শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
শুক্রবার, ৯ ডিসেম্বর ২০১৬
প্রথম পাতা » অপরাধ জগত | বক্স্ নিউজ | রাজশাহী | শিরোনাম » বগুড়ার শাজাহানপুরে ইয়াবাসহ প্রধান শিক্ষক গ্রেফতার : ৬ মাসের জেল
প্রথম পাতা » অপরাধ জগত | বক্স্ নিউজ | রাজশাহী | শিরোনাম » বগুড়ার শাজাহানপুরে ইয়াবাসহ প্রধান শিক্ষক গ্রেফতার : ৬ মাসের জেল
শুক্রবার, ৯ ডিসেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বগুড়ার শাজাহানপুরে ইয়াবাসহ প্রধান শিক্ষক গ্রেফতার : ৬ মাসের জেল

 

---জিয়াউর রহমান, শাজাহানপুর, (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে ১পিচ ইয়াবাসহ প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাফিউল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রধান শিক্ষককে ৬ মাসের কারাদন্ড প্রদান ও সহযোগীর ৪ হাজার টাকা জরিমানা করেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে থানার এসআই ফজলু সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার জোকা গ্রামে কুখ্যাত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ভোটের বাড়ির সামনে থেকে বিরিকুল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিমকে গ্রেফতার করেন। একই সাথে অদুরে মটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা জহুরুল নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ।

এসআই ফজলু জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে জোকা গ্রামের মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ভোটের বাড়ির সামনে থেকে আব্দুল হাকিমকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল হাকিম তার কাছে থাকা কাগজে মোড়ানো ১পিচ ইয়াবা পাশের জঙ্গলে ফেলে দিলে পুলিশ তা উদ্ধার করে। এর কিছু অদুরে জহুরুল নামে তার এক সহযোগী মটরসাইকেল নিয়ে অপেক্ষা করছিল। পুলিশ তাকেও গ্রেফতার করে। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাফিউল ইসলাম ভ্রাম্যামান আদালত পরিচালনা করে প্রধান শিক্ষক আব্দুল হাকিমকে ৬ মাসের কারাদন্ড প্রদান ও সহযোগীর ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

চাকরী দেয়ার নামে প্রায় ৪লক্ষ টাকা প্রতারনার অভিযোগে

বগুড়ার শাজাহানপুরে নিড ফাউন্ডেশনের

পরিচালকের ১ বছরের জেল

জিয়াউর রহমান, শাজাহানপুর, (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে চাকরী দেয়ার নামে প্রায় ৪ লক্ষ টাকা প্রতারনার অভিযোগে বগুড়া সদরের নুনগোলা এলাকার ন্যাশনাল ইকোনমিক্যাল ইডুশেনাল ডেভলোপমেন্ট (নিড) ফাউন্ডেশন নামে এক ভূয়া এনজিও প্রতিষ্ঠানের পরিচালকের ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত। শুক্রবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাফিউল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই রায় প্রদান করেন। কারাদন্ডপ্রাপ্ত পরিচালক বগুড়া সদরের ধর্মপুর গ্রামের মৃত হায়দার আলীর পুত্র হাফিজুর রহমান (৫৫)।

নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানাযায়, বগুড়া সদরের নুনগোলা এলাকার ন্যাশনাল ইকোনমিক্যাল ইডুশেনাল ডেভলোপমেন্ট (নিড) ফাউন্ডেশন নামে এক ভূয়া এনজিও প্রতিষ্ঠানের পরিচালক হাফিজুর রহমান তার এনজিও প্রতিষ্ঠানে চাকরী দেয়ার কথা বলে ২৮ জনের নিকট থেকে ৩ লক্ষ ৮৪ হাজার টাকা নেন এবং একটি নির্দিষ্ট তারিখে চাকরীতে যোগদানের উদ্যেশ্যে ভূয়া নিয়োগ পত্র প্রদান করেন। অথচ নিড ফাউন্ডেশন নামে কোন এনজিও প্রতিষ্ঠানের এনজিও ব্যুরোর কোন নিবন্ধন নেই। এমতাবস্থায় ভ্রাম্যামান আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাফিউল ইসলাম ভূয়া এনজিও পরিচালক হাফিজুর রহমানকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বগুড়ার শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় একটি যাত্রীবাহি কোচ ভষ্মিভূত ॥ আহত ২

জিয়াউর রহমান, শাজাহানপুর, (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে এক সড়ক দূর্ঘটনার কবলে পড়ে ডিপজল এন্টার প্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৪-৮৭৭২) নামে একটি যাত্রীবাহি কোচ আগুনে ভষ্মিভূত হয়েছে। এঘটনায় ২জন গুরুতর আহত হয়ে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার আড়িয়া বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার গোবিন্দপুর গ্রামের মোফাজ্জল হোসেন (৫৫) ও স্ত্রী।

স্থানীয়রা জানান, উপজেলার নয়মাইল স্ট্যান্ডে ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টার প্রাইজ নামের একটি যাত্রীবাহি কোচ বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় মটরসাইকেলের আরোহী দু’জন স্বামী-স্ত্রী ছিটকে পড়ে যায় এবং মটরসাইকেলটি কোচের নীচে ঢুকে যায়। ওই অবস্থায় কোচটি প্রায় ৪-৫ কিলোমিটার দ্রুত টেনে আসতে থাকলে আড়িয়া বাজার কাঁটাবাড়িয়া নামক স্থানে এলে মটরসাইকেলের সাথে মহাসড়কের ঘর্ষনের ফলে কোচটিতে আগুন ধরে গিয়ে ভষ্মিভূত হয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিজিবি সদস্য মো: শহীদুল ইসলামকে ফাঁসানোর চেষ্টা ব্যর্থ
প্রযোজক-অভিনেতা নজরুল রাজ আটক
র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে পরীমনিকে
বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক
পরীমনির বাসায় মিলেছে ভয়ংকর মাদক এলএসডি ও আইস
তালেবানের হাতে প্রাদেশিক রাজধানীর পতন সময়ের ব্যাপার মাত্র; আফগান বাহিনী বলছে লড়ে যাবে
ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ১৬ বরযাত্রীর মৃত্যু
মিন্টু’র প্রতারণা ফাঁদে পড়ে কুষ্টিয়ার অনেকেই সর্বশান্ত
আর কত টাকা হইলে তাহারা কুষ্টিয়াবাসীকে মাফ করিয়া দিবেন ?
কুষ্টিয়ায় দিবালোকে ঠিকাদারকে হাতুড়ি পেটার ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব
কলেজ ছাত্রকে বিয়ের দা’বিতে পাঁচ সন্তানের জননীর অনশন
গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি’র দৃষ্টি আকর্ষণ
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে