শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ১৯ জুলাই ২০২১
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | ঢাকা | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » কম বয়সী প্রেমিককে পেতে স্বামীকে হ;ত্যা করে লা;শ পুঁ;তে রাখলেন স্ত্রী
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | ঢাকা | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » কম বয়সী প্রেমিককে পেতে স্বামীকে হ;ত্যা করে লা;শ পুঁ;তে রাখলেন স্ত্রী
সোমবার, ১৯ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কম বয়সী প্রেমিককে পেতে স্বামীকে হ;ত্যা করে লা;শ পুঁ;তে রাখলেন স্ত্রী

---Bijoynews :সংসার জীবনে স্বামী থাকা সত্ত্বেও নিজ থেকে ছয় বছরের ছোট প্রেমিকের সঙ্গে সংসার করার জন্য খু;ন;চ;ড়া হয়ে উঠেন রূপালী খাতুন। তার কাঙ্ক্ষিত কামনা বাসনা চরিতার্থ করতে স্বামী জাহিদুল ইসলামকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা চেপে ধরে বালিশ চা;পা দিয়ে হ;ত্যা;র করে লা;শ বালুতে পুঁ;তে রাখেন।

পরে ঘটনার ১০ দিন পর গাজীপুর নগরীর কাশিমপুর শৈলডুবী এলাকার একটি নির্মাণাধীন বাড়ির কক্ষে বালুর নিচ থেকে লা;শ;টি উদ্ধার করে পুলিশ।মৃত জাহিদুল ইসলাম কুড়িগ্রাম জেলার রৌমারী থানার চর বোয়ালমারী গ্রামের আব্দুল বারেকের ছেলে।

এ ঘটনায় শনিবার রাতে মৃতের স্ত্রী কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বড়াই কান্দি গ্রামের শুকুর আলী দেওয়ানীর মেয়ে রূপালী খাতুন এবং তার প্রেমিক জামালপুর জেলার বকশীগঞ্জ থানার নীলেরচর গ্রামের নজরুল ইসলাম সরকারের ছেলে মোহাম্মদ সুজন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অ;প;রা;ধ উত্তর) জাকির হাসান জানান, ভি;ক;টি;ম জাহিদুলের স্ত্রী রূপালী খাতুনের সঙ্গে প্রেমিক সুজন মিয়ার বিগত ৮-৯ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। রূপালী বেশ কয়েকবার স্বামী জাহিদুলকে ফেলে প্রেমিক সুজনের কাছে জামালপুরের গ্রামের বাড়িতে চলে গিয়েছিল। এরই মধ্যে রূপালী তার স্বামী জাহিদুলকে হ;ত্যা;র করে প্রেমিক সুজনের সঙ্গে সংসার করার পরিকল্পনা করে।

পরে গত ৬ জুলাই রাত ১১টার দিকে ভি;ক;টি;ম জাহিদুল বাসায় আসলে পরিকল্পনা অনুযায়ী রূপালী দুধের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ায়। রাত ১টার দিকে প্রেমিক সুজন ঘুমন্ত জাহিদের হাত পা চেপে ধরে এবং রূপালী তার স্বামীর উপরে চড়ে বালিশ চা;পা দিয়ে শ্বা;স;রো;ধ করে হ;ত্যা করে। পরে দুজনে মিলে বালির নিচে লা;শ চা;পা দেয়।

পরবর্তীতে গত শুক্রবার কাশিমপুর থানার পশ্চিম শৈলডুবী ছোফর উদ্দিন ছাফফুর নির্মাণাধীন বাড়ির একটি কক্ষের বালুর নিচ থেকে জাহিদুল ইসলামের লা;শ উদ্ধার করা হয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে কুড়িগ্রাম এবং জামালপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মৃতের স্ত্রী রূপালী খাতুন এবং তার প্রেমিক মোহাম্মদ সুজন মিয়াকে গ্রেফতার করা হয়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের