শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
বুধবার, ২৩ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
প্রথম পাতা » অপরাধ চিত্র | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
বুধবার, ২৩ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার


---রুহানা ইসলাম ইভা.

ডোমার উপজেলা প্রতিনিধিঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার পূর্ব ভোগডাবুরী পুসনাবান এলাকার ওয়াজেদ আলীর পুত্র নুর জামান (২২) গত ১১/০৫/২০২১ইং তারিখে একই ইউনিয়নের আলেয়ার মোড় এলাকার রশিদুল ইসলামের কন্যা সপ্তম শ্রেণীর ছাত্রী রুপছানা (১৪)-কে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ব্যপারে রুপছানার পিতা রশিদুল ইসলাম গত ১৭/০৫/২০২১ইং তারিখে ডোমার থানায় উপস্থিত হয়ে নুর জামানকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-৮। দীর্ঘ দেড় মাস উভয়ে আত্মগোপনে থাকার পর বুধবার ভোরের দিকে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে তার ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে পঞ্চগড় জেলার বদেশ্বরী এলাকা থেকে অপহরণকৃত আসামি ও মেয়েকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,“দীর্ঘদিন ধরে এরা দুজনেই চিটাগাং সহ বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকার পর নিজ এলাকায় আসার চেষ্টাকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়”। এ ব্যপারে অপহরণকৃত আসামি নুর জামানের সাথে কথা বলে জানা গেছে,“মেয়েটির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আর সেই সুবাদে তারা কোর্টের মাধ্যমে এবং কালিমা পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে অজানা উদ্দেশ্যে পারি জমায়”। অপরদিকে ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে যোগাযোগ করে হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“মেয়েটিকে মেডিকেল পরীক্ষার করার জন্য নীলফামারী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসার পর ব্যবস্থা গ্রহন করা হবে”।
ডোমারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপন কর্মসূচি পালিত
রুহানা ইসলাম ইভা.ডোমার উপজেলা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নীলফামারী জেলার ডোমার উপজেলায় বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। ডোমার উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী আয়োজিত মঙ্গলবার সকাল সাড়ে দশটায় উপজেলা কার্যালয়ে এ কর্মসূচি পালন করেন। উক্ত বাহিনীর ২’শতাধীক নারী ও পুরুষ সদস্যকে জনপ্রতি ৩ টি করে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। এ সময় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মৌসুমী আক্তার, উপজেলা প্রশিক্ষক রুবেল ইসলাম, উপজেলার কোম্পানী কমান্ডার আব্দুল হালিম, আব্দুস সালাম প্রমূখ বক্তব্য রাখেন। কর্মকর্তা মৌসুমী আক্তার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাড়াদেশের ন্যায় নীলফামারী জেলার সকল উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উদ্যোগে এ বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
ডোমারে পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়ের বিদায় সংবর্ধনা
রুহানা ইসলাম ইভা.ডোমার উপজেলা প্রতিনিধিঃ নীলফামারী জেলার ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদের রায়ের বদলী জনিত কারণে ডোমার রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ডোমার থানায় তদন্ত অফিসারের কক্ষে আনুষ্ঠানিক ভাবে ফুলের শুভেচ্ছা দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়। এ সময় ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ্য শাহিনুল ইসলাম বাবু, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি প্রভাষক আবু ফাত্তাহ কামাল পাখী, হরিণচড়া বিএম কলেজের অধ্যক্ষ্য মেহেদী হাসান মুক্তি, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক, সহ-সম্পাদক রবিউল হক রতন, সাহিত্য বিষয়ক সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- বিশ্বদেব রায় নীলফামারীর জলঢাকা থানা থেকে এসে গত ১৩/১০/২০১৮ইং তারিখে ডোমার থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) অফিসার হিসাবে যোগদান করেন। দীর্ঘ দুই বছরের কর্মজীবনে সফলতার সাথে দায়ীত্ব পালন করে এলাকায় মাদক, জুয়া, হত্যা মামলাসহ জমি সংক্রান্ত বিষয়ে ব্যাপক ভুমিকা রাখেন তিনি। বিশেষ করে গত মে মাসে চাঞ্চল্যকর ডোমারের মাদক সম্রাট রুপার স্বামী চিহিৃত মাদক কারবারি মিজানুর রহমান হত্যা মামলার রহস্য উৎঘাটন ও ৭২ ঘন্টার মধ্যে হত্যাকেন্ডর সাথে জড়িত মূল আসামি আবু তালেব ও আব্দুস সালাম (পিনকোড বাবু) গ্রেফতার সংক্রান্তে নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) মহোদয়ের কাজ থেকে গত ৭জুন পুরস্কার গ্রহন করেন তিনি। আগামীকাল জেলার ডিমলা থানায় যোগদান করবেন বলে জানা যায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের