শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ২২ জুন ২০২১
প্রথম পাতা » জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | ফটো গ্যালারী | রাজনীতি | শিরোনাম » নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
প্রথম পাতা » জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | ফটো গ্যালারী | রাজনীতি | শিরোনাম » নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!


---Bijynews:

কি’শোরগঞ্জ জে’লার ভৈরবে তিন স’ন্তানের জ’ননীকে নিয়ে উধাও হয়ে গেছে এক কি’শোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই প’রিবারের স’দস্যরাই থা’নায় লিখিত অ’ভিযোগ দায়ের ক’রেছেন।ফলে এ নিয়ে এ’লাকায় তো’লপাড় চলছে। ভৈ’রবের কা’লীপুরে ঘটেছে এই ঘটনা। তিন সন্তানের জ’ননীর নাম আবুনি বেগম (৩৬)।

তিনি কালীপুর গ্রা’মের মাছ ব্যবসায়ী পি’য়ার মিয়ার স্ত্রী।আর কি’শোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এ’লাকার প্র’বাসী খলিল মিয়ার ছেলে নবম শ্রেণীর ছাত্র। পি’য়ার মিয়ার দাবি,গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রী’কে নিয়ে পা’লিয়ে গেছে। পা’লানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শি’শুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা। অ’পরদিকে তা’নভিরের মা স্বপ্না বে’গমের অ’ভিযোগ, তার ছে’লের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

১৩ ন’ভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আ’সেনি।কে বা কারা’ তার ছে’লেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘ’টনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় প’রিবারের পক্ষ থেকে ভৈ’রব থা’নায় পৃ’থক দুটি সাধারণ ডা’য়েরী করা হয়।এ’দিকে একজন ছেলের ব’য়সী কিশোরের সাথে তিন স’ন্তানের জননী প্রে’ম করে পা’লিয়ে গেছে প্রথমে বি’ষয়টি ল’জ্জায় পু’লিশের কাছে বলতে পা’রছিলেন না স্বামী পিয়ার মিয়া।

পরে পু’লিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য। স্থা’নীয়রা জানান, পিয়ার মিয়া ব্য’বসার সু’বাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বা’ড়ির তা’নভিরের সাথে পিয়ার মি’য়ার স্ত্রী তিন সন্তানের জ’ননী আবুনি বেগমের প্রে’মের সর্ম্পক গড়ে ওঠে।আর সুযোগ বুঝে লো’কল’জ্জা ভুলে উধাও হয়ে যায় তারা।

ঘ’টনার স’ত্যতা নি’শ্চিত করে ভৈরব থানার প’রিদর্শক (ত’দন্ত) বা’হারুল খাঁন বাহার জা’নান, আমর’া দু’জনকে উ’’দ্ধার করতে চেষ্টা করছি। অল্প ব’য়সী ছেলেরা কেন বিয়ে পা’গল হয়, জেনে নিন মা-বাবার আদরের ছেলেটি এখন বিয়ের জন্য ঘর ভা’ঙচুর করে, বিয়ের জন্য মা-বাবাকে হু’মকি দিয়ে থাকে বিয়ে না করালে সে ম’রে যাবে, মা বাবা আদরের স’ন্তানটিকে অল্প ব’য়সী একটি স্মার্টফোন কিনে দেয়,সেই স্মার্টফোন দিয়ে কি করে সেটা কখনো জানার চেষ্টা করে

না বাবা-মা।বন্ধুদের কাছ থেকে মে’য়েদের নাম্বার নিয়ে কল দিয়ে মে’য়ে পটাতে না পেরে, মে’য়েকে ভালো লাগার পরে সেখান থেকে ভালোবাসার ব্যর্থ হলেও তারা বিয়ে পা’গল হয়ে যায়। আবার ভালোবাসার মানুষটিকে অন্য কোথাও বিয়ের কথাবার্তা চলছে সেখানে ভালবাসার মানুষকে হা’রানোর জন্য বিয়ে করতে চাই অনেক অল্প ব’য়সী ছেলেরা। স্মার্টফোন দিয়ে তারা যেটা করে থাকে ডিজিটাল যুগে নেট ব্যবহার করে তারা কিছু অসামাজিক সাইট গুলো ভিজিট করে,

এগুলো দেখে তাদের উ’ত্তেজনা বেড়ে যায় রাতের বেলায় ঘুম আসে’না উল্টাপাল্টা স্বপ্ন দেখে কাউকে বলতে পারেনা কিন্তু তারা এখন বিয়ে পা’গল। শ’রীরও তরতাজা হয়ে ওঠে। তবে স্পা কিন্তু ম’হিলা ও পুরু’ষ উভ’য়েই করতে পারেন। নিউ নর্ম্যাল জীবনে মা’নসিক চা’প বেড়েছে অনেকটাই। সেই চা’প কা’টাতেও পার্লারের মতো ‘রিল্যাক্সিং স্পা’ করতে পারেন বাড়িতেই। ঘরেই মিলবে স্পা-এর আরাম:নিজের জন্য ২ ঘণ্টা সময় বের করে নিতে হবে। ফোন বন্ধ করে রাখু’ন।

প্রয়োজনে বাড়ির সদস্যদের জানিয়ে দিন, যাতে আপনাকে এ সময় কেউ বির’ক্ত না করে।গিজারের সুইচ অন করুন কিংবা পানি গরম করার ব্যবস্থা করুন। স’ঙ্গে হালকা গান বা বাদ্যযন্ত্র চা’লিয়ে দিতে হবে৷ বাটিতে কিছুটা গোলাপ জলে তুলোর প্যাড ডুবিয়ে ফ্রিজে ঠান্ডা হতে দিন৷ আধ বালতি ঈষদুষ্ণ গরম পানিতে এক চামচ বাথ সল্ট বা না থাকলে এক চামচ নুন দিয়ে পা ডুবিয়ে বসে থাকুন মিনিট ১০-১৫৷

সারা দিন দাঁড়িয়ে, বসে, ঝুঁকে হাজারো কাজ করে পায়ে যে ব্য’থা হয়েছে তাতে একটু হলেও প্রলেপ পড়বে৷ইচ্ছে হলে সাবান ও ব্রাশ দিয়ে ঘষে পা একটু পরিষ্কারও করে নিতে পারেন৷ ব্য’থার জায়গাগুলো আলতো করে ম্যাসাজ করা যেতে পারে।বাথটব থাকলে তো কথাই নেই, উষ্ণ জলে ফোম বাথ নিতে পারবেন। নইলে উষ্ণ ধারার গোসল করুন৷ শ’রীরের সব পেশি-সন্ধি ‘রিল্যাক্সড’ হবে। বসে কাজ করার জন্য ঘাড় ও কোম’রে ব্য’থা হলে সে সব জায়গা দিয়ে গরম পানি বয়ে যেতে দিন একটু বেশি সময় ধরে৷

ব্য’থা অনেকটাই কমবে৷ লুফা ও সুগন্ধি সাবানে ঘষে গা পরিষ্কার করতে হবে। মরা কোষ উঠে যাবে। ত্বক ঝকঝকে হয়ে উঠবে৷ সুগন্ধে মনও তরতাজা হয়ে উঠবে। বালতির পানিতে সুগন্ধি বাথ সল্ট মিশিয়েও ব্যবহার করতে পারেন। না থাকলে সাধারণ নুন মিশিয়ে নিন। খসখসে ত্বকে পানি বেশিক্ষণ ধরে রাখতে নুনের ভূমিকা রয়েছে।

অনেকে পানিতে সুগন্ধী এসেনশিয়াল অয়েল মিশিয়ে নিতে পছন্দ করেন৷ না থাকলে দু-ফোঁটা কোলনও মিশিয়ে নিতে পারেন৷ বেশ তরতাজা লাগবে। পরিষ্কার নরম তোয়ালেতে গা মুছে ক্রিম বা ময়েশ্চারাইজার লাগান ভাল করে ঘষে ঘষে। ম্যাসাজের আরাম যেমন হবে, ত্বকও হবে নরম।• ঢিলেঢালা সুতির পোশাক পরে শুয়ে পড়ুন। চোখে-মুখে চা’পা দিন ঠান্ডা গোলাপ জলে ভেজানো তুলো। গরম হয়ে গেলে আবার ভিজিয়ে নিন৷ ৫-১০ মিনিট শুয়ে থাকুন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের