শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ২১ জুন ২০২১
প্রথম পাতা » কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
প্রথম পাতা » কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
সোমবার, ২১ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা

ইসমাইল হোসেন বাবু,

কুষ্টিয়া প্রতিনিধি : করোনা ভাইরাস এর ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায়,ভেড়ামারায় ভোর থেকেই শুরু হয়েছে সাত দিনব্যাপী জেলা প্রশাসন ঘোষিত উপজলায় সর্বাত্মক লকডাউন।

ভেড়ামারায় লকডাউনের প্রথম দিনেই স্থানীয় প্রশাসন ছিলো শহরে এবং উপজেলার ৬টি ইউনিয়নের হাঁট বাজারে কঠোর অবস্থানে। সাধারণ মানুষ ও ছিলো অনেকটাই সচেতন। জেলা প্রশাসনের  নির্দেশনা বাস্তবায়নের প্রায় সময় মাঠে ছিলেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
সকাল থেকেই পুলিশের সদস্যরা ভেড়ামারা শহরের প্রবেশ মুখসহ প্রধান সড়কের পাশাপাশি অলিগলিতে অবস্থান নেয় পুলিশ বাহিনী। জরুরি প্রয়োজন ছাড়া যারা রাস্তায় বের হয়েছেন তাদেরকে ফেরত পাঠিয়ে দেওয়া হয় তারা।

লকডাউনের প্রথম দিনেই যারা অনিয়ম এবং ১২টার পরে যারা বিভিন্ন দোকার খুলে আইন অমান্য করে ব্যবসা করতে ছিলেন। এমনকি মাস্ক না পড়ে কেনা-বেচা করার অপরাধে জরিমানা করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু।  আজ দিনব্যাপী তারা ভেড়ামারা শহর পৌরসভা উপজেলার ৬টি ইউনিয়ন পরির্দশন করেন। নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার ভ্রাম্যমাণ আদালত করে মোট ১৭ হাজার টাকা জরিমানা করেন।

মামলা সংখ্যা ৮টি। আসামি সংখ্যা ৯জন। ভেড়ামারা শহরের বিসমিল্লাহ কনফেকশনারী খোলা রাখারদায়ে ১০হাজার টাকা ,নতুনহাটে মোটরসাইকেল আরোহী রফিক কে ২ হাজার টাকা। গোলাপ নগর এর জুতার দোকান খোলা রাখার কারণে আজিজুলকে ২ হাজার টাকা, কুচিয়ামোড়া রাস্তায় মোটরসাইকেল আরোহী কে ১ হাজার টাকা, আরো চার জন দোকান ব্যবসায়ীককে ২ হাজার টাকা মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

করোনা ভাইরাস এর ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায়, ও লকডাউন বাস্তবায়নে ভেড়ামারা উপজেলায় সম্মিলিত যারা ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু,উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল ইয়াছির আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ীক আব্দুল আজিজসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ এবং রেল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু দাউদ প্রমূখ।

   


আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের