শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
শনিবার, ১৯ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » পরীমণিকাণ্ডের সত্যতা মিলেছে
শনিবার, ১৯ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পরীমণিকাণ্ডের সত্যতা মিলেছে


---Bijoynews

হালের জনপ্রিয় নায়িকা পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অ’ভিনেত্রী। তাকে অ’ভিযোগ উঠেছে।

নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমণির স্ট্যাটাস ও লাইভে সাংবাদিক সম্মেলনের ফলে ইতোমধ্যেই গ্রে’প্তার হয়েছেন ঢাকা ক্লাবের কার্যনির্বাহী সদস্য নাসির উদ্দিন আহমেদ ও তার সহযোগীরা। এরপরই একে একে বেরিয়ে আসে অ’ভিজাত ক্লাবে ক্লাবে ‘ম’দ’ নিয়ে পরীমণির যতো কী’র্তিকলাপ।

পু’লিশের ত’দন্তে উঠে আসে- অল কমিউনিটি ক্লাবের লোকজনকে বেকায়দায় ফেলতে জাতীয় জরুরি সেবা হটলাইন ৯৯৯-এ কল দিয়ে উল্টো অ’ভিযোগ করেছিলেন পরীমণি। ঘটনার ত’দন্ত করে এমনটিই প্রমাণ পেয়েছে পু’লিশ। শনিবার (১৯ জুন) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমা’র চক্রবর্তী বলেন, “অল কমিউনিটি ক্লাবে ৭ জুন দিনগত রাতে পরীমণি যে ঘটনা ঘটিয়েছিলেন তার সত্যতা পাওয়া গেছে। ঘটনাটি আম’রা গভীরভাবে পর্যবেক্ষণ করেছি। ৭ জুন দিনগত রাতে পরীমণি ৯৯৯-এ কল দেন এবং পু’লিশের সহায়তা চান। তখনই পু’লিশ ‘রেসপন্স’ করে খুব দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। পরীমণির অ’ভিযোগ ছিল- ‘ওই ক্লাবে তাকে আ’ট’কে ফেলা হয়েছে’, কিন্তু সেখানে গিয়ে পু’লিশ ভিন্নতর পরিস্থিতি দেখে। বিশেষ করে ক্লাবে কর্ম’রত সহায়তাকর্মী এবং নিরাপত্তাকর্মীদের সাথে পরীমণি এবং তার সঙ্গীদের তর্কবিতর্ক হতে দেখে পু’লিশ। তখন ক্লাবের লোকজন পরীমণি ও তার সঙ্গীদের বি’রুদ্ধে ভাঙচুর ও শারীরিক লাঞ্ছনার অ’ভিযোগ করেন। বিষয়টি ক্লাবের অভ্যন্তরীণ বিষয় হলেও শৃঙ্খলার স্বার্থে উপস্থিতি পু’লিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে পরীমণি ঘটনাস্থল ত্যাগ করে।”

ডিসি আরও বলেন, ‘ঘটনাটি নিয়ে আম’রা দাপ্তরিক দায়িত্ব পালন করেছি। সে ঘটনার বিষয়টি আম’রা লিপিবদ্ধ করেছি। এখন আম’রা অ’পেক্ষা করছি- অল কমিউনিটি ক্লাব যদি পরীমণির বি’রুদ্ধে অ’ভিযোগ করতে চায় তাহলে অবশ্যই আম’রা তা আমলে নিয়ে যথাযথভাবে ত’দন্ত করবো। বিষয়টি নিয়ে অ’ভিযোগ করলেই আম’রা আইনগত ব্যবস্থায় যেতে পারবো। তবে এখনও ক্লাব কর্তৃপক্ষ আমাদের সঙ্গে যোগাযোগ করেননি। এরপরও বিষয়টি আম’রা গভীরভাবে নজরে রেখেছি। এছাড়াও বোট ক্লাবে যে ঘটনা ঘটেছে, সেটি ত’দন্তের ক্ষেত্রে কেউ যদি অল কমিউনিটি ক্লাবে পরীমিণি বিষয়ে সহযোগিতা চায়, আম’রা তা করতে প্রস্তুত আছি।’

কমিনিউনিটি ক্লাবের সংশ্লিষ্ট স্টাফদের জিজ্ঞাসাবাদে পু’লিশ জানতে পারে, গত ৮ জুন বোট ক্লাবের ঘটনার আগের রাতে পরীমণি ও তার ৪ সহযোগীকে মাত্র চার প্যাগ ম’দ দেয়ায় ক্ষিপ্ত হয়ে অল কমিউনিটি ক্লাবের স্টাফকে মা’রধর ও তার দিকে গ্লাস ছুড়ে মা’রেন, যে কারণে ম’দের আস্ত বোতল দিতে বাধ্য হন ক্লাব স্টাফরা। কেবল মা’রধর নয়, চরম অরুচিকর গালিগালাজও করেন পরীমণি। এবার এসব সত্য লুকিয়ে মিথ্যা অ’ভিযোগ দেয়ায় পরীমণির বি’রুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার অ’পেক্ষায় রয়েছে পু’লিশ।

গত ৮ জুন রাত ১টা ৪০ মিনিটে পরীমণি তার সঙ্গী ‘জিমি’ আর ‘তামিমকে’ নিয়ে অল কমিউনিটি ক্লাবে ঢোকেন। ম’দ না পেয়ে ঘটান বেসামাল কা’ণ্ড।

তবে, ক্লাব কর্তৃপক্ষের এ বর্ণনা অস্বীকার করে ভিন্ন দাবি প্রতিষ্ঠার চেষ্টা চলছে পরীমণির। ক্লাবে তেমন কিছু ঘটাননি দাবি করলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আস্ত বোতল না দেয়ায় তুলকালাম কা’ণ্ড ঘটিয়েছেন পরীমণি।

বর্তমান পরিস্থিতি নিয়ে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবাল বলেন, ‘আমাদের ক্লাবটি সোশ্যাল ক্লাব, আসলে এটি কোনো রাজনৈতিক ক্লাব নয়। তাই আম’রা রেষারেষি বা পাল্টাপাল্টি মা’মলায় যেতে চাচ্ছি না। আমাদের বক্তব্য হলো- আমাদের এক সদস্যের সঙ্গে তার ২-৩ জন গেস্ট অসময়ে এসেছিল। যে কারণে ওই গেস্টরাও আমাদের কাছে সম্মানিত। ক্লাবে অল্প একটু অবান্তর ঘটনা ঘটেছিল। পরে তারা চলে গেছে। আমাদের ক্লাবে সাধারণত গেস্ট অ্যালাউ না, তবে কোনো মেম্বারের সঙ্গে গেস্ট অ্যালাউ। এমন পরিস্থিতিতে ক্লাবের যে নিয়ম আছে, আম’রা সে অনুযায়ী- সংশ্লিষ্ট মেম্বারকে শোকজ করেছি। আগামী সপ্তায় আমাদের বোর্ড মিটিং রয়েছে, ওই মিটিংয়ে তার ‘ইনহাউজ’ বিচার হবে। আম’রা এ বিষয়ে পু’লিশি অ’ভিযোগে যাচ্ছি না বা আইনের দ্বারস্থ হচ্ছি না কিংবা এ বিষয়টি কখনোই আম’রা পু’লিশের কাছে যাব না।’

সংশ্লিষ্ট ওই ক্লাব মেম্বারের নাম-পরিচয় জানতে চাইলে সম্মানের কথা চিন্তা করে তা প্রকাশ করতে চাননি অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবাল।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের