শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ১৫ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | ঢাকা | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | মিডিয়া | রাজনীতি | সম্পাদকীয় » সাংবাদিক পরিচয়ে প্রতারক ভন্ড রাজু’র দৌরাত্ম্য!
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | ঢাকা | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | মিডিয়া | রাজনীতি | সম্পাদকীয় » সাংবাদিক পরিচয়ে প্রতারক ভন্ড রাজু’র দৌরাত্ম্য!
মঙ্গলবার, ১৫ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাংবাদিক পরিচয়ে প্রতারক ভন্ড রাজু’র দৌরাত্ম্য!

---

ঢাকা : প্রতিনিধি নন। নেই প্রতিষ্ঠানের সাথে কোনো সম্পৃক্ততা। তবুও বছরের পর বছর ধরে রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভ’র লোগো ব্যবহার করে নিজের আখের গোছানোসহ নানারকম অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন মো. রাজু আহমেদ।

অবশেষে বিষয়টি জানতে পেরেছেন বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর উপ-মহাপরিচালক (বার্তা) অনুপ কুমার খাস্তগীর। এমতাবস্থায় প্রতারক রাজুকে ধরে পুলিশে দিতে সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

রাজু সম্পর্কে জানতে চেয়েছিলেন দেশের স্বনামধন্য অনুসন্ধানী সাংবাদিক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন।

পর টেলিভিশন থেকে এ নিয়ে এসেছে একটি ই-মেইল। যে বার্তায় সরাসরি রাজুকে ধরে পুলিশে দিতে বলেছেন উপ-মহাপরিচালক (বার্তা) অনুপ কুমার খাস্তগীর।

তিনি বলছেন, বিটিভি নিউজ কিংবা বার্তা বিভাগে রাজধানীর উত্তরা এলাকায় কেন, দেশের কোথাও মো. রাজু আহমেদ নামে আমাদের কোনো কর্মী নেই। মোটরসাইকেলে ‘বিটিভি সংবাদ’ লেখা স্টিকার লাগিয়ে সর্বত্র যে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি কমপ্লিট একজন প্রতারক। মিডিয়া কর্মী হিসেবে অতিশীঘ্রই তাকে ধরে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করাটা আপনারও দায়িত্ব রয়েছে।

টেলিভিশনটির বার্তা বিভাগের শীর্ষ ওই কর্মকর্তা লিখিত বার্তা ছাড়াও মঙ্গলবার (০৮ জুন) দুপুর ২ টা ৫০ মিনিটে বাংলাদেশ প্রতিদিনের এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এসব কথা তুলে ধরেন।

অভিযোগ রয়েছে রাজধানী ঢাকার উত্তরাসহ এয়ারপোর্ট, গুলশান, বনানী আশপাশের এলাকায় বিটিভি’র সাংবাদিক পরিচয় সদর্পে দাপিয়ে বেড়াতেন। দাম্ভিকতার সাথে নিজের পরিচয় দিতেন ‘আমি বিটিভি’র রাজু’! এমন পরিচয় দিয়ে তিনি ‘উত্তরা সাংবাদিক ক্লাব’ নামে একটি ভূঁইফোড় সংগঠন খুলেও হয়েছেন সভাপতি!

এসবকিছু নিয়ে এবার অবগত হয়েছেন বিটিভি কর্তৃপক্ষ। পরিপ্রেক্ষিতে সকল সাংবাদিকদের কাছে রাজুকে ধরে থানায় দেয়ারও জানানো হয়েছে আহবান।

এদিকে বিশস্ত একাধিক সূত্র বলছে, পুলিশ রেকর্ডে পেশাদার দাগী অপরাধী হিসেবেও চিহ্নিত রয়েছে সাংবাদিকতার নাম ভাঙিয়ে চলা রাজু। তার বিরুদ্ধে রয়েছে নারী বাণিজ্য, টার্গেটকৃত মানুষ অপহরণপূর্বক মুক্তিপণ আদায়, আপত্তিকর ছবি ও ভিডিওগ্রাফী ব্যবহার করে ধনাঢ্যদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার মতো চাঞ্চল্যকর নানারকম কুকর্মের অভিযোগ।

এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে আরো পরনারীকে নিজের স্ত্রী সাজিয়ে সর্বনাশ ঘটানোর গা শিউরে উঠার মতোও অভিযোগ। এই তার বিরুদ্ধেই বারবার উঠে এসেছে উত্তরায় ইয়াবা সরবরাহ কর্মকান্ড তদারকিসহ পাইকারি ব্যবসায়িদের শেল্টারদাতা হিসেবে থাকার অভিযোগ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সর্বশেষ তালিকাতেও অন্তর্ভুক্ত রয়েছে তার নাম। এতসব গুণাবলীর সীলমোহর থাকার পরও গণ্ডমূর্খ মো. রাজু আহমেদ আত্মরক্ষায় নিজের পরিচয় দেন ‘আমি বিটিভি’র রাজু’! সুত্র : দেশপত্র



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বাসায় মদের বার, মডেল মৌ আটক
আফগানিস্তানের প্রধান তিন শহর ঘেরাও করল তালেবান, চলছে লড়াই
কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
ব্ল্যাকমেইলের ফাঁদে চলত টাকা আদায়
ডোমারে বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা বিপাকে
শোকাবহ আগষ্টে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক ও কর্মসূচী ঘোষণা
সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতার মৃত্যুতে মাহবুবউল আলম হানিফ এমপির শোক
জাহাজ জব্দ করেছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুতির নির্দেশ কিমের