শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | ইভটিজিং / ধর্ষণ | ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | ঢাকা | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » গুলশানে ফ্ল্যাট থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গুলশানে ফ্ল্যাট থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

 

 

---Bijoynews , ২৭ এপ্রিল ২০২১।। রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে মোসারাত জাহান মুনিয়া নামে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি ওই ফ্ল্যাটে একাই থাকতেন। সার্ভিস চার্জসহ ফ্ল্যাটের মাসিক ভাড়া এক লাখ ১১ হাজার টাকার মতো বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, মুনিয়া কুমিল্লায় তার বোনকে ফোন দিয়ে বলেছিল সে ‘ঝামেলা’য় আছে। তখন তার বোন ঢাকায় সেই ফ্ল্যাটে আসেন। ভেতর থেকে দরজা না খোলায়, ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে যাওয়ার পর সিলিং ফ্যানের সঙ্গে মুনিয়ার মরদেহ ঝুলতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশের গুলশান বিভাগের ডেপুটি কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, ‘প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে মুনিয়া দেশের একটি বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) পরিচিত। তিনি প্রায়ই সেখানে আসতেন।’

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক ওয়ালিউর রহমান বলেন, ‘মৃতের বোন নুসরাত জাহান আজ মঙ্গলবার ভোরে ‘আত্মহত্যায় প্ররোচিত’ করার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।’

উপ-পরিদর্শক ওয়ালিউর মামলায় অভিযুক্ত ব্যক্তির নাম উল্লেখ করতে অস্বীকৃতি জানিয়ে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে বলেছেন। অপর এক পুলিশ কর্মকর্তা বলেছেন, সেই এমডি মামলার একমাত্র অভিযুক্ত।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান মামলার তদন্ত করছেন।

যেভাবে শিল্পপতির নজরে পড়ে মুনিয়া….

রাজধানীর গুলশানের একটি অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামের এক কলেজছাত্রীর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। সোমবার রাতে গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি ফ্ল্যাট থেকে তার ম’রদেহটি উ’দ্ধার করা হয়।

এ ঘ’টনার পর সোমবার রাত দেড়টার দিকে গুলশান থা’নায় একটি মা’মলা দা’য়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান। মা’মলা করে থা’না থেকে বেরিয়ে যাওয়ার সময় গ’ণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি তারা।

ঢাকার একটি কলেজে উচ্চ মাধ্যমিকে পড়াশুনা করতেন কুমিল্লার মেয়ে মোসারাত জাহান মুনিয়া। রাজধানীর গুলশানের ১২০ নম্বর রোডের একটি বাড়িতে গেল মাসের ১ তারিখে ভাড়া আসেন মোসারাত মুনিয়া।

প্রতি মাসে ১ লাখ টাকা ভাড়ার বিনিময়ে ওই বাসায় একাই থাকতেন কলেজছাত্রী মুনিয়া। চুক্তিপত্র অনুযায়ী ওই ফ্ল্যাটের মাসিক ভাড়া এক লাখ টাকা। এবং অগ্রিম দেয়া হয়েছে দুই লাখ টাকা।

এরই মধ্যে দুই মাসের ভাড়া পরিশো’ধ করা হয়েছে। সোমবার রাতে খবর পেয়ে পু’লিশ বাইরে থেকে দরজার তালা খুলে তার লা’শ সিলিং ফ্যানের স’ঙ্গে ঝু’লন্ত অবস্থায় পায়।

নি’হত মুনিয়ার মরদেহ সু’রতহালের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। ঘ’টনা ত’দন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস পু’লিশের। গুলশান থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুল হাসান জানিয়েছেন, ওই ত’রুণী ফ্ল্যাটটিতে একাই থাকতেন।

সোমবার সন্ধ্যায় গ্রামের বাড়ি কুমিল্লা থেকে তার বোন এসে দরজা ব’ন্ধ পান। তিনি মুনিয়াকে ফোন দিলেও রিসিভড করছিলেন না। এরপর পু’লিশকে খবর দিলে রাতে বাইরে থেকে দরজার তালা খুলে তার লা’শ উ’দ্ধার করা হয়।

মলার বিবরণী থেকে জানা গেছে, মে’য়েটির স’ঙ্গে ওই ব্যবসা প্রতিষ্ঠানের এমডির সম্পর্ক দুই বছরের। এমডি এক বছর মে’য়েটিকে বনানীর ফ্ল্যাটে রাখেন। পরে মনোমালিন্য হলে মেয়েটি কুমিল্লায় চলে যায়। তবে মার্চ মাসে ঢাকায় এসে গুলশানের ওই ফ্ল্যাটে থাকা শুরু করেন।

তিনি বলেন, ২৩ এপ্রিল একটি ইফতার পার্টি হয় ওই বাসায়। ওই পার্টির ছবি ফেসবুকে আপলোড করা হলে মে’য়েটির স’ঙ্গে ওই এমডির মনোমালিন্য হয়। পরে মেয়েটি তার বোনকে ফোন করে জানান, যেকোনো মুহূর্তে তার যেকোনো ঘ’টনা ঘটতে পারে।

ওসি বলেন, ‌‘প্রাথমিকভাবে গলায় ফাঁ’স দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাত’দন্তের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে না।’ নি’হতের স্বজনের বরাতে পু’লিশ জানায়, মুনিয়া তার বড় বোনকে ফোন করে বলেছিলেন ঝামেলায় পড়েছেন।

এ কথা শুনে তার বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় এসে সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান। দরজায় ধা’ক্কাধা’ক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে তিনি মুনিয়ার ফোন ব’ন্ধ পাচ্ছিলেন।

পু’লিশের গুলশান জোনের একজন কর্মক’র্তা বলেছেন, তারা ভবনটির সিসি ক্যামেরার ফুটেজ এবং মুনিয়ার ব্যবহৃত মোবাইল ফোন ও ল্যাপটপসহ ডিজিটাল ডিভাইসগুলো জ’ব্দ করেছেন। এগুলো যাচাই করে তারপর সব বলা যাবে।

এর আগে পু’লিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী গ’ণমাধ্যমকে জানান, মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহরের বীর মু’ক্তিযো’দ্ধা শফিকুর রহমানের মেয়ে। তার প’রিবার কুমিল্লায় থাকলেও মুনিয়া একাই ওই ফ্ল্যাটে থাকতেন।

সুদীপ কুমার আরও জানান, দেশের একটি শীর্ষ স্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের স’ঙ্গে মোসারাত জাহানের প’রিচয় ছিল। ওই ফ্ল্যাটে তার যাতায়াতের বিষয়েও ত’থ্য পাওয়া গেছে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মুসলমানদের নিকট মসজিদুল আকসা এতোটা গুরুত্বপূর্ণ কেন ?
গভীর রাতে মসজিদে কিশোরীর সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ ইমাম আটক
শতাধিক রকেট হামলা হামাসের, ২ ইসরাইলি নিহত
বৈদ্যুতিক ট্রেনের যুগে প্রবেশ করল বাংলাদেশ
ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব
অসামাজিক কার্যকলাপ, মহিলা ভাইস চেয়ারম্যানকে আটকে বিয়ে দিলেন এলাকাবাসী
বাবুল আক্তার গ্রেপ্তার
মিরপুর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার
বিএডিসির কর্মকর্তা করোনায় মৃত্যু
টিকটক-লাইকিতে আসক্তি নিয়ে ঝগড়া, স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ
চিলাহাটি জে.ইউ.ফাজিল মাদ্রাসায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত
মিয়ানমারে সেনা ঘাঁটি দখল করে আগুন ধরিয়ে দিল বিদ্রোহীরা
বিসিএস ক্যাডার পরিচয়ে এক ডজন বিয়ে করলো তরুণী
রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়ায় পুলিশের তিন সদস্য সাময়িক বরখাস্ত!
চিলাহাটিতে অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী, বস্ত্র ও টাকা বিতরণ
নিয়ন্ত্রণ হারিয়ে পৃথিবীর দিকে তীব্র গতিতে ধেয়ে আসছে চীনা রকেটের ১০০ ফুট অংশ
কুষ্টিয়া পৌরসভার কর কর্মকর্তা বরখাস্ত নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম ইসলাম ওএসডি
পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা
একাধিক নারীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার
এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি