শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ২৯ মার্চ ২০২১
প্রথম পাতা » অপরাধ জগত | কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » জুগিয়ার জনি ও তার বাবা মাদক কারবারের দায়ে নিজ বাড়ি থেকে আটক
প্রথম পাতা » অপরাধ জগত | কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » জুগিয়ার জনি ও তার বাবা মাদক কারবারের দায়ে নিজ বাড়ি থেকে আটক
সোমবার, ২৯ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জুগিয়ার জনি ও তার বাবা মাদক কারবারের দায়ে নিজ বাড়ি থেকে আটক

---Bijoynews :

সমাজের চোঁখে ঘৃণিত একঘড় যার কিনা পরিবারের সকল সদস্যরা মাদকসহ নানা অপকর্মের সাথে জড়িত। কুষ্টিয়া ১৫নং ওয়ার্ডের জুগিয়া বটতলা পাড় (দালাল) নামে পরিচিত এই এলাকাতে নাসির ও তার ছেলে জনিসহ পরিবারের সকল সদস্যরা ফেনসিডিল, ইয়াবা, গাঁজার রমরমা ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে। জানা যায় এই ধরনের অনৈতিক কাজ করার জন্য এলাকার কেউই মিশেনা তাদের সাথে। তারা এই অবৈধ মাদক ব্যবসাটা করতে করতে এতটাই পেকে গেছে যে তাদের অভিজ্ঞতা ও বিচক্ষণতার সাথে আসলে কেউই পেরে উঠে না। প্রমাণ করার মত কোন সোর্সকেও চোঁখে ধুলো দিতে তার বিচক্ষণতাকে কাজে লাগায়।

এলাকা সুত্রে জানা যায়, গতরাতে ২৮/৩/২০২১ইং রবিবার সন্ধার পর থেকে ব্যাগভর্তি ইয়াবা নিয়ে তার বাড়িতে প্রবেশ করে। বিষয়টি নিশ্চিত হয়ে এলাকাবাসীরা সবাই মিলে জনি ও তার ইয়াবার ব্যাগের সন্ধানে বাড়িতে প্রবেশ করে। এলাকাবাসীরা মনে করেছিল জনি ও ইয়াবা ভর্তি ব্যাগ সহ পুলিশে ধরিয়ে দিবে কিন্তু ঘটণা ঘটে যায় তার উল্টো।

সেখানেও তার বিচক্ষণতা ও তার কাজে সহযোগী জনির পরিবারের সকল সদস্যের সাঁজানো অভিনয়ে তোপের মুখে পরে এলাকাবাসীরা। কুষ্টিয়া মডেল থানা পুলিশ ওসি তদন্ত নিশিকান্ত সাহা ও ঐ অঞ্চলের বিটে থাকা এসআই জাহাঙ্গীর ঘটনা স্থলে পৌছিলে জনি ও তার পরিবারেব সদস্যদের মিথ্যা কান্নায় আটক হতে হয় এলাকাবাসীদেরকেই। সংগে সংগে সমস্থ এলাকার লোক জড়ো হয় সেই স্থানটিতে। মাদক ব্যবসায়ি জনির অভিনয় পুলিশ সদস্যরা না বুঝলেও এলাকাবাসীরা তাদের সম্পর্কে পূর্ণ জ্ঞান ধারণা ছিল।

পুলিশ এলাকাবাসীর তোপের মুখে পরলে বিষয়টি বুঝে সাক্ষমতে জনি ও তার বাবা নাসিরকে আটক করতে বাদ্ধ হয় পুলিশ। এবং বিশৃঙ্খলা এতটাই বেশি হয়েছিল যে কুষ্টিয়া মডেল থানা ওসি শওকত কবির, ওসি অপারেশন মামানুর রশিদ ও এসআই আতিকসহ প্রায় ২০-৩০ টি পুলিশ সদস্যদের সহযোগীতায় বিশৃঙ্খলা থামিয়ে সবাইকে আটক করে থানাতে নিয়ে আসে।

যেহেতু কুষ্টিয়া মডেল থানা পুলিশ বিয়ষটি অবগত ছিলেননা তাই থানাতে জড়ো হওয়া এলাকাবাসীদের কাছ থেকে তথ্য অনুপাত সংগ্রহ করেন। সেই সময় উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর শাহিন উদ্দিন, ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন চাষী, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন সহ এলাকার সচেতন মহল ও সাংবাদিক বৃন্দরা সে সময় উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া মডেল থানা ওসি শওকত কবির বিষয়টি যাচায় বাচায় করে আইন আনুক ব্যবস্থা নেওয়ার তাগিদ দেন। সংবাদটি লেখা পর্যন্ত কোন মামলা নথিভুক্ত করা হয়নি বলে জানা যায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
দুই সাংবাদিক বন্ধুর ভালবাসার নিদর্শণ
মেয়ে চান মায়ের বিয়ে দিতে
জিকে ক্যানেল থেকে পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার
ডোমারে মাদক সম্রাট মিজানুর রহমানের লাশ উদ্ধার
আবারো বন্ধ জিকে সেচ প্রকল্পের পানি সরবরাহ
কুষ্টিয়া পৌরসভার ১৪ লক্ষ টাকার ২০৩টি গাছ ১৬ বছর পর ১ লাখ ৬১ হাজার টাকায় বিক্রি
কুষ্টিয়ার পৌর কাউন্সিলর বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ
গঠিত হতে যাচ্ছে “ কুষ্টিয়া সিটি প্রেসক্লাব”
কেয়ামতের ছোট বড় ১৩১টি আলামত
হাসিনা হত্যার রহস্য উদ্ঘাটনঃ ধর্ষণের ঘটনা ফাঁসের শঙ্কায় ভাগ্নিকে খুন করে মামা
নড়াইলে ছোট ভাইয়ের ‘লাঠির আঘাতে’ পুলিশ এসআইয়ের মৃত্যু
চিলাহাটিতে রমজান মাসেও চলছে লোডশেডিং-এর পালা
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য দোয়া চেয়ে মাঠে নামায পড়লেন মানুষ
গৃহবধুকে ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে জখম ও পুলিশের গুলিতে ৫ শ্রমিক নিহতের ঘটনায় জুঁই চাকমার নিন্দা
সময়ের কাগজের সম্পাদকের দায়িত্ব নিলেন নূরুন্নবী বাবু
পঞ্চগড়-ঢাকা রুটে চালু হলো কৃষিপণ্যবাহী ট্রেন
যাতায়াতের রাস্তা কেটে ফেলায় প্রায় ১০ হাজার মানুষের দুর্ভোগ
গোবিন্দগঞ্জে গভীর কূপে পড়ে বিষাক্ত গ্যাসে দুই সহোদর ভাইয়ের মৃত্যু
মামুনুলের বিরুদ্ধে মানিব্যাগ-মোবাইল চুরির মামলা
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসছেন হেফাজত নেতারা