শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » জাতীয় সংবাদ | তথ্যপ্রযুক্তি | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম | সম্পাদকীয় | স্পেশাল রির্পোট » মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি

 

 

---

 

বরাবর,

 

 

 

মাননীয় প্রধানমন্ত্রী

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ।

 

 

 

বিষয়: ষড়যন্ত্র, চক্রান্ত ও হয়রানীমুলক অভিযোগ থেকে অব্যহতি প্রদান ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রসঙ্গে ।

 

 

 

স্যার,

 

সবিনয় নিবেদন এই যে, আমি শামসুল আলম স্বপন , পিতা-মরহুম মোহাম্মদ আলী, মাতা: মরহুমা সায়েরা বেগম, সাং-ছারাকুঠির, এ-২৩১, হাউজিং এষ্টেট,কুষ্টিয়া-৭০০০।

 

আমি প্রকাশক ও সম্পাদক www.bijoynews24.com, ষ্টাফ রিপোর্টার জাতীয় দৈনিক আমাদের সময়, চেয়ারম্যান-গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন সাকফা, প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা, ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট “বিএনএফ ” (ইসি রেজি.নং-৪২) কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ।

 

 

স্যার,

 

 

গত ১৩ ডিসেম্বর-২০২০ আনুমানিক রাত ১১টার দিকে জনাব মসলেউদ্দিন আমার মোবাইলে ফোন দিয়ে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার এস,আই পরিচয়ে জানান হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় আপনার বিরুদ্ধে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হতে যাচ্ছে । মামলা নং ০৫ তারিখ:০৬/০৫/২০২০ খ্রি: । আমি জানতে চাইলাম আমার বিরুদ্ধে মামলা হতে যাচ্ছে আমার অপরাধ কি ? তিনি বললেন ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনে চুনারুঘাটে এক ব্যক্তি ফেসবুকে স্ট্যাটাচ দেয় সেই নিউজ আপনার www.bijoynews24.com -এ ১ মে-২০২০ তারিখে প্রকাশ করা হয়েছে । আমি তাৎক্ষনিক চ্যালেঞ্জ করে তাঁকে বলি আমার অনলাইন পত্রিকায় এ ধরনের কোন সংবাদ কখনোই প্রকাশ করা হয়নি। আমার পত্রিকার আরকাইভ আছে দয়া করে চেক করুন। তখন তিনি বলেন এটা সিআইডি’র রিপোর্ট । থানার কোন বিষয় নয়। তখন আমি তাকে বলি যদি সিআইডি’র রিপোর্ট হয় তা হলে কেউ আমার সুনাম-সুখ্যাতিতে ঈশ্বার্ন্বীত হয়ে শত্রুতা বশত: সিআইডি’র সংশ্লিষ্টদের ম্যানেজ করে এমন ভুয়া ও যোগসাজসী রিপোর্ট দিতে পারে। কারণ আমার অনলাইন পত্রিকায় ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনে কোন সংবাদ প্রকাশিত হলে দেশের আলেম-ওলামাগণ চুপ করে বসে থাকতেন না । তারা হয় আমার বিরুদ্ধে আন্দোলন করতেন না হয় মামলা দিতেন।

মুক্তযুদ্ধের চেতনায় প্রকাশিত বিজয় নিউজ ২৪ ডটকম অনলাইন পত্রিকার সকল সংবাদ পরীক্ষা-নিরীক্ষা করে দেখুন। দয়া করে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক তথ্যের ভিত্তিতে আমাকে আসামী বানিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করবেন না। এর পর গত ২৫ ডিসেম্বর-২০২০ খ্রি: কুষ্টিয়া মডেল থানার একজন এ,এস,আই আমার তথ্যাদি সংগ্রহ করেন। তাতে সন্দেহ হয় আমাকে মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলায় আসামী করার জন্য চুনারুঘাট থানার অফিসার ইন চার্জ জনাব আলী আশরাফ ও মামলার আইও জনাব মসলেউদ্দিন চক্রান্তে লিপ্ত । ইতিপূর্বেও একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্তমুলক বেশ কয়েকটি মামলা করেছিল । আমি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব, আইজিপি,সিলেট রেঞ্জ ডিআইজি ,হবিগঞ্জ পুলিশ সুপারকে চিঠি দিয়ে এ বিষয় অবহিত করেছি ।

 

অতএব স্যার আমার আবেদন www.bijoynews24.com অনলাইন পত্রিকার সকল সংবাদ তদন্ত করার আদেশ দিয়ে আমাকে ষড়যন্ত্র, চক্রান্ত ও হয়রানীমুলক মিথ্যা অভিযোগ থেকে অব্যহতি প্রদান করতে এবং কুচক্রিমহল ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে মর্জি হয়।

 

 

 

ধন্যবাদসহ-

 

 

 

( শামসুল আলম স্বপন )

প্রকাশক ও সম্পাদক

www.bijoynews24.com

মোবা: ০১৭১৬৯৫৪৯১৯

 

 

তারিখ : ০১.০১.২০২১ খ্রি



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নারী হাফেজকে ধর্ষণের মামলায় কারাগারে মাদ্রাসা শিক্ষক
‘লকডাউনের’ প্রথম দিন রাজধানীতে গ্রেপ্তার ৪০৩
লঘুচাপের প্রভাবে সাগর উত্তাল, ৩ নম্বর সতর্ক সংকেত
পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত
লকডাউনের প্রথম সকালে ট্রাকের ধাক্কায় ঝরল ৬ প্রাণ
কঠোর লকডাউন শুরু, শূন্য রাজপথ
চেতনা নাশক ইনজেকশন পুশ করে রোগীদের ধ”র্ষ’ণ করতো এই ডাক্তার!
করোনার ঝুঁকি সত্ত্বেও ঢাকা ছাড়ছে মানুষ, মানছে না স্বাস্থ্যবিধি
গতবারের চেয়েও কঠোর ভাবে মাঠে নামছে সেনাবাহিনী-বিজিবি
১৯ দিনের ছুটিতে দেশ
ভূমধ্যসাগরে নৌডুবিতে ১৭ বাংলাদেশির সলিল সমাধি
কঠোর বিধি-নিষেধের আওতামুক্ত থাকছে যেসব পণ্য ও প্রতিষ্ঠান
বিদেশযাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চলবে
একদিনে ভারতে করোনায় ৩ হাজার ৯৯৮ জনের মৃত্যু
মহামারির মাঝে সারা দেশে ঈদ উদযাপন
আজ পবিত্র ঈদুল আজহা
নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড
কুষ্টিয়ায় বাথরুমে ওড়নায় ঝুলছিল মা-ছেলের লাশ
বিএমএসএফের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ১২ সদস্যের অন্তর্ভুক্তি