শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
শনিবার, ৯ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | ইভটিজিং / ধর্ষণ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম | স্পেশাল রির্পোট » ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করেছে দিহান! ময়নাতদন্ত রিপোর্ট অতিরিক্ত রক্তক্ষরণেই স্কুলছাত্রীর মৃত্যু
প্রথম পাতা » অপরাধ চিত্র | ইভটিজিং / ধর্ষণ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম | স্পেশাল রির্পোট » ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করেছে দিহান! ময়নাতদন্ত রিপোর্ট অতিরিক্ত রক্তক্ষরণেই স্কুলছাত্রীর মৃত্যু
শনিবার, ৯ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করেছে দিহান! ময়নাতদন্ত রিপোর্ট অতিরিক্ত রক্তক্ষরণেই স্কুলছাত্রীর মৃত্যু

---

Bijoynews :  কুষ্টিয়ার মেয়ে রাজধানীর কলাবাগানে ধর্ষণের পর হত্যার ঘটনায় ওই তরুণী শিক্ষার্থীর (১৪) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদের নেতৃত্বে ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ময়নাতদন্ত শেষে ডা. সোহেল মাহমুদ বলেন, ‘ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষণের ফলে যৌন ও পায়ু পথে অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এছাড়াও ডিএনএ প্রোফাইলিংয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত্যুর পূর্বে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে কিনা, তার জন্য প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে কেমিক্যাল পরীক্ষায় পাঠানো হয়েছে। এসব রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।’

এর আগে বয়স নির্ধারনের জন্য ওই ছাত্রীর মরদেহের এক্স-রেসহ প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়। পরে স্বজনরা তার মরদেহ নিয়ে যান।

ওই স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় তার ‘বন্ধু’ তানভীর ইফতেফার দিহানকে (১৮) একমাত্র আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের বাবা আলামিন। ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করে শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে দিহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান বলেন, গত রাতে তানভীর ইফতেফার দিহানকে (১৮) আসামি করে ছাত্রীর বাবা ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা করেছেন। মামলাটির তদন্ত চলছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কলাবাগান থানায় ফোন করে জানায়, এক কিশোরীকে হাসপাতালে মৃত অবস্থায় এনেছেন এক তরুণ। কিশোরীর শরীর থেকে রক্ত ঝরছে। খবর পেয়ে নিউমার্কেট অঞ্চল পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) আবুল হাসান ওই তরুণকে আটকে রাখার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন।

এরপর কলাবাগান থানার পুলিশ দ্রুত হাসপাতালে গিয়ে ওই তরুণকে আটক করে। খবর পেয়ে ওই তরুণের তিন বন্ধু হাসপাতালে গেলে পুলিশ তাদেরকেও আটক করে। পরে চারজনকে কলাবাগান থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ পরে ওই ছাত্রীর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে দিহানের বরাত দিয়ে পুলিশের এসি আবুল হাসান গণমাধ্যমকে জানিয়েছিলেন, পরিবারের সবাই বাইরে থাকার সুযোগে পূর্বপরিচিত ওই স্কুলছাত্রীকে তাদের ডলফিন গলির ফ্ল্যাটে নিয়ে যান দিহান। একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপরই মেয়েটি অচেতন হয়ে পড়লে তিনি তাকে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

অতি ঘৃণিত এবং হৃদয়বিদারক ঘটনায় নিহতের পরিবার ও কুষ্টিয়াবাসি এই নির্মম ধর্ষন ও হত্যার বিচার দাবি করেছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
প্রেমিকাকে হত্যার পর ড্রামে ভরে রাখার দায়ে পুলিশ সদস্যসহ গ্রেফতার-4
কুষ্টিয়ায় নকল পন্য তৈরির কারখানায় অভিযানে জেল জরিমানা
নকল পণ্য প্রস্তুত কারখানায় অভিযানঃ জেল ও জরিমানা -
একাধিক মামলায় রিমান্ড চাওয়া হবে মামুনুলের
স্থানীয় আ’লীগের দুগ্রুপের বিরোধের জের..! রাতে বাহিরে ঘুমাতে গিয়ে কুমারখালীতে হত্যার শিকার হলো কৃষক
চট্টগ্রামে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে নিহত ৫
স্ত্রীর পরকীয়ার লজ্জায় জীবন দিলো সোহরাব
মাত্র ১৩ বছর বয়সেই নায়িকা হন কবরী
রমজান মাসের ফজিলত ও মর্যাদা
করোনায় কুষ্টিয়ার মিরপুরের আমবাড়িয়ার ওসি রাজিব হোসাইন সুমনের ইন্তেকাল
গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টায় পুরোহিত গ্রেপ্তার
কুষ্টিয়ায় এক গৃহবধূর মাটি চাপা লাশ উদ্ধার করেছে পুলিশ
কলেজ শিক্ষক আউসাফকে ২৭ মাস ধরে বন্দী রাখার সীমাহীন বর্বরতা
স্বপ্ন পূরনের পথে চিলাহাটির মেয়ে রাফা
সংঘাত পরিহার করে ধৈর্য্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে সবাইকে রমজানের পবিত্রতা রক্ষা করুন: প্রধানমন্ত্রী
নতুন লকডাউন কার্যকর শুরু, রাস্তায় পুলিশের চেকপোস্ট
কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ; আটক-২
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন জাস্টিন ট্রুডো
পঞ্চগড় সীমান্তে এবারো বসবেনা দুই বাংলার মিলন মেলা
শফী হত্যা মামলায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট