শিরোনাম:
●   ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ●   পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড ●   স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় ●   পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! ●   ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ●   বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল ●   নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! ●   পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক ●   লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা ●   পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
শুক্রবার, ১ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | মিডিয়া | রংপুর | রাজনীতি | শিরোনাম » ঝিনাইদহের সেই অদ্ভুত ব্রিজের দুই পাশে অবশেষে রাস্তা নির্মান
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | মিডিয়া | রংপুর | রাজনীতি | শিরোনাম » ঝিনাইদহের সেই অদ্ভুত ব্রিজের দুই পাশে অবশেষে রাস্তা নির্মান
শুক্রবার, ১ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহের সেই অদ্ভুত ব্রিজের দুই পাশে অবশেষে রাস্তা নির্মান

---

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ

 

ঝিনাইদহের সদর উপজেলার সুরাট গ্রামের সেই অদ্ভুত ব্রিজের দুই পাশে অবশেষে রাস্তা নির্মান করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে এই রাস্তা নির্মান করা হয়। এর আগে এই ব্রিজ নিয়ে বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশিত হয়। খবরে বলা হয় সেখানে রাস্তা নেই তবু ১৬ লাখ ৩১ হাজার টাকা ব্যায়ে নির্মাণ করা হয় ব্রিজ। ব্রিজটি ধান শুকানোর কাজে ব্যবহার করে গ্রামবাসি। খবরটি কতৃপক্ষের দৃষ্টিগোচর হলে দ্রুত ব্রিজের দুই পাশে রাস্তা নির্মানের কাজ শুরু করে পিআইও অফিস। রাস্তাটি নির্মিত হওয়ায় ব্রিজটি প্রাণ ফিরে পেলো। সরেজমিন দেখা গেছে, সুরাট গ্রামের ঝাপরের খালের উপর এক পেয়ে পথ ছিল। ব্রিজটি নির্মানের ফলে সে পথও বন্ধ হয়ে যায়। সেখানে ১৬ লাখ ৩১ হাজার ৩২৫ টাকা ব্যয়ে ২০ ফুটের ব্রিজটি নির্মাণ করেছে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়। নির্মাণ কাজটি বাস্তবায়ন করে ঝিনাইদহের ঠিকাদার প্রতিষ্ঠান জেন্টস ফ্যাশান। ২০১৮-১৯ অর্থবছরে এই কাজের টেন্ডার হয়। তৎকালীন পিআইও শুভগত এই অদ্ভুত ব্রিজের রুপকার ছিলেন। তিনি কোন রাস্তা ব্যতিত সেখানে ব্রিজ নির্মানের উদ্যোগ গ্রহন করায় সরকারের ১৬ লাখ টাকা পানিতে পড়ে। অবশেষে ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার বদরুদ্দোজা শুভ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিউটন বাইনের প্রচেষ্টায় সেখানে রাস্তা নির্মানের কাজ শেষ হয়েছে। খবরের সত্যতা স্বীকার করে পিআইও নিউটন বাইন জানান, আমি আসার আগেই ব্রিজটি নির্মান করা হয়। আমরা এমন খবর পেয়ে জনস্বার্থে দ্রুত সেখানে রাস্তা করে দিয়েছি।

চুয়াডাঙ্গায় স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা মামলায় ঝিনাইদহে চাকুসহ স্বামী গ্রেফতার
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
চুয়াডাঙ্গায় স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে স্বামী। রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় স্ত্রী দোলন অধিকারীকে (২৫) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর উপজেলার কালিভাারদহ গ্রামের হিন্দুপাড়ায় বুধবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনার কয়েক ঘণ্টার মাথায় পার্শ্ববর্তী জেলা ঝিনাইদহ থেকে ধারালো অস্ত্রসহ স্বামী জসিম অধিকারীকে গ্রেফতার করেছে পুলিশ। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত দোলনের শয্যাপাশে থাকা প্রতিবেশিরা বলেন, জসিম অধিকারী পেশায় একজন নরসুন্দর (নাপিত)। দীর্ঘদিন ধরে পারিবারিক খুঁটিনাটি বিষয় নিয়ে স্বামী জসিম মারধর করত স্ত্রী দোলনকে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঘরে আটকে রেখে দোলনের গলায় ছুরি দিয়ে পোঁচাতে থাকে স্বামী জসিম। এ সময় দোলনের চিৎকার প্রতিবেশিরা ছুটে এলে জসিম অধিকারী পালিয়ে যায়। রক্তাক্ত জখম ও গুরুতর অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয় দোলন অধিকারীকে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, ‘দোলনের অবস্থা আশঙ্কাজনক। তার গলার কয়েকটি শিরা কেটে গেছে। গলায় অসংখ্য সেলাই দেয়া হয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বাইরে পাঠানো লাগতে পারে।’ চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, ঘটনার কয়েক ঘণ্টার মাথায় দুপুরে ঝিনাইদহ জেলার মহাম্মদপুর গ্রাম থেকে অভিযুক্ত জসিমকে ধারালো চাকুসহ গ্রেফতার করা হয়েছে। জসিমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পুর্বানুমতি ছাড়া পুকুর কুপ জলাশয় সেচনালা খনন করলে জেল জরিমানা
গ্রামাঞ্চলে এলজিইডির রাস্তা রক্ষায় কঠোর নির্দেশনা জারি,মানছে না ঝিনাইদহে জেলায়!
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
গ্রামাঞ্চলে এলজিইডির রাস্তা রক্ষায় কঠোর নির্দেশনা জারি করেছে সরকার। এখন থেকে রাস্তার ধারে বা যে কোন স্থানে সরকারের পুর্বানুমতি ব্যতিত কেও পুকুর, কুপ, জলাশয়, সেচনালা খনন করতে পারবে না। ১৯৫২ সালের বিল্ডিং কনষ্ট্রাকশন এ্যক্টের ৩ ধারা মতে এই পরিপত্র জারী করেছে স্থানীয় সরকার বিভাগের (উন্নয়ন-২) উপ-সচিব জেসমিন পারভিন। ২০২০ সালের ৩ ডিসেম্বর জারিকৃত পরিপত্রে উল্লেখ করা হয়েছে যদি কেও এমন ভাবে পুকুর বা সেচ নালা খনন করে যার ফলে ভুমি, সড়ক বা পথের প্রতিবন্ধকতা বা ক্ষতি সাধন করে তবে তা ১৫ দিনে মধ্যে স্থানীয় জেলা প্রশাসক অপসারণ, খনন বা পুনঃখনন বন্ধ বা ভরাট করার আদেশ দিতে পারেন। এই আদেশ পালনে ব্যার্থ হলে বিল্ডিং কনষ্ট্রাকশন এ্যক্টের ১২ ধারা মোতাবেক দুই বছরের জেল, অর্থদন্ড বা উভয় দন্ডে দন্ডিত হবেন। ওই পরিপত্রে আরো বলা হয়েছে, পুকুর খনন করলে নিজ জমির ১০ ফুট অভ্যন্তরে জলাশয় সীমাবদ্ধ রাখতে হবে। সরকারী রাস্তার কিনারা থেকে ১০ ফুট দুরত্বে ও ৪৫ ডিগ্রি ঢালের পাড় রেখে পুকুর বা জলাশয় খনন করতে হবে। দন্ডবিধির ১৮৬০ এর ধারা ৪৩১ মোতাবেক সরকারী রাস্তার ক্ষতি সাধন ফৌজদারী দন্ডনীয় অপরাধ। এই আইনে ৫ বছরের কারাদন্ড, জরিমানা বা উভয় দন্ডে দন্ডিত হওয়ার বিধান রয়েছে। ফলে সরকারী রাস্তার ক্ষতি সাধন হয় এমন কাজ করা যাবে না। পরিপত্রে বলা হয় গ্রামীন সড়কের পাশে প্রচলিত আইনের বিধি বিধানের ব্যাতয় ঘটিয়ে কোন পুকুর, কুপ, জলাশয় খনন করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকদের প্রতি নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে ঝিনাইদহ জেলাব্যাপী পুকুর, জলাশয় ও কুপ খননের মহাৎসব চলছে। এই মাটি ইটভাটায় বিক্রি করা হচ্ছে। বিষয়টি ব্যবসায়ীক ও আর্থিক হলেও ভারি গাড়ি দিয়ে মাটি টানার ফলে গ্রামীন সড়কগুলো নষ্ট হয়ে যাচ্ছে। অনেক স্থানে এলজিইডির নতুন রাস্তার বারোটা বেজে গেছে। কোটি কোটি টাকা ব্যায়ে নির্মিত রাস্তায় ফাটল ধরেছে। ট্রাক্টর ও ভটভটি চলার কারণে রাস্তার দুই পাশ বসে গেছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে ইউনিয়ন ভুমি কর্মকর্তারা পুকুর কাটা বন্ধ করে আসলেও গায়ের জোরে অনেক স্থানে চলছে পুকুর খনন।

ঝিনাইদহ শহরে মোটর সাইকেলসহ ভুয়া পুলিশ আটক
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ শহরের হামদহ মোড় এলাকা থেকে চোরাই মোটর সাইকেলসহ রনি ইসলাম (২২) নামে পুলিশের এক ভুয়া সদস্যকে আটক করেছে ট্রাফিক পুলিশ। শুক্রবার দুপুর ১ টার দিকে তাকে থানায় সোপর্দ করা হয়। তিনি সদর উপজেলার মীরেরহুদা গ্রামের আবু তালেবের ছেলে। ঝিনাইদহ ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের হামদহ মোড়ে ট্রাফিক পুলিশের চেকপোস্ট চলাকালে সন্দেহজনক হওয়ায় রনি ইসলামকে পুলিশের স্টিকার লাগানো মোটর সাইকেলসহ থামানো করানো হয়। তখন রনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেন এবং মোটর সাইকেলটি পুলিশের (সরকারি) বলে জানান। সেসময় তাকে ট্রাফিক অফিসে এনে জিজ্ঞাসাবাদ করেও তার কথার সত্যতা পাওয়া যায়নি। শুক্রবার সকালে কাগজপত্র পরীক্ষা করে দেখা যায়, মোটরসাইকেলের নাম্বারের সাথে ইঞ্জিনের নাম্বারের কোনো মিল নেই এবং তিনি নিজেও পুলিশ সদস্য নন। দুপুরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয় ও মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।

ঝিনাইদহে বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
সারা দেশের ন্যায় ঝিনাইদহেও করোনা মহামারির মধ্যে বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। শুক্রবার সকালে শহরের সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে বই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সফিয়ার রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিকসহ শিক্ষক, অভিভাবকরা উপস্থিত ছিলেন। এছাড়াও শহরের বালিকা উচ্চ বিদ্যালয়সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়েছে। করোনা মহামারির মাঝেও সামাজিক দুরুত্ব বজায় রেখে বই বিতরণ করায় খুশি শিক্ষার্থী ও অভিভাবকরা। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, আগামী ১২ জানুয়ারি পর্যন্ত জেলার ৬ উপজেলায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে ৩৪ লাখ ৯১ হাজার ৮’শ ৩০ টি বই বিতরণ করা হবে।

জমি সংক্রান্ত বিরোধে কোর্টে মামলা: শৈলকুপায় ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় সার ব্যবসায়ী আলম মোল্লার ব্যাবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শৈলকুপা উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ছাড়াও বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠানের ব্যাবসায়ীরাসহ সকল স্তরের জনসাধারণ এই ন্যাক্কারজনক হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবী জানান। এক বিবৃতিতে জেলা সার ব্যাবসায়ী নেতা হাজী জাহাঙ্গীর হোসেন,শফিকুল ইসলাম শিমুল,উপজেলার আবু তালেব মোল্লা সহ প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা, সাধারণ সম্পাদক শাহীন আক্তার পলাশ সহ সাংবাদিক নেতৃবৃন্দ জানান সাংবাদিক নোমান পারভেজের পিতা আলম মোল্লার সার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা কোনভাবেই মেনে নেয়ার মতো নয়। সন্ত্রাসী কর্মকান্ডের কারণে শহরে ব্যাবসা বানিজ্যের পরিবেশ বিঘœ হচ্ছে। কোন কিছু হলে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা। ন্যাক্কারজনক এ হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিতের পাশাপাশি ব্যাবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান তারা। সাংবাদিক নোমান পারভেজ জানান, বেশ কিছুদিন ধরে আমার চাচাদের সাথে জমি সংক্রান্ত বিরোধে কোর্টে মামলা হয়। মামলা হওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার চাচা আবু সাইদ, চাচা সাইদুর রহমান লং, চাচা মালেকসহ ৩-৪ জন সন্ত্রাসী আমার বাবা ও আমাকে মারধর করে ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে সাংবাদিক নোমানের বাবার ব্যাবসা প্রতিষ্ঠানে তার তিন চাচা সহ অজ্ঞাত তিন চারজন হামলা চালিয়ে তাকে ও তার বাবাকে মারধর করে ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। প্রকাশ্যে এমন হামলার ভিডিও, অডিও থাকা স্বত্তেও শৈলকুপা থানায় মামলা না হওয়ায় এ ব্যাপারে ঝিনাইদহ কোর্টে একটি মামলা দায়ের করা হয়েছেসিসি টিভি ফুটেজে হামলাকারিদের দেখা গেছে। তবে শৈলকুপা থানার ওসি তদন্ত মহসিন হোসেন জানান,আমরা কোন অভিযোগ পাইনি। ইতোমধ্যে এই ঘটনার ভিডিও এবং অডিও রেকর্ড বিভিন্ন সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
মুজিব শতবর্ষ ও ইংরেজি নতুন বছর উপলক্ষে ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী শহরের আরাপপুর রাবেয়া হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের আয়োজনে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকালে এ উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। রাবেয়া হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মীর দাউদ হোসেন, হাসপাতালটির পরিচালক মেহেদি হাসান বাপ্পী, তরিকুল ইসলাম, তোহিদুল ইসলাম মারুফ। পরে দিনভর জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ২ শতাধিক অসহায় দুস্থ রোগিদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদাণ করা হয়। চিকিৎসা সেবা প্রদাণ করেন নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডা: ডি এম আকরাম হোসেন, অর্থোপেডিকস বিশেষজ্ঞ বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: হাসান খালিদ, কিডনী ও সার্জারী বিশেষজ্ঞ ডা: আব্দুল্লাহ আল-সাজ্জাদ রহিমী। চিকিৎসা শেষে রোগিদের বিনামুল্যে ঔষধ প্রদাণ করা হয়।

শৈলকুপায় শত্রুতা করে বাড়িতে আগুন, ৫ লাখ টাকার ক্ষতি
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ জেলার শৈলকুপায় পল্লীতে সমশের উদ্দিন নামের এক ব্যক্তির বাড়িতে আগুন লেগে প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। বুধবার দিবাগত গভীর রাতে উলুবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। বাড়ির মালিক সমসের উদ্দিন কান্নাজড়িত কন্ঠে জানান, আমার বাড়িতে কোন বিদ্যুতের সংযোগ নেই, রান্না করার ঘর অনেক দুরে কেউ শত্রুতা করে আমার গো খাদ্য রাখার ঘরে আগুন লাগিয়ে দিয়েছিল। সারা জীবনে পরের ক্ষেতে কাজ করে যা আয় করেছিলাম তা দিয়ে বাড়িতে মাথা গোজার স্থান সহ কিছু সম্পদ করে ছিলাম। কেউ শত্রুতা করে আমার ঘরে আগুন লাগিয়ে দিয়ে ২টা টিনের ঘর ২টা গরু সহ প্রায় ৫লাখ টাকার মালামাল পুড়িয়ে দেয়। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ও ধলহাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক চাঁদ আলী মন্ডল জানান ,আগুনে পুড়ে তার য়ে ক্ষতি হয়েছে তা এই দিনমুজুর সমসের আলীর পক্ষে আর করা সম্ভব না। সংবাদ পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের দমকল বাহীনি যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে শৈলকুপা ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, আগুনে প্রায় ৫লাখ টাকার ক্ষতি হয়েছে।



এ পাতার আরও খবর

ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী  সাসপেন্ড পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া  সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড় পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
‘প্রেমিকের’ গোপনাঙ্গ কেটে গ্রেপ্তার নারী
হযরত মুহম্মদ (সাঃ) এর বংশধর ইরানের নতুন প্রেসিডেন্ট!
সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত
ফেসবুকে প্রেম, রিসোর্টে গিয়ে শারীরিক সম্পর্ক, ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার
আজ রাত ১২ টা থেকে কুষ্টিয়া জেলার সকল শিল্প কলকারখানা, হরিপুর সেতু, ঘোড়ার ঘাট, গণপরিবহন ১ সপ্তাহের জন্য বন্ধ
প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবার
অনৈতিক কাজে বাধ্য করায় মা-বাবাকে হত্যা করেন মাহজাবিন
নবম শ্রেণীর কিশোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পরীমণিকাণ্ডের সত্যতা মিলেছে
না ফেরার দেশে সাংবাদিক আব্দুল হামিদ