শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » অপরাধ চিত্র | ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | নারী ও শিশু নির্যাতন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » প্রেমিকের জন্য স্বামীকে কাছে ঘেষতে দেননি নববধূ, পরিণামে হলেন লাশ
প্রথম পাতা » অপরাধ চিত্র | ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | নারী ও শিশু নির্যাতন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » প্রেমিকের জন্য স্বামীকে কাছে ঘেষতে দেননি নববধূ, পরিণামে হলেন লাশ
শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রেমিকের জন্য স্বামীকে কাছে ঘেষতে দেননি নববধূ, পরিণামে হলেন লাশ

 ---

Bijoynews :

রাজধানীর ডেমরায় বিয়ের ২০ দিন পরও কাছে ঘে’ষতে না দেয়ায় স্ত্রী মীমকে শ্বা’সরো’ধে হ’ত্যা করেছেন শামীম নামে এক যুবক। পুলিশের জিজ্ঞাসাবাদ ও আদালতে জবা’নব’ন্দি দিয়েছেন তিনি।

জ’বানব’ন্দিতে শামীম জানান, বিয়ের পর ২০ দিন কেটে গেলেও মীম তাকে ঘ’নি’ষ্ঠ হতে দেননি। যতবারই কাছে যাওয়ার চেষ্টা করেছেন ততবারই বিভিন্ন বা’হা’নায় দূরে সরে যান মীম। ৯ নভেম্বর দুপুরে স্বামীকে গো’সলে পাঠিয়ে বাড়ি থেকে পা’লিয়ে যান। পরবর্তীতে জানা গেছে, পুরোনো প্রেমিক শান্তর স’ঙ্গে পা’লিয়েছেন মীম। কয়েকদিন পর মীমকে ডেকে এনে হ’ত্যা করেন তিনি।

 

খোঁজ নিয়ে জানা গেছে, ডেমরার একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী মীমের সঙ্গে ফেসবুকে প্রেম হয় একই এলাকার কসমেটিক্‌স দোকানের কর্মচারী শান্তর। বিষয়টি মীমের পরিবার ও স্বজনদের নজরে এলে নানাভাবে বা’ধা দেয়া হয়। তবু ফে’রানো সম্ভব হয়নি তাকে। প্রেম থেকে বিরত রাখতে ২৪ অক্টোবর মীমকে বিয়ে দেয়া হয় নারায়ণগঞ্জের রূপগঞ্জের চাঁনপাড়ার বা’সিন্দা মোটর মেকানিক শামীমের সঙ্গে। বিয়ের পর থেকেই তার সঙ্গে দূরত্ব বজায় রাখছিল মীম।

মীমের প্রে’মিক শান্ত পুলিশকে জানান, স্বামীর বাড়ি ছেড়ে পালিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ে গিয়ে তার মোবাইলে কল করেন মীম। এরপর বাধ্য হয়ে মীমকে ডেমরায় এক বন্ধুর বোনের বাসায় রাখেন শান্ত। ওই বাসা থেকেই মীম তার বাবাকে মোবাইলে জানায়, সে শান্তর সঙ্গে রয়েছে। কোনোভাবেই শান্ত ছাড়া অন্য কারো স’ঙ্গে সং’সার করবেন না। ওই সময় শামীমের সঙ্গে ডি’ভো’র্স করিয়ে শান্তর সঙ্গেই বিয়ে দেয়া হবে জানিয়ে মেয়েকে ফিরে যেতে বলেন বাবা হবি কাজী। পরে ডেমরার বাঁশেরপুলের তাজমহল রোডে বাবার বাসায় ফিরে যায় মীম।

 

এদিকে বিষয়টি নিয়ে শামীম ও মীমের পরিবারের মধ্যে আ’লোচনা হয়। তারা দুজনকে এক সপ্তাহ সংসার করতে বলেন। এতেও সম্প’র্কের উ’ন্নতি না হলে বি’চ্ছে’দ করানো হবে বলে সিদ্ধান্ত নেয় দুই পরিবার। পরদিন দুপুরে মীমের বাসায় যান শামীম। স্ত্রীর হাত-পা ধরে শান্তকে ভুলে যেতে অ’নুরো’ধ করেন। দীর্ঘ সময় মীমকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হন তিনি।

শামীমের ধারণা ছিল- কোনোভাবে দুজন ঘ’নি’ষ্ঠ হতে পারলেই শান্তকে ভুলে তার প্রতি আকৃ’ষ্ট হবেন মীম। এ কারণে তিনি জোর করতে থাকেন। এক পর্যায়ে মীম প্রায় বি’ব’স্ত্র অবস্থায় ঘর থেকে বের হওয়ার চেষ্টা করেন। ওই সময় শামীম বলতে থাকেন, ‘আমি না পেলে তোকে আর কেউ পাবে না, কেউ না।’ এরপরই মীমের ওড়না তারই গলায় পেঁ’চিয়ে ধরেন। কিছুক্ষণ পর মীমের না’ক, কান দিয়ে র’ক্ত বের হয়। চোখ দুটি বড় বড় হয়ে যায়। নিথর হয়ে যায় দেন। মৃ’ত্যু নি’শ্চিত করে দ্রুত শ্ব’শুরের বাসা থেকে বের হয়ে যান শামীম।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
সাংবাদিক খোকন আর নেই : কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের শোক
সাংবাদিক খোকন আর নেই : কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের শোক
মুসলমানদের নিকট মসজিদুল আকসা এতোটা গুরুত্বপূর্ণ কেন ?
গভীর রাতে মসজিদে কিশোরীর সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ ইমাম আটক
শতাধিক রকেট হামলা হামাসের, ২ ইসরাইলি নিহত
বৈদ্যুতিক ট্রেনের যুগে প্রবেশ করল বাংলাদেশ
ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব
অসামাজিক কার্যকলাপ, মহিলা ভাইস চেয়ারম্যানকে আটকে বিয়ে দিলেন এলাকাবাসী
বাবুল আক্তার গ্রেপ্তার
মিরপুর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার
বিএডিসির কর্মকর্তা করোনায় মৃত্যু
টিকটক-লাইকিতে আসক্তি নিয়ে ঝগড়া, স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ
চিলাহাটি জে.ইউ.ফাজিল মাদ্রাসায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত
মিয়ানমারে সেনা ঘাঁটি দখল করে আগুন ধরিয়ে দিল বিদ্রোহীরা
বিসিএস ক্যাডার পরিচয়ে এক ডজন বিয়ে করলো তরুণী
রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়ায় পুলিশের তিন সদস্য সাময়িক বরখাস্ত!
চিলাহাটিতে অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী, বস্ত্র ও টাকা বিতরণ
নিয়ন্ত্রণ হারিয়ে পৃথিবীর দিকে তীব্র গতিতে ধেয়ে আসছে চীনা রকেটের ১০০ ফুট অংশ
কুষ্টিয়া পৌরসভার কর কর্মকর্তা বরখাস্ত নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম ইসলাম ওএসডি
পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা