শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » সাংবাদিক পেটানো মামলাসহ বিভিন্ন মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সাদ গ্রেফতার
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | কুষ্টিয়ার সংবাদ | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » সাংবাদিক পেটানো মামলাসহ বিভিন্ন মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সাদ গ্রেফতার
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাংবাদিক পেটানো মামলাসহ বিভিন্ন মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সাদ গ্রেফতার

 

 

 

---

 

বিজয় নিউজ : কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহমেদকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ ভোরে আলমডাঙ্গা থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করেন। আটককৃত বিতর্কিত এই ছাত্রনেতার বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলাসহ রয়েছে নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ।

উল্লেখ্য, গত শুক্রবার (৪ ডিসেম্বর) কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলে দুর্বৃত্তরা।

তারই পরিপ্রেক্ষিতে শনিবার (৫ ডিসেম্বর) কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন কুষ্টিয়া শহর জুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেন। বিক্ষোভ কর্মসূচি শেষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহম্মেদের নেতৃত্বে তান্ডব চলে কুষ্টিয়া শহর জুড়ে। সেই সময়ে সংবাদ সংগ্রহ করতে গেলে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকা থেকে জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহাম্মেদের নেতৃত্বে দিপ্ত টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও ক্যামেরা পার্সন হারুন অর রশিদ এর উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। হামলায় দেবেশ চন্দ্র সরকার ও হারুন অর রশিদ গুরুতর আহত হয়।

এ ঘটনায় রবিবার (৬ ডিসেম্বর) কুষ্টিয়া মডেল থানায় দীপ্ত টিভির জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র বাদী হয়ে সাদ আহম্মেদকে প্রধান আসামি করে মামলা দায়ের করে। মামলা নং-৯ এরপর থেকে দেশের বিভিন্ন স্থানে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন সাংবাদিকরা।

এদিকে ১৫ ডিসেম্বর দিবাগত ভোরে আলমডাঙ্গা থেকে সাদ আহাম্মেদ কে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহাম্মেদের বিরুদ্ধে জালিয়াতির করে জমি রেজিস্ট্রি করে দখলের মতো গুরুতর অভিযোগ রয়েছে। এছাড়াও তার নেতৃত্বে একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী রয়েছে বলে একটি সূত্র জানায়।

আলমডাঙ্গা বাবুপাড়া এলাকার জামায়াত নেতা আবু তালেব রওশন মাস্টারের বাড়িতে আশ্রয় নেয় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহাম্মেদ। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে একটি সূত্র জানায়।

জানা যায়, ২০১৬ সালের ১৪ নভেম্বর ইয়াসির আরাফাত তুষার সভাপতি ও সাদ আহাম্মেদ কে সাধারণ সম্পাদক করে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের কমিটি গঠন করেন। এরপর নানা কারণে এই কমিটি গত ১৬ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মেয়ে চান মায়ের বিয়ে দিতে
জিকে ক্যানেল থেকে পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার
ডোমারে মাদক সম্রাট মিজানুর রহমানের লাশ উদ্ধার
আবারো বন্ধ জিকে সেচ প্রকল্পের পানি সরবরাহ
কুষ্টিয়া পৌরসভার ১৪ লক্ষ টাকার ২০৩টি গাছ ১৬ বছর পর ১ লাখ ৬১ হাজার টাকায় বিক্রি
কুষ্টিয়ার পৌর কাউন্সিলর বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ
গঠিত হতে যাচ্ছে “ কুষ্টিয়া সিটি প্রেসক্লাব”
কেয়ামতের ছোট বড় ১৩১টি আলামত
হাসিনা হত্যার রহস্য উদ্ঘাটনঃ ধর্ষণের ঘটনা ফাঁসের শঙ্কায় ভাগ্নিকে খুন করে মামা
নড়াইলে ছোট ভাইয়ের ‘লাঠির আঘাতে’ পুলিশ এসআইয়ের মৃত্যু
চিলাহাটিতে রমজান মাসেও চলছে লোডশেডিং-এর পালা
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য দোয়া চেয়ে মাঠে নামায পড়লেন মানুষ
গৃহবধুকে ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে জখম ও পুলিশের গুলিতে ৫ শ্রমিক নিহতের ঘটনায় জুঁই চাকমার নিন্দা
সময়ের কাগজের সম্পাদকের দায়িত্ব নিলেন নূরুন্নবী বাবু
পঞ্চগড়-ঢাকা রুটে চালু হলো কৃষিপণ্যবাহী ট্রেন
যাতায়াতের রাস্তা কেটে ফেলায় প্রায় ১০ হাজার মানুষের দুর্ভোগ
গোবিন্দগঞ্জে গভীর কূপে পড়ে বিষাক্ত গ্যাসে দুই সহোদর ভাইয়ের মৃত্যু
মামুনুলের বিরুদ্ধে মানিব্যাগ-মোবাইল চুরির মামলা
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসছেন হেফাজত নেতারা
চিলাহাটি প্রেসক্লাবে স্বাস্থ্যবিধি মেনেই ইফতার পার্টি অনুষ্ঠিত