শিরোনাম:
●   ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ●   পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড ●   স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় ●   পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! ●   ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ●   বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল ●   নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! ●   পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক ●   লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা ●   পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » ৫কোটি ৩৭ লাখ টাকার অবৈধ সম্পদ সান্তাহার বাফার গুদামের সাবেক ইনচার্জ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদক’র মামলা
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » ৫কোটি ৩৭ লাখ টাকার অবৈধ সম্পদ সান্তাহার বাফার গুদামের সাবেক ইনচার্জ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদক’র মামলা
মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

৫কোটি ৩৭ লাখ টাকার অবৈধ সম্পদ সান্তাহার বাফার গুদামের সাবেক ইনচার্জ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদক’র মামলা

---
ব্যুরো অফিস বগুড়া :  জ্ঞাত আয় বহির্ভূতভাবে সম্পদ অর্জন ও মানি লন্ডারিং এর ৫ কোটি ৩৭ লাখ ৬৮ হাজার ৮৬৫ টাকার অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সান্তাহার বাফার গুদামের সাবেক ইনচার্জ নবির উদ্দিন খান ও তার স্ত্রী মহসিনা বেগম (রতœা) এর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামি নবির উদ্দিন খান নওগাঁ জেলার রানীনগর উপজেলার ধোপাপাড়ার মৃত ময়েজ উদ্দিন খানের ছেলে।
দুর্নীতি দমন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহকারী পরিচালক মো: আমিনুল ইসলাম বাদি ওই দম্পতিকে আসামি করে এই মামলা দায়ের করেন।
এই মামলার আসামি মহসিনা বেগম (রতœা) দুদকে দাখিলী সম্পদ বিবরণী দুদক অনুসন্ধান করে তার জ্ঞাত আয় বহির্ভূতভাবে ৩ কোটি ১৫ লাখ ৬৯ হাজার ২৭৩ টাকার জ্ঞাত আয় বহির্ভূত স্থাবর ও অস্থাবর সম্পত্তির তথ্য পায়। আসামি মহসিনা বেগম (রতœা) এবং তার স্বামী সান্তাহার বাফার গুদামের সাবেক ইনচার্জ মো: নবির উদ্দিন খান জ্ঞাত আয় বহির্ভূতভাবে সম্পদ ও মানি লন্ডারিং এর মাধ্যমে ৫ কোটি ৩৭ লাখ ৬৮ হাজার ৮৬৫ টাকা ও সম্পদের তথ্য পায় মর্মে অভিযোগে বলা হয়েছে।
আসামি নবির উদ্দিন খানের বিরুদ্ধে সান্তাহার বাফার গুদামের সরকারি সার আত্মসাতের অভিযোগে দুদকের দায়েরকৃত অপর মামলাটি বিচারাধীন রয়েছে।

বগুড়ায় করোনায় ৩ জনের
মৃত্যু : নতুন আক্রান্ত ১৫

: বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ ৩ জনের মুত্যু হয়েছে। এছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫ জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন । করোনায় মৃত ব্যক্তিদের মধ্যে দু’জনের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায় এবং অপরজন গাইবান্ধায়।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম জানান, রোববার করোনায় আক্রান্ত হয়ে শেরপুর উপজেলার মির্জাপুর গ্রামের আলাউদ্দিন সরকার (৭৮) এবং একই উপজেলার দেবগ্রামের মালেকা বেগম (৭৫) মারা যান। এছাড়া গাইবান্ধার সাঘাটা উপজেলার কালপানি গ্রামের নজরুল ইসলাম (৬৭) করোনায় আক্রান্ত হয়ে মারা যান।
বগুড়ায় নতুন করে আরও ১৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে জেলায় সুস্থ হয়েছেন ২২জন। গতকাল সোমবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তািফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করেছেন।
ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, রোববার বগুড়া  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৪টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে ১৪জনের করোনা পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে ২জনের পজিটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদর উপজেলার ১৪জন এবং শিবগঞ্জ  উপজেলার ১জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত মোট ৮ হাজার ৮১৬জন, সুস্থ হয়েছেন ৮ হাজার ৭৩জন, মোট ২১১ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রয়েছেন ৫৩২জন।

বগুড়ায় পণ্যে পাটজাত মোড়কের
বাধ্যতামূলক ব্যবহার শীর্ষক
উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

বগুড়ায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহারে আইন প্রয়োগ ও বাস্তবায়ন শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ করতোয়ায় অনুষ্ঠিত উদ্বুদ্ধকরণ সভায় সভাপতিত্ব করেন বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ উদ্দিন আহমেদ।
বগুড়া জেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে উদ্বুদ্ধকরণ সভায় জেলার বিভিন্ন জুট মিলের প্রতিনিধি, চাল ব্যবসায়ী, চালকল মালিক ও বিভিন্ন বাজারের ব্যবসায়ীবৃন্দ এবং পাট অর্ধিদপ্তর বগুড়া কার্যালয়ের কর্মকর্তা কর্মচারিবৃন্দ। বগুড়ার মুখ্য পাট পরিদর্শক সোহেল রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি মাফুজুল ইসলাম রাজ, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, আফরিন জুট মিলের জিএম আবুদ দাউদ, হাসান জুট মিলের হিসাব রক্ষক আব্দুর রহিম, পাইকাড় জুট মিলের ম্যানেজার মাহবুব আলম, নর্থ বেঙ্গল জুট মিলের মালিক শুভাষ প্রসাদ কানু প্রমুখ।
সভায় পাইকড় জুট মিলের ম্যানেজার মাহবুব আলম বলেন পাটের দাম বৃদ্ধির কারনে তাদের উৎপাদন খরচ বেড়ে গেছে। মধ্যস্বত্বভোগিদের কারণে  চাহিদা  অনুযায়ী তারা পাট ক্রয় করতে পারছেন না বলেও অভিযোগ করেন। এদিকে জেলায় কয়েকটি মিলে অবৈধভাবে প্লাস্টিক ও পলিথিন এর ব্যাগ উৎপন্ন হওয়ার ফলে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহারে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। বক্তাগণ জরুরী ভিত্তিতে এসব পলিথিন ও প্লাস্টিকের বস্তা উৎপাদন বন্ধের দাবি জানান। বগুড়া চেম্বারের সহ সভাপতি মাহফুজুল ইসলাম রাজ বলেন পণ্যে পাটজাত মোড়কের ব্যাধ্যতামুলক ব্যবহার  আইন শতভাগ বাস্তবায়নে চেম্বার সকল প্রকার সহযোগিতা করবে।
সভাপতির বক্তব্যে বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ্উদ্দিন আহমেদ বলেন  পণ্যে পাটজাত মোড়কের ব্যবহার শতভাগ নিশ্চিতে সরকার কাজ করে যাচ্ছে। পাটের সুদিন ফেরাতে সবাইকে নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। শতভাগ পাটের মোড়ক ব্যবহারে সকল বাধা অচিরেই দূর করা হবে। কোন ব্যবসায়ী অতিরিক্ত পাট মজুদ করে বাজার অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করার চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে।

বগুড়ায় সরকারি খরচে আইনগত
সহায়তা বিষয়ক প্রাতিষ্ঠানিক
গণশুনানী অনুষ্ঠিত

বগুড়ায় সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সোনাতলা উপজেলার বালিয়াডাঙ্গা বাচ্চু মেম্বারের মাঠে প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।
বগুড়া জেলা লিগ্যাল এইড ও লাইট হাউস এর যৌথ আয়োজনে ইউএসএআইডি’র আর্থিক সহযোগিতায় এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর বাস্তবায়নে অনুষ্ঠিত প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তেকানী চুকাইনগর ইউনিয়নের লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান অধ্যক্ষ মো শামসুল হক মন্ডল। মুল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আজাদ হোসেন তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, আব্দুল মান্নান বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মামুন হোসেন, মোছাঃ খাদিজা খাতুন।  প্রতিভা আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আবু হানিফসহ এলাকার গণমান্য ব্যক্তিসহ এলাকার ২ শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা ও স্বাগত বক্তব্য রাখেন লাইট হাউস’র প্রকল্প সমন্বয়কারি.  রশিদা খাতুন। জাতীয় আইনগত সহায়তা প্রদান আইন নিয়ে বিস্তারিত আলোচনা করেন মুল আলোচক ও জেলা লিগ্যাল এইড কমিটির প্রতিনিধি এবং প্যানেল আইনজীবি, এ্যাড. মো: আজাদ হোসেন তালুকদার। তিনি তার বক্তব্যে সরকারি খরচে আইনগত সহায়তা কে বা কারা, কোথায়, কিভাবে পাবে তা বিস্তারিত তুলে ধরেন। এ সময় পারিবারিক, জমিজমা, স্বামী- স্ত্রীর মধ্যে বিরোধসহ বিভিন্ন আইনগত ও সামাজিক সচেতনতামূলক প্রশ্ন করেন অংশগ্রহলকারিরা। অনুষ্ঠানে আইনগত সহায়তার হট লাইট নং ১৬৪৩০ ,পুলিশ হটলাইন ৯৯৯ এবং নারী ও শিশু নির্যাতন  হটলাইন নং ১০৯ প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, অসহায় মানুষদের আইনগত সহায়তা বাস্তবায়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বগুড়া জেলা লিগ্যাল এইড এবং লাইট হাউস। সরকারি খরচে আইন সহায়তার বিষয়টি প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে পারলে গ্রামের অসহায় মানুষরা এর সুফল ভোগ করতে পারবে।

বগুড়ায় হেলথ এ্যাসিসট্যান্ট
এসোসিয়েশনের কর্মবিরতি
পালন অব্যাহত

বেতন বৈষম্য নিরসনের দাবিতে ২৬ নভেম্বর থেকে শুরু হওয়া কর্মবিরতি অব্যহত রেখেছে হেলথ এ্যাসিসট্যান্ট এসোসিয়েশন বগুড়া জেলা শাখা।
কেন্দ্রিয় কমিটি ঘোষিত কর্মসুচী অনুযায়ী বৃহস্পতিবার, শনিবার, রোববার ও গতকাল সোমবার সারাদেশের ন্যায় বগুড়ার ১২ টি উপজেলায় কর্মবিরতি পালন করেছে স্বাস্থ্য সহকারীরা। ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষনা, পরবর্তীতে স্বাস্থ্য মন্ত্রির লিখিত প্রতিশ্র“তি স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারিদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন করার দাবিতে এই কর্মবিরতি পালন করছে তারা।
গতকাল সোমবার সকাল থেকে বেলা আড়াইটা পর্যন্ত বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাযালয়ে কর্মবিরতি পালনকালে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি আজম উদ্দিন, জেলা  দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক মাসুদ রব্বানী, স্বাস্থ্য সহকারি রওশনারা বেগম, আল রাহিসান।
বক্তারা দ্রুত তাদের সমস্যা নিরসন ও মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের দাবি জানান। তাদের দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে বলে জানান।

বগুড়ায় ডিবির অভিযানে
ভূয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

বগুড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে সিআইডি, দুদক কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারি মোঃ আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া (২৭) নামের প্রতারক কে গ্রেফতার করেছে। রোববার সন্ধ্যা ৬ টার দিকে বগুড়া শহরতলী চারমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি সিআইডি’র জাল পরিচয়পত্র, একটি দুুর্নীতি দমন কর্মকর্তার জাল পরিচয়পত্র ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের জাল পরিচয়পত্র উদ্ধার করা হয়।
বগুড়া ডিবি পুলিশের কার্যালয় সূত্র জানায়, রোববার মাসুমা খাতুন নামে এক গৃহবধূ বগুড়া থেকে তার পিতার বাড়ি দিনাজপুর যাবার উদ্দেশ্যে চারমাথা বাসস্ট্যান্ড গেলে প্রতারক আতিকুর রহমান নিজেকে সিআইডি, দুর্নীতিদমন কমিশনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ওই নারীকে বিভিন্ন প্রশ্ন করেন। এ সময় ওই নারী মাস্ক না পরার কারণে মোবাইল কোর্টে জরিমানা করার হুমকী প্রদান করেন। সংবাদ পেয়ে ডিবি’র একটি দল চারমাথা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারক ওরফে ফরিদ মিয়া রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বড় হযরতপুর বুজরুক নূরপুর এলাকার আব্দুর রউফ ওরফে আব্দুস সাত্তারের ছেলে। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



এ পাতার আরও খবর

ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী  সাসপেন্ড পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া  সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড় পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
‘প্রেমিকের’ গোপনাঙ্গ কেটে গ্রেপ্তার নারী
হযরত মুহম্মদ (সাঃ) এর বংশধর ইরানের নতুন প্রেসিডেন্ট!
সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত
ফেসবুকে প্রেম, রিসোর্টে গিয়ে শারীরিক সম্পর্ক, ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার
আজ রাত ১২ টা থেকে কুষ্টিয়া জেলার সকল শিল্প কলকারখানা, হরিপুর সেতু, ঘোড়ার ঘাট, গণপরিবহন ১ সপ্তাহের জন্য বন্ধ
প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবার
অনৈতিক কাজে বাধ্য করায় মা-বাবাকে হত্যা করেন মাহজাবিন
নবম শ্রেণীর কিশোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পরীমণিকাণ্ডের সত্যতা মিলেছে
না ফেরার দেশে সাংবাদিক আব্দুল হামিদ