শিরোনাম:
●   ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ●   পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড ●   স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় ●   পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! ●   ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ●   বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল ●   নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! ●   পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক ●   লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা ●   পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০
প্রথম পাতা » অপরাধ চিত্র | ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়া শহরের শীর্ষ সন্ত্রাসী সম্রাট কে দুর্গামন্দির চত্বরে কুপিয়ে হত্যা
প্রথম পাতা » অপরাধ চিত্র | ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়া শহরের শীর্ষ সন্ত্রাসী সম্রাট কে দুর্গামন্দির চত্বরে কুপিয়ে হত্যা
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বগুড়া শহরের শীর্ষ সন্ত্রাসী সম্রাট কে দুর্গামন্দির চত্বরে কুপিয়ে হত্যা

এলাকায় স্বস্তি ফিরে আসায় মিষ্টি বিতরণ

---
ব্যুরো অফিস বগুড়া :  বগুড়ায় সুব্রত ওরফে সম্রাট দাস (২৭) নামের হত্যাসহ ৫টি মামলার আসামি কে দুর্গা মন্দির চত্বরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত ১টার দিকে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গামন্দির চত্বরে এ হত্যাকান্ড সংঘটিত হয়। সন্ত্রাসী সম্রাট খুনের পর স্বস্তি ফিরে এসেছে স্থানীয়দের মাঝে। স্থানীয়রা গতকাল দুপুরে একে একে অপরের মধ্যে মিষ্টি বিতরণ করে তাদের স্বস্তি প্রকাশ করেছেন।
নিহত সম্রাট বগুড়া সদরের সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। এ ঘটনার পর থেকে সাবগ্রাম হাট মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে বালু ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে সম্রাটকে হত্যা করা হতে পারে।
স্থানীয় সূত্রে জানাগেছে, সম্রাটের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। নিহত সম্রাট ২০১১ সাল পর্যন্ত সাবগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাথে জড়িত ছিলেন। এলাকায় জায়গা জমি কেনা-বেচা, বাড়ি নির্মাণে চাঁদাবাজি, সাবগ্রাম হাটে ব্যবসায়ীদের কাছে চাঁদা আদায় ছিল তার পেশা। এলাকায় বালু ব্যবসা ও আধিপত্য নিয়ে সম্প্রতি সম্রাটের সাথে বিরোধে জড়িয়ে পড়েন বগুড়া সদর উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক অতুল চন্দ্র দাস। অতুলের পক্ষে অবস্থান নেন সরকারি দলের অঙ্গ সংগঠনের স্থানীয় কিছু নেতা। কিছুদিন আগে অতুলের নেতৃত্বে সাবগ্রাম বন্দরে সম্রাটের বিরুদ্ধে মানববন্ধন করা হয়। মানববন্ধনে স্থানীয় লোকজনও অংশ গ্রহন করেন। এরপর থেকে সম্রাট এলাকা ছেড়ে বগুড়া শহরের বসবাস করতে থাকে। সম্রাটের বড় ভাই জুয়েল দাস ওরফে হাড়ি জুয়েল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। দুর্গা পূজা উপলক্ষে রোববার রাতে সম্রাট গোপনে সাবগ্রাম মালিপাড়ায় যায় তার বাবা-মার সাথে দেখা করতে। সেখান থেকে রাত ১ টার দিকে সম্রাট দুই মটরসাইকেল যোগে সাবগ্রাম হাটের ভিতর দিয়ে পূজা মন্ডপের দিকে যাচ্ছিলেন। পূজামন্ডপ থেকে ৫’শ গজ দূরে বাঁশ দিয়ে বেরিকেড সৃষ্টি করা হয়। তখন মটরসাইকেল ফেলে ৫ যুবক দৌড়ে পালিয়ে যায়। সম্রাট দৌড়ে গিয়ে মন্দির চত্বরে আশ্রয় নিলে সেখানেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটর সাইকেল যোগে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় মন্দিরে অসংখ্য দর্শনার্থী থাকলেও তারা ভয়ে পালিয়ে যান। মন্দিরে দায়িত্বরত গ্রাম পুলিশ সুলতান বলেন, তিনি দুপুর ২ টা থেকে দায়িত্বে ছিলেন। রাত ১২ টায় ভাত খেতে যাওয়ার পর হত্যাকান্ড সংঘটিত হয়।
এদিকে সন্ত্রাসী সম্রাট খুনের পর মুখ খুলতে শুরু করেছেন এলাকাবাসী। সম্রাট এবং তার বড় ভাই জুয়েল দু’জনই দুর্ধর্ষ সন্ত্রাসী। তাদের ভয়ে সাবগ্রাম ও তার আশেপাশের গ্রামের মানুষ অতিষ্ঠ ছিলেন।
সাবগ্রাম হাট কেন্দ্রীয় সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সভাপতি বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ চক্রবর্তী বলেন, কিছুদিন আগে সম্রাট তার কাছেও ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল।
সাবগ্রাম হাটের কয়েকজন ব্যবসায়ী স্বস্তি প্রকাশ করে বলেন, মাঝে মধ্যেই তাদের কাছে নানা অজুহাতে চাঁদা নিত সম্রাট। দীর্ঘদিন ধরে তার এই চাঁদা বাজী চলে আসলেও ভয়ে কেউ পুলিশের কাছে অভিযোগ করতো না। রোববার রাতে সম্রাট খুন হওয়ার পর এখন অনেকই মুখ খুলছেন। আর একারণেই স্থানীয় লোকজন মিষ্টি বিতরণ করে স্বস্তি প্রকাশ করেন।
এদিকে সম্রাট খুনের পর থানা ও ডিবি পুলিশ খুনিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছেন । গতকাল সোমবার সন্ধ্যা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, ঘটনার পর পরই এলাকায় তল্লাশি চালানো হয়েছে। কিন্তু জড়িতদের পাওয়া যায়নি। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন  পর্যন্ত মামলা দেয়া হয়নি। নিহত সম্রাটের নামে হত্যা,  সন্ত্রাসী, ডাকাতি, অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বগুড়ায় নতুন ১৮ জন
করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। একই সময়ে জেলায় সুস্থ হয়েছেন ২০জন।
নতুন আক্রান্ত ১৮জনের মধ্যে বগুড়া সদর উপজেলার ১৪জন, গাবতলী উপজেলার ২জন, শিবগঞ্জ উপজেলার ১ জন ও সারিয়াকান্দি উপজেলার ১ জন । গতকাল সোমবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

ডা: মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত রোববার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ১৮৮টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে ১৮জনের পজিটিভ আসে এবং বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে সবগুলো নেগেটিভ আসে।
এই নিয়ে জেলায় মোট ৮ হাজার ৯ জন করোনায় আক্রান্ত। মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ২৯৭জন, মোট মৃত্যু হয়েছে ১৯৩জনের, জেলায় বর্তমানে করোনার রোগী রয়েছে ৫১৯জন।

বগুড়ায় ধারলো অস্ত্র ও
মাদকসহ গ্রেফতার ৬

বগুড়ায় ধারালো অস্ত্র ও মাদকদ্রব্যসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, রোববার রাতে সদর থানা পুলিশ শহরের জয়পুরপাড়া এলাকা থেকে একটি ধারালো বার্মিজ চাকুসহ ছিনতাইকারি সন্দেহে ৩ মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো শহরের ফুলবাড়ি উত্তরপাড়া এরাকার রফিকুল ইসলামের ছেলে কাওছার আলী(১৬), মাহমুদুল ইসলামের ছেলে সামিউল ইসলাম(১৬) ও একই এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে অমিত হাসান ওরফে পায়েল(১৯)। একই রাতে শহরের ছহির উদ্দিন নিউমার্কেটের তৃতীয় তলা থেকে সদর ফাঁড়ির পুলিশ ৩০পিস ইয়াবাসহ ফুলবাড়ি দক্ষিণপাড়া এলাকার জনৈক রাজু’র ছেলে মামুন(২৫)কে গ্রেফাতার করে। এদিকে গতকাল সোমবার দুপুরে ডিবি পুলিশ বগুড়া সদরের চান্দের বাজার এলাকা থেকে ১শ’ বোতল ফেন্সিডিলসহ কুপি হাড়ি ভিটা এলাকার লেবু প্রামানিকের ছেলে জিনারুল ইসলাম(২৫) ও একই এলাকার সোলায়মান আলীর ছেলে আলমগীর হোসেন(২৬)কে গ্রেফতার করে।



এ পাতার আরও খবর

ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী  সাসপেন্ড পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয় স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন! পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া  সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী! নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড় পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ডোমারে অপহরণ মামলার দেড় মাস পর আসামি ও মেয়ে উদ্ধার
পড়বি তো পড় মালির ঘাড়ে ! ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নেয়ায় কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী সাসপেন্ড
স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভুমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করনীয়
পরীমনির দশ কোটি টাকার ফ্ল্যাট ও উচ্ছৃঙ্খল জী’বনযাপন নিয়ে নানা প্রশ্ন!
ডেপুটি অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে ঘুষ নিলো কুষ্টিয়া সাব-রেজিস্ট্রার অফিস কর্মচারী
বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল
নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পঞ্চগড়ের আটোয়ারীতে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক
লকডাউন না মানায় : ভেড়ামারায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ হাজার টাকা জরিমানা
পরীমনির বিপুল বিত্তের উৎস নিয়ে তোলপাড়
‘প্রেমিকের’ গোপনাঙ্গ কেটে গ্রেপ্তার নারী
হযরত মুহম্মদ (সাঃ) এর বংশধর ইরানের নতুন প্রেসিডেন্ট!
সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত
ফেসবুকে প্রেম, রিসোর্টে গিয়ে শারীরিক সম্পর্ক, ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার
আজ রাত ১২ টা থেকে কুষ্টিয়া জেলার সকল শিল্প কলকারখানা, হরিপুর সেতু, ঘোড়ার ঘাট, গণপরিবহন ১ সপ্তাহের জন্য বন্ধ
প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবার
অনৈতিক কাজে বাধ্য করায় মা-বাবাকে হত্যা করেন মাহজাবিন
নবম শ্রেণীর কিশোরের হাত ধরে পালাল তিন সন্তানের জননী!
পরীমণিকাণ্ডের সত্যতা মিলেছে
না ফেরার দেশে সাংবাদিক আব্দুল হামিদ