শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ১২ অক্টোবর ২০২০
প্রথম পাতা » অপরাধ জগত | আইন- আদালত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » প্রেমিকদের সহায়তায় ছেলেকে হত্যা, মাসহ ৩ জনের যাবজ্জীবন
প্রথম পাতা » অপরাধ জগত | আইন- আদালত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » প্রেমিকদের সহায়তায় ছেলেকে হত্যা, মাসহ ৩ জনের যাবজ্জীবন
সোমবার, ১২ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রেমিকদের সহায়তায় ছেলেকে হত্যা, মাসহ ৩ জনের যাবজ্জীবন

---Bijoynews : বরিশালে মেহেন্দিগঞ্জ উপজেলায় মায়ের অবৈধ সম্পর্ক দেখে ফেলায় ১১ বছরের শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার দায়ে মা ও তার দুই পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ সোমবার সকালে বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহীদ আহমেদ এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানাধীন পশ্চিম রতনপুর গ্রামের বাসিন্দা নিহত শিশুর মা কনা বেগম ও তার দুই পরকীয়া প্রেমিক রুহুল আমিন নলি এবং শাহীন নলি। এদের মধ্যে দণ্ডপ্রাপ্ত শাহীন নলি কনা বেগমের আপন চাচাতো ভাই এবং রুহুল আমিন নলি শাহীন নলির বন্ধু। রায় ঘোষণার সময় দণ্ডিত কনা বেগম ও রুহুল আমিন নলি উপস্থিত থাকলেও শাহীন নলি পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন বিচারক।

আদালত সূত্রে জানা গেছে, কনা বেগমের স্বামী লকিতুল্লাহ দুয়ারি চট্টগ্রামের চাকতাই এলাকায় দিন মজুরের কাজ করতেন। তার অবর্তমানে কনা বেগমের সঙ্গে শাহীন নলির পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে কনা বেগমের সঙ্গে রুহুল আমিন নলিরও অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। এর ধারাবাহিকতায় ২০১৩ সালের ২১ ফেব্রুয়ারি শাহীন নলি ও রুহুল আমিন নলি পশ্চিম রতনপুর এলাকায় কনা বেগমের বাড়িতে যান এবং দৈহিক মিলনে লিপ্ত হন।

এসময় কনা বেগমের ছেলে কাজীরচর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র রনি তা দেখে ফেলে এবং তার বাবার কাছে বিষয়টি বলে দেওয়ার কথা বলে। তখন মা ও তার দুই পরকীয়া প্রেমিক মিলে শিশু রনিকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে সাপের কামড়ে রনির মৃত্যু হয়েছে বলে প্রচার করেন তার মা কনা বেগম। কিন্তু লাশ দাফনের আগে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের কাছে সন্দেহজনক মনে হলে থানা পুলিশকে খবর দেন তিনি। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

অপরদিকে ছেলে নিহত হওয়ার ঘটনায় বাবা লকিতুল্লাহ দুয়ারী ঘটনার পরদিন আজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ২০১৪ সালের ২৭ মার্চ রুহুল আমিন নলিকে গ্রেপ্তার করা হলে তিনি আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন। পরবর্তীতে ওই মামলায় তদন্ত শেষে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম মৃধা শিশুর মা এবং তার দুই পরকীয়া প্রেমিককে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত ২৪ জনের সাক্ষগ্রহণ শেষে সোমবার এই রায় ঘোষণা করেন বিচারক। রায়ে সন্তোষ প্রকাশ করেছেন আদালতের বিশেষ পিপি অ্যাডভোকেট লস্কর নুরুল হক ও মামলার বাদী।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি
১০৩ তম প্রাইজ বন্ডের ড্র অনুষ্ঠিত
জনপ্রিয় সাংবাদিক নঈম নিজামের পেশাকে কলংকিত করতে চাচ্ছেন ওরা কারা ?
তালাক দিয়ে ৩৫ বিলিয়ন ডলারের মালিক হবেন মেলিন্ডা গেইটস
মমতার হ্যাটট্রিক
পদ্মায় স্পিডবোট ডুবি উদ্ধার অভিযান শেষ, ২৬ লাশ বুঝে নিয়েছে স্বজনেরা
বেগম খালেদা জিয়াকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে
কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের মত বিনিময়
পুলিশ সুপার পদে পদন্নোতি পেলেন কুষ্টিয়ার কৃতি সন্তান রকিবুল
চাকরি ছেড়ে ‘উন্নত’ জাল টাকা বানাতেন প্রকৌশলীরা
মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, ইরানে দুজনের ফাঁসি
চিকিৎসা সরঞ্জাম কেনায় দুর্নীতি; কর্মকর্তাকে মৃত্যুদণ্ড দিল কিম
ডোমার উপজেলা ২টি ইউনিয়নে ঝড়োহাওয়া ও শিলাবৃষ্টির কারনে ফসলের ব্যপক ক্ষতি
কুষ্টিয়া সিটি প্রেসক্লাব এর কমিটি গঠন : স্বপন সভাপতি, রবি সাধারন সম্পাদক
আল-কুরআনে বদর যুদ্ধ প্রসঙ্গ
গণপরিবহন চালুর দাবিতে রোববার সারা দেশে বিক্ষোভ ডাকলো পরিবহন শ্রমিকরা
সুন্দরীদের ভয়ঙ্কর ফাঁদ-ব্লাকমেইলিংয়ে জড়িত প্রায় ৭০০০ স্মার্ট তরুনী
মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাতের মামলা
বসুন্ধরা এমডির জামিন আবেদনের শুনানি হয়নি
এবার কুষ্টিয়ার সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দ ২০ লক্ষ টাকা