শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ৫ অক্টোবর ২০২০
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » শিবগঞ্জে পুত্রবধূকে ধষর্ণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » শিবগঞ্জে পুত্রবধূকে ধষর্ণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার
সোমবার, ৫ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিবগঞ্জে পুত্রবধূকে ধষর্ণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

---

বগুড়া অফিস :  বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ^শুর মিলন মিয়াকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মিলন মিয়া উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।রবিবার রাত ১০টায় থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। থানার মামলা সূত্রে জানা গেছে, ওই গ্রামের মিলন মিয়ার ছেলে সাব্বির হোসেনের সঙ্গে পাশের গ্রামের এক মেয়ের সঙ্গে ৩ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর স্বামী ট্রাকের হেলপার হিসেবে কাজ পায়। ট্রাকে ডিডটি করার কারণে গৃহবধূর স্বামী ২০/২১ দিন পর পর বাড়িতে আসেন। এই সুযোগে দুশ্চরিত্র শ্বশুর মিলন মিয়ার কু-দৃষ্টি পরে পুত্রবধূর দিকে। ছেলে বাড়িতে না থাকার সুযোগে মিলন মিয়া মাঝে মধ্যেই গভীর রাতে পুত্রবধূর ঘরে প্রবেশ করে তাঁর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এতে পুত্রবধূ জেগে উঠলে শ্বশুর পালিয়ে যেত। মামলায় আরও উল্লেখ করা হয়, পরে কৌশল পরিবর্তন করে লম্পট শ্বশুর। তিনি পুত্রবধূকে গাভীর দুধের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিতো। তখন পুত্রবধূ দুধ পান করে গভীর ঘুমে অচেতন হয়ে পড়লে শ্বশুর তার কক্ষে প্রবেশ করে ধর্ষণ করত। পুত্রবধূ সকাল বেলায় ঘুম থেকে জেগে না ওঠে বেলা ১২টার সময় ঘুম থেকে জাগা পেত এবং তার পরিধান বস্ত্র এলোমেলো হয়ে থাকতো। বিষয়টি পুত্রবধূর সন্দেহ হলে সে নিজেই কৌশলে মোবাইল ফোন দিয়ে ভিডিও ধারনের চেষ্টা করে। এক পর্যায়ে ২৬ জুলাই গৃহবধূ শয়ন কক্ষে ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে শ্বশুর মিলন মিয়া পুত্রবধূর শয়ন কক্ষে প্রবেশ করে ধর্ষণ করলে সে কৌশলে তা মুঠোফোনে ভিডিও ধারন করে। পরে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে রবিবার সন্ধ্যায় গৃহবধূ বাদি হয়ে শ্বশুর মিলন মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে। পরে ভিডিও চিত্রটি থানা পুলিশের কাছে জমা দিয়েছেন ওই গৃহবধূ। শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, সোমবার দুপুরে আদালতের মাধ্যমে মিলন মিয়াকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তৃণমূল নেতাদের গোপন ব্যালটে সিদ্ধান্ত

বগুড়া পৌর মেয়র নির্বাচনে

বাদশা বিএনপি’র প্রার্থী

বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাকে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে। তৃণমূল পর্যায়ের নেতাদের গোপন ব্যালটের ভোটে মেয়র পদে তাকে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়।

এর আগে বগুড়া শহর বিএনপির আওতায় ২১টি ওয়ার্ডের মধ্যে ১৮টি ওয়ার্ডের ৯০ জন ওয়ার্ড নেতা এবং শহর বিএনপির আহবায়ক কমিটির ১৮জন নেতা প্রার্থী নির্বাচনে  গোপন ব্যালটে  ভোট প্রদান করেন। এতে মোট ১০৮ জন ভোটারের মধ্যে ৯৭ জন ভোট প্রদান করেন। তৃণমূল নেতাদের সবচেয়ে বেশি ভোট পেয়েছেন রেজাউল করিম বাদশা । তবে কোন প্রার্থীর প্রাপ্ত ভোট ঘোষনা করা হয়নি।  ভোট গননা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষনা করেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ । এসময় তিনি বলেন, ভোটের ফলাফল দলের হাইকমান্ডে জানানো হলো। দলের পক্ষ থেকে প্রার্থীর  নাম ঘোষনা করা হবে। তিনি বলেন, বিএনপি গণতান্ত্রিকভাবে দলের নেতা এবং প্রার্থী চূড়ান্ত করে  এটা উজ্জল দৃষ্টান্ত। তিনি সবাইকে দলের বিজয়ে কাজ করার আহবান জানান।

সোমবার বিকেলে বগুড়া শহর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ১৮টি ওয়ার্ড কমিটির  ৬জন করে সদস্যের সাথে জেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ। শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুলের সভাপতিত্বে আরো  উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদ সদস্য এ্যাড. একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড. একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলালসহ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। সভায় হাইকমান্ডের সিদ্ধান্ত মোতাবেক ওয়ার্ড কমিটির সুপার  ফাইভ সদস্যরা মেয়র প্রার্থী চূড়ান্ত করতে সরাসরি ভোট দেন।

সভায় মেয়র পদে ৬জন নেতা প্রার্থী  হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন। তারা হলেন বর্তমান মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদ  সদস্য এ্যাড. একেএম মাহবুবর রহমান, জেলা যুগ্ম আহবায়ক এ্যাড. একেএম সাইফুল ইসলাম, সাবেক জেলা কমিটির সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন ও কেএম খায়রুল বাশার ।

জেলা প্রশাসকের বাংলোর সামনে পুলিশী বাধা

বগুড়া সদর আসনের সংসদ সদস্য

জিএম সিরাজের বিরুদ্ধে মিছিল

বগুড়া সদর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ কে ঠেকাতে আবারও মিছিল করেছে বিএনপির বহিস্কৃত নেতা-কর্মী ও সমর্থকরা। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে মালতীনগর থেকে মিছিলটি দলীয় কার্যালয়ে যাওয়ার চেষ্টা করলে জেলা প্রশাসকের বাংলোর মোড়ে পুলিশ আটকে দেয়।

জানাগেছে, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ সোমবার বেলা ৩টায় দলীয় কার্যালয়ে কর্মসূচি ঘোষণা করেন। এই সংবাদ বহিস্কৃত নেতা, কর্মী ও সমর্থকরা জানতে পেরে তারাও দলীয় কার্যালয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। এনিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দিলে জেলা বিএনপি অফিস ছাড়াও বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়। বিকেল ৪টার দিকে সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ নেতাকর্মীর বহর নিয়ে দলীয় কার্যালয়ে প্রবেশ করেন। এ খবর জানতে পেরে শহরের মালতি নগর এলাকা থেকে বিদ্রোহী গ্রুপের তিন শতাধিক নেতাকর্মী হাতে লাঠি নিয়ে শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের দিকে অগ্রসর হতে থাকে। মিছিলটি জেলা প্রশাসকের বাংলোর মোড়ে পৌঁছুলে পুলিশ বাঁধা দেয়। বাঁধা পেয়ে নেতা-কর্মীরা সেখানেই বিক্ষোভ সমাবেশ করে।

উল্লেখ্য, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের দেড় বছরে ২৩ জন নেতা-কর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা এজন্য জেলা বিএনপির আহ্বায়ক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে দায়ী করে তাকে বগুড়ায় প্রতিহত করার ঘোষণা দেয়।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ  বলেন, বিদ্রোহী গ্রুপ দলীয় কার্যালয়ে আসলে সহিংসতার আশঙ্কা ছিল। একারণে তাদেরকে আটকে দেওয়া হয়।

বগুড়ায় মাদকদ্রব্যসহ

৪ ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৪ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া কার্যালয় সূত্রে জানাগেছে, ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল সোমবার দুপুরে শহরের মেরিনা মার্কেটের সামনে থেকে ৫শ’ পিস (নেশা জাতীয় ট্যাবলেট) প্যান্টাডলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো সদরের রবিবাড়ীয়া পশ্চিমপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে আবু আযম(২২) ও নামুজা ঠকুরপাড়া এলাকার জুনায়েদ হোসেন ওরফে জুয়েলের স্ত্রী তহমিনা আক্তার মিতা(৩০)।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, গতকাল সোমবার ভোররাতে ডিবি পুলিশের একটি দল শহরের নামাজগড় এলাকা থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদকের একাধিক মামলার দুই আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মাদকের ৪ মামলার আসামী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভিমপুর এলাকার মৃত শাহাদৎ হোসেনের ছেলে শফিকুল ইসলাম(৫৫) ও মাদকের দুই মামলার আসামী দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার মোর্তুজা চৌধুরীর মেয়ে মেরিনা চৌধুরী(৩৮)।

বগুড়ায় নতুন ২২ জন

করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময় সুস্থ হয়েছেন ২৫ জন। গতকাল সোমবার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, রোববার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৬টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে ১৫ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭টি করোনার নমুনা পরীক্ষার ফলাফলে ৭ জন মোট ২২ জনের পজিটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে ১৯জন সদর উপজেলার, ২জন শাজাহানপুরের এবং ১জন কাহালু উপজেলার। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত ৭ হাজার ৬৮৯ জন, মোট সুস্থ ৬ হাজার ৮৩৪ জন, মোট মৃত্যু ১৮৬ জন। বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রয়েছেন ৬৬৯ জন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিজিবি সদস্য মো: শহীদুল ইসলামকে ফাঁসানোর চেষ্টা ব্যর্থ
প্রযোজক-অভিনেতা নজরুল রাজ আটক
র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে পরীমনিকে
বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক
পরীমনির বাসায় মিলেছে ভয়ংকর মাদক এলএসডি ও আইস
তালেবানের হাতে প্রাদেশিক রাজধানীর পতন সময়ের ব্যাপার মাত্র; আফগান বাহিনী বলছে লড়ে যাবে
ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ১৬ বরযাত্রীর মৃত্যু
মিন্টু’র প্রতারণা ফাঁদে পড়ে কুষ্টিয়ার অনেকেই সর্বশান্ত
আর কত টাকা হইলে তাহারা কুষ্টিয়াবাসীকে মাফ করিয়া দিবেন ?
কুষ্টিয়ায় দিবালোকে ঠিকাদারকে হাতুড়ি পেটার ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব
কলেজ ছাত্রকে বিয়ের দা’বিতে পাঁচ সন্তানের জননীর অনশন
গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি’র দৃষ্টি আকর্ষণ
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে