শিরোনাম:
●   কুষ্টিয়ায় আবারো ৭ দিনের বিধিনিষেধ : গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু ●   স্বামী-সন্তান দরকার নাই, আমি আরিফুলকে চাই ●   অমিকে গ্রেফতার করা হবে জানলে দেশের বাইরে পাঠিয়ে দিতাম’ ●   বান্দরবানে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নওমুসলিমকে গুলি করে হত্যা ●   কুষ্টিয়ার পরিবেশে সড়ক বিভাগের কুঠারাঘাত ●   অবশেষে আত্মগোপনে যাওয়ার আসল কারণ জানালেন ত্ব-হা ●   ডোমারে পাট চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ ●   দ্বিতীয় স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দিয়েছিলেন ত্ব-হা: রংপুর ডিবি পুলিশ ‘বিস্তারিত ভিতরে ●   পরীমনির বাসা যেন মদের বার : প্রতি রাতেই আসে খদ্দের ●   পরীমণির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা: ডিবি
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ৫ অক্টোবর ২০২০
প্রথম পাতা » অপরাধ জগত | ক্রাইম রির্পোট | চট্টগ্রাম | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » নির্যাতিত নারীর আর্তনাদ ‘আব্বা গো ছাড়ি দে’, শুনেই তাদের অট্টহাসি
প্রথম পাতা » অপরাধ জগত | ক্রাইম রির্পোট | চট্টগ্রাম | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » নির্যাতিত নারীর আর্তনাদ ‘আব্বা গো ছাড়ি দে’, শুনেই তাদের অট্টহাসি
সোমবার, ৫ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নির্যাতিত নারীর আর্তনাদ ‘আব্বা গো ছাড়ি দে’, শুনেই তাদের অট্টহাসি

---Bijoynews : কতটা নৃশংস, কতটা পাষণ্ড আর বর্বর হলে এভাবে বিবস্ত্র করে একজন নারীকে নির্যাতন করা যায়? উত্তরটা বোধহয় কারোই জানা নেই।

এরা যে পশুর চেয়েও ভয়ানক তারই প্রতিফলন এই বর্বরতা। রোববার দুপুরে যখন ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ভাইরাল। সারা দেশে ছি ছি রব!

ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারী সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় গোঙাচ্ছে, কাঁদছে; সেই সঙ্গে বলছে-বাবা গো আমাকে ছেড়ে দে। ‘আব্বা গো তোর আল্লাহ’র দোহাই ছাড়ি দে!

আশপাশের ২০-২৫ বছরের ছেলে গুলো হায়েনার মতো হাসছে আর বলছে-উল্টা, উল্টা, উল্টা! কারণ বিবস্ত্র ওই নারী নিজেকে বাঁচানোর জন্য ওপর হয়ে শুয়ে কাঁদছিল আর বলছিল-এরে আব্বা গো, তোগো আল্লাহ’র দোহাইরে।

ঘটনাটি নোয়াখালীর বেগমগঞ্জের। এরিমধ্যে ঘটনার মূল হোতাদের পরিচয় পাওয়া গেছে।

এ দিকে বিষয়টি যাতে জানাজানি না হয় সেজন্য অভিযুক্ত দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ভুক্তভোগী গৃহবধূর পরিবারকে এতদিন অবরুদ্ধ করে রাখে। এতে ঘটনাটি ধামাচাপা থাকে।

স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে ভুক্তভোগী গৃহবধূ বিষয়টি কাউকে জানাননি। তাই ঘটনার ৩২ দিন পার হলেও এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করতে পারেননি তিনি।

এ ঘটনায় রবিবার (৪ অক্টোবর) আবদুর রহিম (২২) নামে এক যুবককে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। আর পুলিশের ৫টি ইউনিট অন্য বখাটেদের ধরতে অভিযানে নেমেছে।

বেগমগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, ভিডিওটি ভাইরাল হওয়ার পর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেনের নজরে আসে। এরপর এ বিষয়ে ত্বরিত ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন তিনি।

থানা সূত্র আরও জানায়, পুলিশ ভিকটিম ওই নারীকে তার বাবার বাড়ি থেকে সন্ধ্যায় উদ্ধার করে। তিনি পুলিশকে জানান, ২০/২৫ দিন আগে এ ভিডিওচিত্র ধারণ করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ চৌধুরী বলেন, ঘটনার সঙ্গে জড়িত আবদুর রহিমকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্বামী-সন্তান দরকার নাই, আমি আরিফুলকে চাই
অমিকে গ্রেফতার করা হবে জানলে দেশের বাইরে পাঠিয়ে দিতাম’
বান্দরবানে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নওমুসলিমকে গুলি করে হত্যা
অবশেষে আত্মগোপনে যাওয়ার আসল কারণ জানালেন ত্ব-হা
ডোমারে পাট চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ
দ্বিতীয় স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দিয়েছিলেন ত্ব-হা: রংপুর ডিবি পুলিশ ‘বিস্তারিত ভিতরে
পরীমনির বাসা যেন মদের বার : প্রতি রাতেই আসে খদ্দের
বছরের পর বছর ধরে জ্বলছে নরকের দরজা!
কুষ্টিয়ার পশ্চিম আব্দালপুরে ছিনতাইকারী এনাকোন্ডা আটক
প্রায়ই গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি
৬৩ পিচ ইয়াবাসহ মুক্তিযোদ্ধা ক্লিনিকের মালিক জাহাঙ্গীর আটক
পরীমনিকাণ্ডে যেসব প্রশ্নের সদুত্তর খুঁজছেন কর্মকর্তারা
‘টক অফ দ্য কান্ট্রি’ পরীমনি
ভেড়ামারা পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ :প্রধানমন্ত্রীকে অভিনন্দন
যুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যানের স্ত্রী গ্রেফতার
পরীমণি এত রাতে না গেলেও পারতেন: মিশা সওদাগর
কুষ্টিয়ার খোকসায় পুকুর থেকে মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
মাটির উর্বরতা ধরে রাখতে ডোমারের বিএডিসি খামারে ধইনঞ্চা চাষ
ফুর্তির জন্য চুক্তিতে নারী সঙ্গী রাখতেন নাসির : পুলিশ
চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার ৫ আসামী গ্রেফতার