শিরোনাম:
●   কুষ্টিয়ায় আবারো ৭ দিনের বিধিনিষেধ : গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু ●   স্বামী-সন্তান দরকার নাই, আমি আরিফুলকে চাই ●   অমিকে গ্রেফতার করা হবে জানলে দেশের বাইরে পাঠিয়ে দিতাম’ ●   বান্দরবানে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নওমুসলিমকে গুলি করে হত্যা ●   কুষ্টিয়ার পরিবেশে সড়ক বিভাগের কুঠারাঘাত ●   অবশেষে আত্মগোপনে যাওয়ার আসল কারণ জানালেন ত্ব-হা ●   ডোমারে পাট চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ ●   দ্বিতীয় স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দিয়েছিলেন ত্ব-হা: রংপুর ডিবি পুলিশ ‘বিস্তারিত ভিতরে ●   পরীমনির বাসা যেন মদের বার : প্রতি রাতেই আসে খদ্দের ●   পরীমণির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা: ডিবি
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
বুধবার, ২২ জুলাই ২০২০
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | ময়মনসিংহ | রাজনীতি | শিরোনাম » স্বামী গ্রেপ্তার : শ্বশুরবাড়ির টাকায় বিদেশ, ফিরে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা!
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | ময়মনসিংহ | রাজনীতি | শিরোনাম » স্বামী গ্রেপ্তার : শ্বশুরবাড়ির টাকায় বিদেশ, ফিরে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা!
বুধবার, ২২ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্বামী গ্রেপ্তার : শ্বশুরবাড়ির টাকায় বিদেশ, ফিরে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা!

---Bijoynews : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পারিবারিক কলহের জেরে প্রবাসী স্বামীর হাতে স্ত্রী মাহফুজা খাতুনকে (৩৫) খুনের ঘটনায় করা মামলায় একমাত্র আসামি স্বামী আবু বক্কর ছিদ্দিককে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। তিনি উপজেলার জাঙালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের মৃত মুর্শিদ উদ্দিনের ছেলে।

সূত্রে জানা যায়, উপজেলার জাংগালিয়া ইউনিয়নের মৃত মুর্শিদ উদ্দিনের ছেলে আবু বাক্কার সিদ্দিকের সঙ্গে প্রায় ১২ বছর আগে পারিবারিকভাবে মাহফুজা খাতুনের বিয়ে হয়। পারিবারিক অভাব অনটনের কারণে আবু বক্কর সিদ্দিক শ্বশুড়বাড়ির সহযোগিতায় আনুমানিক ৬ বছর আগে চাকুরী নিয়ে সৌদি আরব যায়। বিদেশ যাওয়ার পর থেকে স্ত্রীকে ভরণ পোষণের খরচ না দেওয়ায় মাহফুজা দুই সন্তান নিয়ে তার পিতার বাড়িতে চলে যান।

এ নিয়ে প্রায়ই স্বামীর সাথে মুঠোফোনে মাহফুজার ঝগড়া হতো। একপর্যায়ে দুইজনের মধ্যে মতবিরোধ দেখা দেয়। গত ১৭ জুলাই আবু বক্কর সিদ্দিক সৌদিআরব থেকে ছুটি নিয়ে নিজ বাড়িতে আসেন। পরে দুই পরিবারের লোকজন বসে স্বামী-স্ত্রীর মধ্যে সৃষ্ট মতবিরোধ মিমাংসা করে দেন। পরে মা নাজমা খাতুনকে সঙ্গে নিয়ে মাহফুজা স্বামীর বাড়িতে যান।

পূর্ব বিরোধের জের ধরে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে আবু বক্কর সিদ্দিক চাপাতি দিয়ে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যান। এ সময় মাহফুজার ডাক চিৎকার শুনে মা নাজমা আক্তারসহ বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে উপস্থিত সকলের সামনে স্বামী তাকে কুপিয়েছে বলে জানান। এরপরই তিনি মারা যান। খবর পেয়ে মঙ্গলবার সকালে পাকুন্দিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান।

ঘটনায় নিহতের বাবা সোহরাব উদ্দিন স্বামী আবু বক্কর ছিদ্দিককে একমাত্র আসামি করে গতকাল মঙ্গলবার সকালে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূ মাহফুজা খাতুন খুনের মামলার একমাত্র আসামি স্বামী আবু বক্কর ছিদ্দিককে আজ বুধবার বিকেলে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্বামী-সন্তান দরকার নাই, আমি আরিফুলকে চাই
অমিকে গ্রেফতার করা হবে জানলে দেশের বাইরে পাঠিয়ে দিতাম’
বান্দরবানে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নওমুসলিমকে গুলি করে হত্যা
অবশেষে আত্মগোপনে যাওয়ার আসল কারণ জানালেন ত্ব-হা
ডোমারে পাট চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ
দ্বিতীয় স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দিয়েছিলেন ত্ব-হা: রংপুর ডিবি পুলিশ ‘বিস্তারিত ভিতরে
পরীমনির বাসা যেন মদের বার : প্রতি রাতেই আসে খদ্দের
বছরের পর বছর ধরে জ্বলছে নরকের দরজা!
কুষ্টিয়ার পশ্চিম আব্দালপুরে ছিনতাইকারী এনাকোন্ডা আটক
প্রায়ই গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি
৬৩ পিচ ইয়াবাসহ মুক্তিযোদ্ধা ক্লিনিকের মালিক জাহাঙ্গীর আটক
পরীমনিকাণ্ডে যেসব প্রশ্নের সদুত্তর খুঁজছেন কর্মকর্তারা
‘টক অফ দ্য কান্ট্রি’ পরীমনি
ভেড়ামারা পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ :প্রধানমন্ত্রীকে অভিনন্দন
যুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যানের স্ত্রী গ্রেফতার
পরীমণি এত রাতে না গেলেও পারতেন: মিশা সওদাগর
কুষ্টিয়ার খোকসায় পুকুর থেকে মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
মাটির উর্বরতা ধরে রাখতে ডোমারের বিএডিসি খামারে ধইনঞ্চা চাষ
ফুর্তির জন্য চুক্তিতে নারী সঙ্গী রাখতেন নাসির : পুলিশ
চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার ৫ আসামী গ্রেফতার