শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ১০ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » অপরাধ জগত | ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | ময়মনসিংহ | শিরোনাম » কওমী মুহতামিমের স্বীকারোক্তিঃ কোরআন ছুঁয়ে ছাত্রীকে শপথ করান ধর্ষণের কথা কাউকে না বলতে
প্রথম পাতা » অপরাধ জগত | ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | ময়মনসিংহ | শিরোনাম » কওমী মুহতামিমের স্বীকারোক্তিঃ কোরআন ছুঁয়ে ছাত্রীকে শপথ করান ধর্ষণের কথা কাউকে না বলতে
সোমবার, ১০ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কওমী মুহতামিমের স্বীকারোক্তিঃ কোরআন ছুঁয়ে ছাত্রীকে শপথ করান ধর্ষণের কথা কাউকে না বলতে

 

 
 

---স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনার কেন্দুয়ার আঠারোবাড়ি মহল্লার মা হাওয়া (আলাইহাস সালাম) মহিলা কওমী মাদ্রাসায় পড়ুয়া শিশু ছাত্রীদের সাথে অ-নৈতিক কর্মকাণ্ডের কারনে গণ-ধোলাই খাওয়া মুহতামিম (অধ্যক্ষ) মাওলানা আবুল খায়ের বেলালী (৩৫) স্বীকার করেন, ধ-র্ষণের কথা যেন কাউকে না জানায়, সে জন্য ছাত্রীকে পবিত্র কোরআন শরিফ ছুঁয়ে শপথ করান তিনি। নাউযুবিল্লাহ!!!

 

গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে মাওলানা আবুল খায়ের বেলালীর অ-পকর্মের খবর জানাজানি হলে তাকে গণ-ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

 

আবুল খায়ের বেলালীর বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা থানার সোনাকানি গ্রামে। তার বাবার নাম ইব্রাহিম। প্রায় ১ বছর আগে থেকে মা হাওয়া (আলাইহাস সালাম) কওমী মহিলা মাদ্রসার মুহতামিম (প্রধান শিক্ষক) হিসেবে দায়িত্ব গ্রহণ করে মাদ্রাসারই একটি কক্ষে বসবাস শুরু করেন তিনি।

 

কেন্দুয়া থানার এসআই ছামেদুল হক জানান, গত মঙ্গলবার আবুল খায়ের বেলালী মাদ্রাসার এক ছাত্রীকে প্র-লোভন দেখিয়ে নিজের কক্ষে নিয়ে ধ-র্ষণ করে। এরপর ওই ছাত্রীর হাতে পবিত্র কোরআন শরিফ তুলে দিয়ে কসম করান, যেন এই ঘটনা আর কেউ না জানতে পারে। জানলে মহান আল্লাহ পাক ওই ছাত্রীকে কঠিন শা-স্তি দিবে। এই কারনে শিশুটি কাউকে বলেনি।

 

তিনি আরও জানান, পরে শুক্রবার সকাল সড়ে ৮টার দিকে ওই শিক্ষক ১১ বছর বয়সী আরেক ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধ-র্ষণচেষ্টা চালান। এ সময় ওই ছাত্রীর চিৎকারে মাদ্রাসায় অবস্থানরত তার আপন বোন ও অন্যান্য ছাত্রীরা গিয়ে তাকে উদ্ধার করে। একই সঙ্গে ঘটনাটি অভিভাবকদের জানায়। সব শুনে বিক্ষু-ব্ধ অভিভাবকরা আবুল খায়ের বেলালীকে গণ-ধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

 

এসআই ছামেদুল হক জানান, সকাল ১১টার দিকে পুলিশ ঘট-নাস্থলে গিয়ে আবুল খায়ের বেলালীকে আটক করে এবং ২ ছাত্রীকে উদ্ধার করে জিজ্ঞাসা-বাদের জন্য থানায় আনা হয়।

 

কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান জানান, ধ-র্ষণ এবং ধ-র্ষণচেষ্টার ২টি ঘটনায় মুহতামিমকে আটক করা হয়েছে।

 

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান মিয়া শুক্রবার বিকেলে কেন্দুয়া থানায় এসে নি-র্যাতিত ওই ছাত্রীদেরকে এবং আটক মুহতামিম আবুল খায়ের বেলালীকে জিজ্ঞাসা-বাদ শেষে ঘটনাস্থল পরিদর্শন করেন। মুহতামিম আবুল খায়ের বেলালী তার অ-পরাধ স্বীকার করেছে।

 

নি-র্যাতিত ছাত্রীদের বাবা ও চাচা বাদি হয়ে কেন্দুয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন। শনিবার সকালে ওই ছাত্রীদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
অমিকে গ্রেফতার করা হবে জানলে দেশের বাইরে পাঠিয়ে দিতাম’
বান্দরবানে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নওমুসলিমকে গুলি করে হত্যা
অবশেষে আত্মগোপনে যাওয়ার আসল কারণ জানালেন ত্ব-হা
ডোমারে পাট চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ
দ্বিতীয় স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দিয়েছিলেন ত্ব-হা: রংপুর ডিবি পুলিশ ‘বিস্তারিত ভিতরে
পরীমনির বাসা যেন মদের বার : প্রতি রাতেই আসে খদ্দের
বছরের পর বছর ধরে জ্বলছে নরকের দরজা!
কুষ্টিয়ার পশ্চিম আব্দালপুরে ছিনতাইকারী এনাকোন্ডা আটক
প্রায়ই গভীর রাতে যুবক-যুবতী নিয়ে ক্লাবে যেতেন পরীমনি
৬৩ পিচ ইয়াবাসহ মুক্তিযোদ্ধা ক্লিনিকের মালিক জাহাঙ্গীর আটক
পরীমনিকাণ্ডে যেসব প্রশ্নের সদুত্তর খুঁজছেন কর্মকর্তারা
‘টক অফ দ্য কান্ট্রি’ পরীমনি
ভেড়ামারা পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ :প্রধানমন্ত্রীকে অভিনন্দন
যুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যানের স্ত্রী গ্রেফতার
পরীমণি এত রাতে না গেলেও পারতেন: মিশা সওদাগর
কুষ্টিয়ার খোকসায় পুকুর থেকে মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
মাটির উর্বরতা ধরে রাখতে ডোমারের বিএডিসি খামারে ধইনঞ্চা চাষ
ফুর্তির জন্য চুক্তিতে নারী সঙ্গী রাখতেন নাসির : পুলিশ
চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার ৫ আসামী গ্রেফতার
নাসির উদ্দিনসহ আটক ৫, পরীমনি বললেন ‘এখন বাঁচতে পারব’