শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

Bijoynews24.com
শনিবার, ৬ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » খেলার খবর | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » প্রধানমন্ত্রীকে কটূক্তিকারী কিরণ আবারও ফিফার নির্বাহী সদস্য নির্বাচিত
প্রথম পাতা » খেলার খবর | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » প্রধানমন্ত্রীকে কটূক্তিকারী কিরণ আবারও ফিফার নির্বাহী সদস্য নির্বাচিত
শনিবার, ৬ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রধানমন্ত্রীকে কটূক্তিকারী কিরণ আবারও ফিফার নির্বাহী সদস্য নির্বাচিত

--- Bijoynews : আবারও ফিফা ও এএফসির নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ। কিছুদিন আগে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার দায়ে তিনি কারাভোগ করেন।

আজ শনিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এএফসির ২০তম কংগ্রেসে তিনি ফিফা ও এএফসির নির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হন।

সদস্য পদে কিরণ তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মালদ্বীপের মরিয়ম মোহামেদকে হারিয়েছেন। এই কমিটি ২০২৩ সালের এশিয়ান কাপ কোথায় হবে তার সিদ্ধান্ত নেবে।

এর আগে গত ১৬ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে করা মানহানির মামলায় তাকে গ্রেপ্তার করে মতিঝিল থানাপুলিশ। এর পর দুপুরে তাকে কারাগারে পাঠানোর আবেদন করে ঢাকা সিএমএম আদালতে হাজির করা হয়। অন্যদিকে আসামি কিরণের পক্ষে আইনজীবী জামিনের আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান শুনানি শেষে মূল নথি না থাকায় জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১২ মার্চ সিএমএম আদালতে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স এ মানহানির মামলা দায়ের করেন। এর মাধ্যমে আসামি কিরণের বিরুদ্ধে প্রধানমন্ত্রী এবং ফুটবল ও ক্রিকেট সংগঠকদের ৫০ কোটি টাকার মানহানি করেছেন বলে উল্লেখ করা হয়।

পরদিন ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী আসামি কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। মামলায় অভিযোগে বলা হয়, গত ৮ মার্চ এক সংবাদ সম্মেলনে আসামি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেছেন, ‘পিএম হিসাবে সব খেলাই তার কাছে সমান। সে সেখানে কেন দুচোখে দেখবে। মেয়েরা ব্যাক টু চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা, অভিনন্দন তো দিতে পারে।

মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে? বাফুফের টাকা কেন প্রধানমন্ত্রীর হাত দিয়ে দেওয়া হবে? বিসিবির প্রধানমন্ত্রীর সঙ্গে অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বাফুফে সরকারের কাছ থেকে কোনো ফ্যাসিলিটিজ নেয় না।’ কিরণের এ বক্তব্য ৯ মার্চ রাতে ৭১ টিভির খবরে দেখানো হয়। এ ছাড়া ওই বক্তব্য বিভিন্ন দৈনিকেও প্রকাশিত হয়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসি
দৈনিক জয়যাত্রা অফিস থেকে অপহৃত উদ্ধার : আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন
বাহ! কি চমৎকার সাংবাদিকতা ?
যে কারনে বিধবাদের বিয়ে করতে চান বেশির ভাগ সৌদি যুবক
দুই দফা খননেও সুফল মেলেনি গড়াই নদীর
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা!
বাসের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকা নিহত
বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না, বললেন কোয়েল মল্লিক
আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদি ও তার পরিবার
পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার
কুষ্টিয়ায় গৃহবধুকে শারীরিক নির্যাতন করে গালে বিষ ঢেলে হত্যার চেষ্টা
সুন্দরগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে অমানুষিক নির্যাতন
শিক্ষকের কাজের মেয়ে অন্তঃসত্ত্বা, ঘটনা ধামাচাপার চেষ্টা!
কুষ্টিয়ায় স্থানীয় পত্রিকা অফিস থেকে অপহৃত উদ্ধার : গ্রেফতার ৫
বাসে তল্লাশিকালে চালককে পিটিয়ে হত্যা ডিবি পুলিশের
হাকালুকি হাওরে বাদাম চাষে বিপ্লব
ধর্ষণের পর সে বললো ‘বাহ! বেশ মজা তো’
অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রীর ধর্ষণ মামলা নেয়নি পুলিশ
ইবিতে ক্লাস পরীক্ষা বর্জন ও প্রশাসন ভবন অবরোধ
বাবার টাকায় প্রশাসন চললে সরকারের টাকা গেল কই?