শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

Bijoynews24.com
মঙ্গলবার, ২ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » খুলনা | জাতীয় সংবাদ | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » রাজনৈতিক দল ভাঙ্গাগড়ার খেলায় আওয়ামীলীগ বিশ্বাসী না, এ অভ্যাস বিএনপির আছে : হানিফ
প্রথম পাতা » খুলনা | জাতীয় সংবাদ | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » রাজনৈতিক দল ভাঙ্গাগড়ার খেলায় আওয়ামীলীগ বিশ্বাসী না, এ অভ্যাস বিএনপির আছে : হানিফ
মঙ্গলবার, ২ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাজনৈতিক দল ভাঙ্গাগড়ার খেলায় আওয়ামীলীগ বিশ্বাসী না, এ অভ্যাস বিএনপির আছে : হানিফ

---Bijoynews : সরকার ঐক্যফ্রন্টকে ভাঙার চেষ্টা করছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে” বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন,‘বাংলাদেশ আওয়ামীলীগ কখনো রাজনৈতিক দল ভাঙ্গাগড়ার খেলায় বিশ্বাসী না, এ অভ্যাস বিএনপির আছে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানই এদেশে রাজনিতির এই নোংরা খেলা শুরু করেছিল। সে ক্ষমতা দখল করেই সব দলকে ভেঙ্গে নিজের দল তৈরী করেছিল।
হানিফ আরও বলেন, ঐক্যফ্রন্টের মতো জনবিচ্ছিন্ন একটি দলকে নিয়ে আমাদের কোন ভাবনা নেই। পুনরায় জাতীয় সংসদ নির্বাচন দাবী প্রসঙ্গে হানিফ বলেন, আগামী নির্বাচন পাঁচ বছর পরেই হবে। এ ধরনের দাবী তুলে বিএনপি নেতাদের কোন লাভ হবেনা।
সোমবার বেলা ৩টায় কুষ্টিয়া পৌরসভার ১৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত ১২ দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় এফ আর টাওয়ারের অগ্নিকান্ড সম্পর্কে হানিফ বলেন, ভবনটি নিয়ম মেনে তৈরী করা হয়নি, তাই এর সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। অথচ এই ন্যাক্কারজনক অপরাধের সাথে জড়িতদের পক্ষ নিয়ে মির্জা ফখরুলরা যে বক্তব্য দিচ্ছেন তা আইনের শাসনের পরিপন্থি। আগুনের ঘটনাগুলো শুধুই দূর্ঘটনা নাকি পরিকল্পিত তা খতিয়ে দেখা হচ্ছে। কোন ষড়যন্ত্র আছে কি না তা একেবারেই উড়িয়ে দেওয়া যায়না।
হানিফ বলেন, ঢাকাকে নিরাপদ বাসযোগ্য করা হবে, এ জন্য ঝুকিপূর্ণ ভবন চিহ্নিত করে তা ঝুকিমুক্ত করার পদক্ষেপ নেওয়া হচ্ছে। এর মধ্যে কোন রাজনীতি থাকবে না।
এর আগে পৌরসভার দেড়শ’ বছর পূর্তিতে শহরে একটি আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীতে আবহমান বাংলার গ্রামীন নানা চিত্রে সজ্জিত র‌্যালীটি পৌরসভার বিজয় উল্লাস থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।
পরে কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হানিফ। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামীলগের নেতাকর্মী ও পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এবং সূধিজনরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কুষ্টিয়া পৌরসভার ১৫০ বছর পূর্তি উপলক্ষ্যে গ্রামীন মেলাসহ ১২ দিন ব্যাপী নানা অনুষ্ঠান মালার জন্য পৌরসভাকে নান্দনিক সাজে সাজানো হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসি
দৈনিক জয়যাত্রা অফিস থেকে অপহৃত উদ্ধার : আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন
বাহ! কি চমৎকার সাংবাদিকতা ?
যে কারনে বিধবাদের বিয়ে করতে চান বেশির ভাগ সৌদি যুবক
দুই দফা খননেও সুফল মেলেনি গড়াই নদীর
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা!
বাসের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকা নিহত
বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না, বললেন কোয়েল মল্লিক
আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদি ও তার পরিবার
পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার
কুষ্টিয়ায় গৃহবধুকে শারীরিক নির্যাতন করে গালে বিষ ঢেলে হত্যার চেষ্টা
সুন্দরগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে অমানুষিক নির্যাতন
শিক্ষকের কাজের মেয়ে অন্তঃসত্ত্বা, ঘটনা ধামাচাপার চেষ্টা!
কুষ্টিয়ায় স্থানীয় পত্রিকা অফিস থেকে অপহৃত উদ্ধার : গ্রেফতার ৫
বাসে তল্লাশিকালে চালককে পিটিয়ে হত্যা ডিবি পুলিশের
হাকালুকি হাওরে বাদাম চাষে বিপ্লব
ধর্ষণের পর সে বললো ‘বাহ! বেশ মজা তো’
অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রীর ধর্ষণ মামলা নেয়নি পুলিশ
ইবিতে ক্লাস পরীক্ষা বর্জন ও প্রশাসন ভবন অবরোধ
বাবার টাকায় প্রশাসন চললে সরকারের টাকা গেল কই?