শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

Bijoynews24.com
সোমবার, ১৮ মার্চ ২০১৯
প্রথম পাতা » জাতীয় সংবাদ | নির্বাচন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
প্রথম পাতা » জাতীয় সংবাদ | নির্বাচন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
সোমবার, ১৮ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর

---Bijoynews : মিরপুর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকটি নৌকার নির্বাচনী অফিস ও মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময়ে হামলাকারীরা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের ছবি, নির্বাচনী ব্যানার, পোষ্টার, মোটরসাইকেল, প্লাষ্টিকের চেয়ার ও টেবিল ভাঙ্গচুর করে।

সোমবার (১৮ মার্চ) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার নিমতলা বাজার এলাকায় নৌকার প্রতিকের প্রার্থী কামারুল আরেফিনের নির্বাচনী অফিস ভাংচুর করে জাসদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জনের কর্মী সমর্থকরা। পরে ছাতিয়ান ইউনিয়নের কালিতলায় নৌকার নির্বাচনী অফিস ভাংচুর করে। এর আগে রোববার (১৭ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের রামনগর বাধবাজার এলাকায় নৌকার সমর্থকদের ৭টি মোটরসাইকেল ও নৌকার নির্বাচনী অফিস ভাংচুর করে।

ছাতিয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাছের আলী জানান, জাসদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জনের নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা থেকে এ হামলা চালানো হয়। এ সময়ে হামলাকারীরা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের ছবি, নির্বাচনী ব্যানার, পোষ্টার, অর্ধশত প্লাষ্টিকের চেয়ার ও ৩টি টেবিল ভাঙ্গচুর করে।

আমলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আজম আলী জানান, আমরা নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়ে ফেরার পথে রামনগর বাধ এলাকায় আনারস প্রতিকের প্রার্থী ফারুকুজ্জামান জনের শীর্ষ সন্ত্রাসী উজ্জল হোসেন ওরফে খেপা শাহ এর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী আমাদের উপরে হামলা চালায়। এসময় দেশিয় অস্ত্র, চাইনিজ হাত কুড়াল দিয়ে মোটর সাইকেলের উপরে এলোপাথারি কোপাতে থাকে। এসময় ঘটনাস্থলে উপস্থিত শোন্দাহ ক্যাম্পের এসআই আয়ূব আলীর কাছে আমরা সাহায্য প্রার্থনা করলে উল্টো আমাদের গাড়ি ভাংচুরে সাহায্য করে। এসময় তারা আমাদের ৭টি মোটরসাইকেল ভাংচুর করেছে।

আওয়ামীলীগের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কামারুল আরেফিন জানান, ফারুকুজ্জামান জন জাসদের সমর্থন নিয়ে সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছে। সে ও তার সন্ত্রাসী বাহিনী বিভিন্ন ধরণের অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে একদিকে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ অন্যদিকে জনমনে আতঙ্ক সৃষ্টি করে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করছে। এরই ধারাবাহিকতায় তারা একের পর এক আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে যাচ্ছে।

এ ব্যপারে জাসদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জনের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল
নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয় হত্যা
বাড়িতে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ
দেশেও জঙ্গি হামলার চেষ্টা চলছে, সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
কুষ্টিয়ায় পাঁচ রেলক্রসিংয়ে সৃষ্ট যানজটে নাকাল শহরবাসী!
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগী সংস্থার মধ্যে ৯০ লক্ষ টাকা অনুদান বিতরণ
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ
প্রচণ্ড গরমে অতিষ্ঠ দেশের মানুষ
কুষ্টিয়ায় ভুয়া মেহেদী কারখানা মালিকের এক লাখ টাকা জরিমানা
কুষ্টিয়ায় র্যাবের অভিযান অস্বাস্থ্যকর পরিবেশে দই তৈরি করায় এক লাখ টাকা জরিমানা
কুষ্টিয়া পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ইসিজির নামে রোগীকে ধর্ষণের চেষ্টা : লম্পট আরিফ আটক
পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ
কারামুক্ত হলেন শহীদ স্মৃতিস্তম্ভ থেকে আটক হওয়া জেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ নেতাকর্মী
কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-২
মায়ের খুনি দাদা ও বাবাকে ধরিয়ে দিলো শিশুপুত্র
পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানী, শিক্ষক গ্রেপ্তার
বাহ! কি চমৎকার সাংবাদিকতা ?
একাধিকবার শারীরিক সম্পর্ক, অনশনে কলেজছাত্রী
দুই বোনকে একসাথে গণধর্ষণ, এক বোনের আত্মহত্যা