শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫

Bijoynews24.com
বুধবার, ১৩ মার্চ ২০১৯
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » নীলফামারীতে ছেলে নিখোঁজের দাবীতে সংবাদ সম্মেলন
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » নীলফামারীতে ছেলে নিখোঁজের দাবীতে সংবাদ সম্মেলন
বুধবার, ১৩ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নীলফামারীতে ছেলে নিখোঁজের দাবীতে সংবাদ সম্মেলন

---মো: রেজাউল করিম রঞ্জু, নীলফামারী প্রতিনিধি:

সাড়ে চার বছরের ছেলে তাছিনুর ইসলাম তাজ, স্ত্রী লাভলী খাতুন, মা, বাবা সকলকে রেখে নিখোঁজ হলেন এনজিও ব্যবস্থাপক নুর আলম (২৯)। নুর আলম নীলফামারী সদরের পঞ্চপুকুর ইউনিয়নের বগুলাগাড়ী ফকিরপাড়া গ্রামের মহুবর রহমানের ছেলে।

ছেলের সন্ধান চেয়ে ১২ই মার্চ নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেন মা রহিমা খাতুন নালো। স্বামীর খোঁজে জলঢাকা থানায় সাধারন ডায়রী করেন স্ত্রী লাভলী খাতুন। সংবাদ সম্মেলনে লাভলী খাতুন কান্না জর্জরিত কণ্ঠে বলেন,জলঢাকা টেংগনমারী স্থানীয় এনজিও ’দিশা’ নির্বাহী পরিচালক মোশফিকুর রহমান চাকুরী দিবে বলে ৩ লক্ষ টাকা দাবী করেন। নগদ ৭৫ হাজার টাকা দিয়ে  ০২.০১.২০১৯ তারিখে জলঢাকা শাখায় যোগদান করেন আমার স্বামী নুর আলম। যোগদানের পর থেকে স্বামীর মোবাইল ফোন বন্ধ থাকায়,০৭.০১.২০১৯ তারিখে আমি জলঢাকা শাখায় যাই স্বামীর খোঁজে। সেখানে গিয়ে দেখি স্বামী নুর আলম নেই। স্বামীর অনুপস্থিত দেখে দিশা প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা নির্বাহী পরিচালক ও জলঢাকা বাওনা বাওনী মাদ্রাসার সহ-সুপার মো: মোশফিকুর রহমানের কাছে জিঞ্জাসা করি আমার স্বামী কোথায়? তিনি বলেন আপনার স্বামীকে ২ মাসের জন্য ট্রেনিংয়ে পাঠিয়েছি, এ জন্য মনে হয় মোবাইল ফোন বন্ধ। তার কথায় বিষয়টি রহস্যজনক মনে হলে আমি ০৪.০৩.২০১৯ তারিখে জলঢাকা থানায় সাধারন ডায়রী করি। জিডি নং-১৫৭। নুর আলমের মা ও বাবা শুধু একটি কথা বলছেন আমার ছেলে কোথায়, আমার ছেলেকে এনে দেন। আর বাকরুদ্ধ হয়ে সারাক্ষন বসে থাকেন ও কান্না করছেন। তার একমাএ সাড়ে চার বছরের শিশু ছেলে পাগলপ্রায়। সে কান্না করে বলেন আমার বাবাকে ৩ মাস থেকে দেখিনা। আমি আব্বু কাকে ডাকব? আমার আব্বু কই? আমার আব্বুকে যারা নিখোঁজ করেছে আমি তাদের বিচার চাই প্রধানমন্ত্রির কাছে। লাভলী খাতুনের পরিবার ও এলাকাবাসির শতশত লোকজন জরুরী নুর আলমের সন্ধান বাহির করার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

 

 

 

 শিক্ষার্থীকে প্রতিদিন উত্ত্যক্ত করায় বিচারের দাবী

 

 

মো:রেজাউল করিম রঞ্জু,নীলফামারী প্রতিনিধি:

বিদ্যালয়ে যাওয়া আসার পথিমধ্যে বিভিন্ন অশ্লীল ভাষায় উত্ত্যক্ত করায় বিচারের দাবী করেন শিক্ষার্থী সাজনী আক্তার (১৫)। সে নীলফামারী সদর যাদুরহাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাএী। সে চাপড়া ইউনিয়নের কিসামত বেড়াডাঙ্গার হাবিুর প্রমানিকের মেয়ে।

ছাএী ও তার পরিবার অভিযোগ করে বলেন, একই এলাকার একরামুল, এমদাদুল, সাহাবুল, ইদ্রিস, সহ তাদের দলবল নিয়ে প্রতিদিন চলাচলের রাস্তায় মেয়েটিকে বিভিন্ন ভাষায় গালিগালাজ সহ ধর্ষনের হুমকী দেন। সে বিচারের দাবীতে সকলের দারে দারে ঘুড়ে বেড়াচ্ছেন। স্থানীয় বাসিন্দা গোলাম মোস্তফা, মমিনুর রহমান বলেন,ছাএীটির বিষয়ে কিছু বলতে গেলে একরামুলের দলবল তারা মসজিদে গিয়ে অনেক খারাব ব্যবহার করেন ছাএী সাজনী আক্তারের পরিবারের সাথে। তাদের ব্যবহার ভালো না বলে যানান এলাকাবাসি।

নীলফামারীর টেক্্রটাইলে সরকারী রাস্তা দখল

করে ভাড়া দিয়েছেন লুৎফর

মো:রেজাউল করিম রঞ্জু,নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর দারোয়ানী টেক্্রটাইল মিল সংলগ্ন খানসামা যাতায়াত রাস্তা দখল করে দোকান তৈরী করে মোটা অংকের টাকা জামানত নিয়ে, মাসিক ভাড়া হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা ওই এলাকার মুদি ব্যবসায়ী লুৎফর রহমান।

তার অন্যায়ের দাপটে সড়ক বিভাগ বার বার উচ্ছেদের নোটিশ দিয়েও কোন লাভ হয়নি। তার ব্যবসা প্রতিষ্ঠানের কারনে সড়ক বিভাগ রাস্তা বাড়ানোর কাজ করতে পারছেন না বলে জানান স্থানীয় বাসিন্দারা। দীর্ঘদিন থেকে ভাড়ায় দোকান চালাচ্ছেন মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, তারা বলেন, টেক্্রটাইল মুদি ব্যবসায়ী লুৎফর রহমান আমাদের কাছে মোটা অংকের জামানত নিয়েছেন। এখন প্রতিমাসে আটশত টাকা করে ভাড়া নিচ্ছেন সরকারী জমির। ওই এলাকার জিসা কাউন্টারের টিকিট মাষ্টার রুস্তম বলেন, জমি খেঁকো লুৎফর সরকারী জমি দখল করে দীর্ঘদিন থেকে দোকান তৈরী করে ভাড়া তুলে খাচ্ছেন। ওই এলাকার সাধারণ মানুষের দাবী লুৎফরের বিরুদ্ধে ব্যবস্থা নিলেই রাস্তার জমি উদ্ধার হবে ও রাস্তার কাজ দ্রূত করা সম্ভব হবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইনু-মেনন বাকস্বাধীনতা চান
ভোট শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭
মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
ক্রাইচচার্চের মসজিদে জড়ো হয়ে ৩৫০ জনের ইসলাম ধর্ম গ্রহণ
রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৭
কুষ্টিয়ায় শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী লালন স্মরণোৎসব”
ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও
যুদ্ধাপরাধীদের পর হবে ভূয়া মুক্তিযোদ্ধাদের বিচার : তুরিন আফরোজ
মৌলভীবাজারে দুই কক্ষে ৪ ঘণ্টায় ভোট পড়েনি ১টিও!
দেড় ঘণ্টায় মাত্র ৬ ভোট!
ডিম কেনার তহবিলে জমা ২০ লাখ টাকা, ডিম বালক এখন বিশ্বনায়ক
মসজিদে হামলা: ৭টি গুলির পরও অলৌকিকভাবে বেঁচে যান বাবা-মেয়ে
একটি কারণেই মৃত্যুদন্ড হচ্ছে না ট্যারেন্টের
মসজিদে হামলা নিয়ে এরদোগানের ডাকে বৈঠকে বসছে ওআইসি
মৌলভীবাজারে ভোটার শূন্য ৭ উপজেলার ভোটকেন্দ্রে
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
ধরে আনছে ভোটার, এজেন্টদের প্রবেশে বাধা
যৌনপল্লীতে মেয়েকে বিক্রির সময় বাবা আটক
খাদ্যমন্ত্রীর বাসায় মেয়ের স্বামীর মৃত্যু নিয়ে রহস্য
ছাত্রী হলে জন্ম নেয়া সন্তানের বাবা জাবি ছাত্র!