শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫

Bijoynews24.com
সোমবার, ১১ মার্চ ২০১৯
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | খুলনা | বক্স্ নিউজ | শিরোনাম » শৈলকুপায় সতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা, আহত-৭
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | খুলনা | বক্স্ নিউজ | শিরোনাম » শৈলকুপায় সতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা, আহত-৭
সোমবার, ১১ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শৈলকুপায় সতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা, আহত-৭

 

---স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

আগামী ২৪ মার্চ অনুষ্ঠেয় তৃতীয় ধাপে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেনের মিছিলে হামলা চালিয়েছে নৌকা প্রতিকের সমর্থকরা। এ ঘটনায় আহত হয়েছে ৭ জন। ভাংচুর করা হয়েছে বেশ কয়েকটি মোটর সাইকেল। রোববার বিকেলে শৈলকুপা উপজেলার রয়েড়া বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেনের সমর্থকরা মোটরসাইকেল যোগে মিছিল করছিল। এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নায়েব আলী জোয়ার্দ্দারের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এতে ৭ জন কর্মী আহত হয়। ভাংচুর করা হয় বেশ কয়েকটি মোটর সাইকেল। খবর পেয়ে শৈলকুপা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেন বলেন, নৌকা প্রতিকের প্রাথীর কোন লোক নেই। উপজেলার সকল চেয়ারম্যান আমার পক্ষে। আমার গণজোয়ার দেখে ভোটারদের মাঝে ভয়-ভীতি ও আতংক সৃষ্টি করার জন্য নায়েব আলী জোয়ার্দ্দার এ ধরণের কর্মকান্ড করছেন। এ ঘটনার পর থেকে শৈলকুপা শহরে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, এ ঘটনা ঘটছে। কয়েকজন আহত হয়েছে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঝিনাইদহের ডাকবাংলা বাজারে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট বুথসহ ৩টি দোকানে দুধর্ষ চুরি, দোকানে চুরি ৭ লাখ টাকা খোয়া

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট বুথসহ তিনটি দোকানে দুধর্ষ চুরি হয়েছে। নগদ টাকাসহ চোরেরা আনুমানিক ৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। রোববার গভীর রাতে চোরেরা দোকানের তালা ভেঙ্গে নগদ ৪ লাখ ২৬ হাজার টাকা নিয়ে গেছে। এ সময় এজেন্ট মালিক মিরাজুল ইসলাম ইমরানের দোকান থেকে দুই লাখ টাকা মুল্যের ইলেক্ট্রিক তার, নিকটস্থ তুষার ইলেক্ট্রনিক থেকে দুইটি পানি তোলা মটর ও চাঁদ মোবাইলের দোকান থেকে নগদ ১৭ হাজার টাকা ও মোবাইল চুরি করে। মার্কেটে নৈশ প্রহরী থাকার পরও এ রকমের দুধর্ষ চুরির ঘটনা দোকানদারা রহস্য বলেই মনে করছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা ঝিনাইদহ সদর থানায় জিডি জিডি করেছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই তৌহিদুর রহমান আমরা চোর চক্রকে ধরার জন্য চেষ্টা করছে। ইতিমধ্যে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট বুথ থেকে চুরি হওয়া সিন্দুকটি উদ্ধার করা হয়েছে।

কালীগঞ্জে আইনশৃংখলা কমিটির মাসিক সভায়-ইউএনও সূবর্ণা রানী সাহা

মহাসড়কে বাস, ট্রাক রেখে যানজট সৃষ্টিকারী গাড়ীর বিরুদ্ধে ব্যাবস্থা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

মহাসড়কের উপর অযথা বাস, ট্রাক রেখে যানজট সৃষ্টিকারী গাড়ীর লাইসেন্চ জব্দ করা সহ প্রয়োজনে তার বিরুদ্ধে বিআরটিকে ব্যাবস্থা নেওয়া হবে। সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভাতে মহাসড়কে দূর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে ওই সিদ্ধান্ত নেওয়ার প্রস্তাব করা হয়েছে। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহার সভাপতিতে পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভাতে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জাকির হোসেন, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুচ আলী, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হুসায়েন শাফায়েত। সভার শুরুতেই ইউএনও র্সবর্ণা রানী সাহা কালীগঞ্জ থানা পুলিশের কর্মকান্ডে ভুয়সী প্রসংশা ও বর্তমান আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক বলে উল্লেখ করেন।

তিনি জানান, আগামি ২৪ মার্চ কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনটি শান্তিপূণ পরিবেশে সম্পন্ন করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও জনসাধারনের নিরাপদ চলাচলের জন্য সড়কে অযথা দাঁড়িয়ে থাকা ট্রাক বাসের বিরুদ্ধে নতুন পন্থায় ব্যাবস্থা ও বাল্য বিয়ে বন্ধ সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে আরো পদক্ষেপ গ্রহন করবেন বলে জানান। সভায় উপস্থিতদের সদস্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি জামির হোসেন, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা সামসুর রহমান, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, একরামুল হক সংগ্রাম, আবুল কালাম আজাদ, নাছির চৌধুরী ও ইলিয়াস রহমান মিঠু প্রমুখ। সভাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান, গনমাধ্যম র্কর্মী ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শৈলকুপায় নির্বাচনী গাড়ী বহরে হামলা, ভাংচুর, আহত ১০: উপজেলা জুড়ে উত্তেজনা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ী বহরে হামলা ও মোটরসাইকলে ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। ভাংচুর করা হয়েছে ৮/১০টি মোটরসাইকেল। এমন অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন। এদিকে নৌকার অফিস ভাংচুরের পাল্টা অভিযোগ করেছে আওয়ামী লীগের দলীয় মনোনিত নৌকার প্রার্থী নায়েব আলী জোয়ার্দ্দার। শিকদার মোশাররফ হোসেন অভিযোগ করেন, তার নিবাচর্নী প্রচারনায় মোটরসাইকেল বহর নিয়ে বের হয় কর্মী-সমর্থকরা। রবিবার বিকেলে রয়েড়া বাজার এলাকায় প্রচারনায় গেলে প্রতিপক্ষরা তার কর্মীদের মোটরসাইকেল বহরে অতর্কিত হামলা চালায়। হামলায় তার কর্মী জলিল, আরিফুল, আমিন, খেলাফত মেম্বর, বাদশা মেম্বারসহ ৫/৭জন আহত হয়। এছাড়াও ৮/১০টি মোটর সাইকেল ভাংচুর করে। পরে এ ঘটনাকে কেন্দ্র করে বিকেলে শৈলকুপায় উত্তেজনার সৃষ্টি হয়। সংঘর্ষ এড়াতে শহরে মোতায়েন করা হয়েছে পুলিশ ও র‌্যাব।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইনু-মেনন বাকস্বাধীনতা চান
ভোট শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭
মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
ক্রাইচচার্চের মসজিদে জড়ো হয়ে ৩৫০ জনের ইসলাম ধর্ম গ্রহণ
রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৭
কুষ্টিয়ায় শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী লালন স্মরণোৎসব”
ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও
যুদ্ধাপরাধীদের পর হবে ভূয়া মুক্তিযোদ্ধাদের বিচার : তুরিন আফরোজ
মৌলভীবাজারে দুই কক্ষে ৪ ঘণ্টায় ভোট পড়েনি ১টিও!
দেড় ঘণ্টায় মাত্র ৬ ভোট!
ডিম কেনার তহবিলে জমা ২০ লাখ টাকা, ডিম বালক এখন বিশ্বনায়ক
মসজিদে হামলা: ৭টি গুলির পরও অলৌকিকভাবে বেঁচে যান বাবা-মেয়ে
একটি কারণেই মৃত্যুদন্ড হচ্ছে না ট্যারেন্টের
মসজিদে হামলা নিয়ে এরদোগানের ডাকে বৈঠকে বসছে ওআইসি
মৌলভীবাজারে ভোটার শূন্য ৭ উপজেলার ভোটকেন্দ্রে
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
ধরে আনছে ভোটার, এজেন্টদের প্রবেশে বাধা
যৌনপল্লীতে মেয়েকে বিক্রির সময় বাবা আটক
খাদ্যমন্ত্রীর বাসায় মেয়ের স্বামীর মৃত্যু নিয়ে রহস্য
ছাত্রী হলে জন্ম নেয়া সন্তানের বাবা জাবি ছাত্র!