শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫

Bijoynews24.com
রবিবার, ১০ মার্চ ২০১৯
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » গোপালগঞ্জে ধানক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ : হাসপাতালে তরুণী
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » গোপালগঞ্জে ধানক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ : হাসপাতালে তরুণী
রবিবার, ১০ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গোপালগঞ্জে ধানক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ : হাসপাতালে তরুণী

---এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জে এক তরুণীকে ধানক্ষেতে নিয়ে তিন যুবক দলবেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তরুণী এখন হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছেন। সদর উপজেলার মেরী গোপীনাথপুরে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। বিলম্বে পাওয়া তথ্যে এ ঘটনা জানা যায়।

ওই তরুণী জানান, মঙ্গলবার তিনি জেলা সদরে ডাক্তার দেখাতে যান। ডাক্তার দেখিয়ে সন্ধ্যার দিকে গ্রামের বাড়ি যাওয়ার জন্য একটি মাহেন্দ্র গাড়িতে (থ্রী হুইলার) ওঠেন। কিন্তু চালক তাকে নির্ধারিত স্থানের না নামিয়ে মেরী গোপীনাথপুর এলাকায় নিয়ে যায়। এ সময় গাড়িতে আরও দুজন যুবক ছিল। তিনজনে মিলে জোর করে তাকে পাশের ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে মোটর ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বৃহস্পতিবার অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে পুলিশ।

চিকিৎসক ডা. অসিত কুমার মল্লিক বলেন, আমরা তাকে চিকিৎসা সেবা দিচ্ছি। তবে ডাক্তারি পরীক্ষার পর জানা যাবে ধর্ষিত হয়েছেন কি না।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক হযরত আলী বলেন, এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে।

ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের পাশ্ববর্তী নড়াইল জেলার নড়াগাতিতে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুজন।

শনিবার বিকালে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নড়াইলের নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৬) ও একই থানার অজিত বিশ্বাসের ছেলে বাঁধন বিশ্বাস (১৭)। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির জানান, ভাড়ায় চালিত একটি মোটর সাইকেলে করে বিপ্লব ঘোষ (১৬) ও বাঁধন বিশ্বাস (১৭) সংযোগ সড়ক থেকে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বট গাছে ধাক্কা মারে। এতে বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাভেলস এজেন্সীর মতবিনিময় ও আলোচনা সভা

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে স্বদেশ ওভারসীজ লিমিটেড ট্রাভেলস এজেন্সীর উদ্যোগে মতবিনিময় ও হজ্জ্ব বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা বাসষ্ট্যান্ড সংলগ্ন নতুন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

স্বদেশ ওভাসীজ লিমিটেডের চেয়ারম্যান মুনসী ফররুখ হোসাইন (মিন্টু)’র উদ্যোগে আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রাভেল এজেন্সীর পরিচালক ইমরান হোসেন, পারুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুন্সী হাদিসুর রহমান, কাশিয়ানী ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, প্রবীণ শিক্ষক তারিক ভূইয়া, আব্দুল ওয়াদুদ খান, কাজী ফারুক রহমান, ফারুকুজ্জামান, এম এ হাসিব, হাবিবুর রহমান, শামসুদ্দিন ত্বোহা প্রমুখ।

এ সময় বক্তারা হজ্জ্বের তাৎপর্য ও হজ্জ্ব যাত্রীদের নানা ধরণের সমস্যা, বিড়ম্বনা এবং দূর্ভোগের বিষয় আলোচনা এবং দূর্ভোগ লাঘবের উপায় নিয়ে আলোচনা করেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইনু-মেনন বাকস্বাধীনতা চান
ভোট শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭
মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
ক্রাইচচার্চের মসজিদে জড়ো হয়ে ৩৫০ জনের ইসলাম ধর্ম গ্রহণ
রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৭
কুষ্টিয়ায় শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী লালন স্মরণোৎসব”
ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও
যুদ্ধাপরাধীদের পর হবে ভূয়া মুক্তিযোদ্ধাদের বিচার : তুরিন আফরোজ
মৌলভীবাজারে দুই কক্ষে ৪ ঘণ্টায় ভোট পড়েনি ১টিও!
দেড় ঘণ্টায় মাত্র ৬ ভোট!
ডিম কেনার তহবিলে জমা ২০ লাখ টাকা, ডিম বালক এখন বিশ্বনায়ক
মসজিদে হামলা: ৭টি গুলির পরও অলৌকিকভাবে বেঁচে যান বাবা-মেয়ে
একটি কারণেই মৃত্যুদন্ড হচ্ছে না ট্যারেন্টের
মসজিদে হামলা নিয়ে এরদোগানের ডাকে বৈঠকে বসছে ওআইসি
মৌলভীবাজারে ভোটার শূন্য ৭ উপজেলার ভোটকেন্দ্রে
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
ধরে আনছে ভোটার, এজেন্টদের প্রবেশে বাধা
যৌনপল্লীতে মেয়েকে বিক্রির সময় বাবা আটক
খাদ্যমন্ত্রীর বাসায় মেয়ের স্বামীর মৃত্যু নিয়ে রহস্য
ছাত্রী হলে জন্ম নেয়া সন্তানের বাবা জাবি ছাত্র!