শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫

Bijoynews24.com
সোমবার, ৪ মার্চ ২০১৯
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | চট্টগ্রাম | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » কিশোর গ্যাংয়ের গণধর্ষণ, দু’জনের স্বীকারোক্তি
প্রথম পাতা » ইভটিজিং / ধর্ষণ | চট্টগ্রাম | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » কিশোর গ্যাংয়ের গণধর্ষণ, দু’জনের স্বীকারোক্তি
সোমবার, ৪ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কিশোর গ্যাংয়ের গণধর্ষণ, দু’জনের স্বীকারোক্তি

---Bijoynews : ওরা সাত জন। কিশোর গ্যাংয়ের হিরো হিসেবে পরিচিত। মারামারি-হানাহানি তাদের নিত্যনৈমিত্তিক ঘটনা। তাদের ভয়ে তটস্থ চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকার মানুষ। শনিবার সন্ধ্যায় হঠাৎ এই সাত হিরোর দু’জনকে গ্রেপ্তার করে সদরঘাট থানা পুলিশ। তারা হলো শাহ আলম রাসেল (১৮) ও মোহাম্মদ হানিফ (১৮)।
রাতেই নিয়ে যাওয়া হয় চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালতে। সেখানে এক পোশাককর্মী তরুণীকে গণধর্ষণের স্বীকারোক্তি দেয় তারা।এমনকি তাদের সঙ্গে থাকা কিশোর গ্যাংয়ের আরো দুই ধর্ষকের নামও বলে। তারা হলো- মো. নয়ন (২১) ও আরিফ হোসেন (২০)।
১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ঘটনায় জড়িতদের সকলকে গ্রেপ্তার করে আদালতে হাজির করারও নির্দেশ দেন আদালত। আর এ খবর পেয়ে নয়ন ও আরিফ হোসেনসহ কিশোর গ্যাংয়ের অন্যরাও গা ঢাকা দিয়েছে বলে জানান সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় সদরঘাট থানার অভয়মিত্র ঘাটের উত্তর নালাপাড়ার একটি বাসায় ২০ বছরের পোশাককর্মী এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছে। তার সঙ্গে থাকা আরেক তরুণী পালিয়ে কোনোরকমে নিজেকে বাঁচাতে পেরেছে।

আর তার কাছ থেকে খবর পেয়ে সদরঘাট থানা পুলিশ অভিযান চালায়। এ সময় গণধর্ষণের শিকার ওই পোশাককর্মী তরুণীকে উদ্ধার করা গেলেও ধর্ষকরা পালিয়ে যায়। শনিবার সন্ধ্যার দিকে অভিযান চালিয়ে রাসেল ও হানিফকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
রুহুল আমিন বলেন, গ্রেপ্তারকৃত তরুণরা স্থানীয়ভাবে কিশোর গ্যাংয়ের হিরো হিসেবে পরিচিত। রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় গ্রেপ্তারের পর পরই তাদের আদালতে নিয়ে যাওয়া হয়। আদালত তাদের কারাগারে পাঠায়। এর আগে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয় বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃতরা হলো-কুমিল্লা জেলার মুরাদনগর থানার হায়দারাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে মো. শাহ আলম ওরফে রাসেল (২০) ও কুমিল্লার তিতাস থানার শোলোকান্দি বড় বাড়ির শফিকুল ইসলামের ছেলে মো. হানিফ (২০)।
সদরঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দীন বলেন, শুক্রবার বিকালে পোশাককর্মী ওই তরুণী নগরীর অভয়মিত্র ঘাট এলাকায় বান্ধবীকে নিয়ে বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে তাদের অনুসরণ করে এ সাত জন।

সন্ধ্যা ৭টার দিকে দুই তরুণীকে ভয় দেখিয়ে উত্তর নালাপাড়া এলাকায় নয়নের বাসায় নিয়ে যায় তারা। এসময় এক তরুণী কৌশলে পালিয়ে গেলেও ওই তরুণীকে পালাক্রমে গণধর্ষণ করে তারা। আর পালিয়ে আসা তরুণী থানায় এসে খবর দিলে সদরঘাট থানা পুলিশের একটি দল ধর্ষণের শিকার মেয়েটিকে উদ্ধার করে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইনু-মেনন বাকস্বাধীনতা চান
ভোট শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭
মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
ক্রাইচচার্চের মসজিদে জড়ো হয়ে ৩৫০ জনের ইসলাম ধর্ম গ্রহণ
রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৭
কুষ্টিয়ায় শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী লালন স্মরণোৎসব”
ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও
যুদ্ধাপরাধীদের পর হবে ভূয়া মুক্তিযোদ্ধাদের বিচার : তুরিন আফরোজ
মৌলভীবাজারে দুই কক্ষে ৪ ঘণ্টায় ভোট পড়েনি ১টিও!
দেড় ঘণ্টায় মাত্র ৬ ভোট!
ডিম কেনার তহবিলে জমা ২০ লাখ টাকা, ডিম বালক এখন বিশ্বনায়ক
মসজিদে হামলা: ৭টি গুলির পরও অলৌকিকভাবে বেঁচে যান বাবা-মেয়ে
একটি কারণেই মৃত্যুদন্ড হচ্ছে না ট্যারেন্টের
মসজিদে হামলা নিয়ে এরদোগানের ডাকে বৈঠকে বসছে ওআইসি
মৌলভীবাজারে ভোটার শূন্য ৭ উপজেলার ভোটকেন্দ্রে
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
ধরে আনছে ভোটার, এজেন্টদের প্রবেশে বাধা
যৌনপল্লীতে মেয়েকে বিক্রির সময় বাবা আটক
খাদ্যমন্ত্রীর বাসায় মেয়ের স্বামীর মৃত্যু নিয়ে রহস্য
ছাত্রী হলে জন্ম নেয়া সন্তানের বাবা জাবি ছাত্র!