শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫

Bijoynews24.com
শনিবার, ২ মার্চ ২০১৯
প্রথম পাতা » অপরাধ চিত্র | ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » চাটখিলে রোগীকে ধষর্ণের চেষ্টা, উপজেলা হাসপাতালের চিকিৎসা সহকারী আটক
প্রথম পাতা » অপরাধ চিত্র | ইভটিজিং / ধর্ষণ | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম » চাটখিলে রোগীকে ধষর্ণের চেষ্টা, উপজেলা হাসপাতালের চিকিৎসা সহকারী আটক
শনিবার, ২ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চাটখিলে রোগীকে ধষর্ণের চেষ্টা, উপজেলা হাসপাতালের চিকিৎসা সহকারী আটক

---বিশেষ প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা এক নারী রোগীকে জরুরী বিভাগের একটি বিশেষ কক্ষে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার করে কর্তব্যরত চিকিৎসা সহকারী আনোয়ার হোসেনের। ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত আনোয়ার হোসেনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের শাকিরপুর গ্রামের আবদুল মালিকের ছেলে।

মামলা ও নারীর পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার সময় শারীরিক সমস্যা নিয়ে চাটখিল পৌরসভার ছয়ানিটবগা এলাকার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চাচি শাশুড়ীকে নিয়ে আসে ওই নারী (২২)। পরে কর্তব্যরত চিকিৎসক সহকারী আনোয়ার হোসেন নারীকে জরুরী বিভাগের ভিতরে একটি বিশেষ কক্ষে নিয়ে যান। প্রথমে আনোয়ার পরীক্ষা নিরীক্ষার নামে তার শরীরের স্পর্শকাতর অংশে একাধিক বার হাত দেন। এরপর রোগীর চাচী শাশুড়ীকে জরুরী বিভাগের কক্ষ থেকে বাহির করে দিয়ে আনোয়ার পুনঃরায় নারীর স্পর্শকাতর জায়গায় স্পর্শ করেন। এক পর্যায়ে তার পরনের সেলোয়ার খুলে তাকে ধর্ষণ করতে উদ্ধত হলে ভিকটিম চিৎকার করেন। এসময় রোগীর চাচী শাশুড়ী (৪০) এগিয়ে এসে ঘটনা শুনে মুঠো ফোনের মাধ্যমে বাড়ীতে খবর দেন। খবর পেয়ে নারীর স্বজনরা হাসপাতালে এসে আনোয়ার পালিয়ে যাওয়ার সময় উপজেলা পরিষদ গেইটে তাকে আটক করে জুতা পেটা ও গন ধোলাই দেয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল পৌছে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একাধিক কর্মচারী জানান, আনোয়ার হোসেন দীর্ঘদিন যাবত হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত রয়েছে। এর আগেও একাধিক নারী রোগীর শ্লীলতাহানির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া রাতে জরুরী বিভাগে নিয়মিত জুয়ার আসর বসাতো সে।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি রবিবার সিভিল সার্জন বরাবর রিপোর্ট পেশ করবে।

চাটখিল থানার ওসি এ এস এম সামছুদ্দিন জানান, ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইনু-মেনন বাকস্বাধীনতা চান
ভোট শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭
মিরপুরে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের সমর্থকদের হামলা, ব্যাপক ভাংচুর
ক্রাইচচার্চের মসজিদে জড়ো হয়ে ৩৫০ জনের ইসলাম ধর্ম গ্রহণ
রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৭
কুষ্টিয়ায় শুরু হচ্ছে ৩ দিন ব্যাপী লালন স্মরণোৎসব”
ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও
যুদ্ধাপরাধীদের পর হবে ভূয়া মুক্তিযোদ্ধাদের বিচার : তুরিন আফরোজ
মৌলভীবাজারে দুই কক্ষে ৪ ঘণ্টায় ভোট পড়েনি ১টিও!
দেড় ঘণ্টায় মাত্র ৬ ভোট!
ডিম কেনার তহবিলে জমা ২০ লাখ টাকা, ডিম বালক এখন বিশ্বনায়ক
মসজিদে হামলা: ৭টি গুলির পরও অলৌকিকভাবে বেঁচে যান বাবা-মেয়ে
একটি কারণেই মৃত্যুদন্ড হচ্ছে না ট্যারেন্টের
মসজিদে হামলা নিয়ে এরদোগানের ডাকে বৈঠকে বসছে ওআইসি
মৌলভীবাজারে ভোটার শূন্য ৭ উপজেলার ভোটকেন্দ্রে
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
ধরে আনছে ভোটার, এজেন্টদের প্রবেশে বাধা
যৌনপল্লীতে মেয়েকে বিক্রির সময় বাবা আটক
খাদ্যমন্ত্রীর বাসায় মেয়ের স্বামীর মৃত্যু নিয়ে রহস্য
ছাত্রী হলে জন্ম নেয়া সন্তানের বাবা জাবি ছাত্র!