শিরোনাম:
●   এবার পাকিস্তানের সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯ ●   যৌন হয়রানির অভিযোগে ইটিভির সাংবাদিক বুলবুল বরখাস্ত ●   মাগুরার এএসপি ছয়রুদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ●   দুদককে ভয় পায় না এমন লোক হয়তো সমাজে নেই : দুদক চেয়ারম্যান ●   জ্ঞান, দক্ষতা ও দেশপ্রেমকে সমন্বয় করে শিক্ষা ব্যবস্থা বিন্যস্ত করতে হবে: ইবি ভিসি ●   ‘বড় বাবুর’ ৫ কোটি টাকার বাড়ি ●   মাইজভান্ডারীর ওরশে যাওয়ার পথে কুমিল্লার সড়কে প্রান গেল ৫ জনের ●   আবুধাবিতে প্রধানমন্ত্রী ●   কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল মালিথা নামে মাদক ব্যবসায়ী নিহত ●   মোদীর বার্তায় যুদ্ধের শঙ্কা, পাকিস্তান চালাবে পারমাণবিক হামলা
ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫

Bijoynews24.com
শনিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » আজব দুনিয়া | খুলনা | জাতীয় সংবাদ | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | শিরোনাম » ছাগলের গাড়ি চড়ে স্কুলে যাওয়া মেয়েটি এখন সপ্তম শ্রেণির ছাত্রী
প্রথম পাতা » আজব দুনিয়া | খুলনা | জাতীয় সংবাদ | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | শিরোনাম » ছাগলের গাড়ি চড়ে স্কুলে যাওয়া মেয়েটি এখন সপ্তম শ্রেণির ছাত্রী
শনিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ছাগলের গাড়ি চড়ে স্কুলে যাওয়া মেয়েটি এখন সপ্তম শ্রেণির ছাত্রী

---Bijoynews : দ্বিতীয় শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়া। অভিনব ছাগলের গাড়িতে চড়ে স্কুলে যায় প্রতিদিন। ছবি, ভিডিও সংবাদপত্র ও সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় সৃষ্টি করে।

এটি পাঁচ বছর আগের ঘটনা। কিন্তু সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সেই পুরনো সংবাদটি নতুন করে প্রকাশ করা হয়েছে। এতে বিভ্রান্ত হচ্ছে মানুষ। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ছবি, ভিডিও সংবাদ।

সেই ছাগলটি তিন বছর আগে কোরবানি দেয়া হয়েছে। আর ছোট শিশু জান্নাতুল মাওয়া সপ্তম শ্রেণির ছাত্রী। পুরনো সংবাদ নতুন করে ভাইরাল হওয়ায় সেই ছাগলের গাড়ির মালিক সামাউল ইসলামও হতবাক।

২০১৪ সালের ১৯ মার্চ দৈনিক যুগান্তরে ‘অভিনব ছাগলের গাড়িতে চেয়ে ছোট্ট খুকির স্কুলে যাওয়া আসা’শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর গ্রামের বাসিন্দা সামাউল ইসলাম। তিনি পেশায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। ২০১৪ সালে প্রথম দিকে তার তৈরি ছাগলের গাড়ি ব্যাপক তোলপাড় সৃষ্টি করে। গণমাধ্যমেও ছবি ও ভিডিও নিয়ে সংবাদ প্রকাশিত হয়।

পাঁচ বছর সম্প্রতি সেই ছাগলের গাড়িতে চড়ে মেয়ের স্কুলে যাওয়ার ছবি ও ভিডিওসংবলিত সংবাদ কিছু কিছু গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। পুরনো সংবাদ নতুন করে প্রকাশ করায় বিভ্রান্তি ছড়াচ্ছে।

এ প্রসঙ্গে সামাউল ইসলাম বলেন, পাঁচ বছর আগের পুরনো ছবি, ভিডিওসংবলিত সংবাদ নতুন করে কিছু গণমাধ্যম প্রকাশ করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে। এটা বিব্রতকর।

তিনি বলেন, এখন আর আমি গ্রামে থাকি না। উপজেলা সদরে বাড়ি করেছি। সেখানেই বসবাস করছি। আর সেই ছাগল তিন বছর আগে কোরবানি দিয়েছি। আমার মেয়ে জান্নাতুল মাওয়া সপ্তম শ্রেণির ছাত্রী। চৌগাছা উপজেলা সদরের শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়ন করছে। আমি নিজেও প্রধান শিক্ষক পদে পদোন্নতি পেয়েছি। স্কুল বদলি হয়েছি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
এবার পাকিস্তানের সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯
যৌন হয়রানির অভিযোগে ইটিভির সাংবাদিক বুলবুল বরখাস্ত
মাগুরার এএসপি ছয়রুদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
জ্ঞান, দক্ষতা ও দেশপ্রেমকে সমন্বয় করে শিক্ষা ব্যবস্থা বিন্যস্ত করতে হবে: ইবি ভিসি
‘বড় বাবুর’ ৫ কোটি টাকার বাড়ি
মাইজভান্ডারীর ওরশে যাওয়ার পথে কুমিল্লার সড়কে প্রান গেল ৫ জনের
আবুধাবিতে প্রধানমন্ত্রী
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল মালিথা নামে মাদক ব্যবসায়ী নিহত
মোদীর বার্তায় যুদ্ধের শঙ্কা, পাকিস্তান চালাবে পারমাণবিক হামলা
ভিক্ষুকের কোলের বাচ্চাটি সবসময় ঘুমিয়ে থাকে? এর পেছনে ভয়ংকর এক কাহিনী!
টেকনাফে ১০২ ইয়াবা ব্যবসায়ীর আত্মসমর্পণ
ভারত-পাকিস্তান উত্তেজনা তুঙ্গে, যুদ্ধের আশঙ্কা
যে কারণে কলকাতায় অপু বিশ্বাস
আমিন ধ্বনিতে মুখরিত তুরাগ পাড়, শেষ হলো প্রথম পর্বের ইজতেমা
সেক্রেটারির নেতৃত্বে কমিটি নতুন দল গড়ার চেষ্টায় জামায়াত
জনতার হাতে পুলিশের এসআই ধরা
ধর্মের ওপর গবেষণা করার পর ইসলাম গ্রহণ করলেন তিন মার্কিন অধ্যাপক
শেখ হাসিনার পর কে হবেন প্রধানমন্ত্রী?
পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ভারতের
সেক্স রোবট বিপ্লব, সৃষ্টি হয়েছে বিতর্কের