শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ৯ মাঘ ১৪২৫

Bijoynews24.com
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিক্ষা সংবাদ | সাক্ষাতকার | স্বাস্থ্য সংবাদ » কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের বিরুদ্ধে নানা অভিযোগ
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিক্ষা সংবাদ | সাক্ষাতকার | স্বাস্থ্য সংবাদ » কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের বিরুদ্ধে নানা অভিযোগ
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের বিরুদ্ধে নানা অভিযোগ

---বিজয় নিউজ : কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মকলেছুর রহমান উজ্জলের বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া গেছে। তিনি তৃতীয় শ্রেণীর কর্মচারি হলেও নামের আগে “ডাক্তার” লিখে কুমারখালী শহরের হলবাজার এলাকায় ‘শশী মেডিকেল সেন্টার’ নামে চিকিৎসা কেন্দ্র খুলে সাইন বোর্ডে  নিজের নামের আগে ডাক্তার এবং কান,গলা ও মেডিসিন বিশেষজ্ঞ দাবি করে দীর্ঘদিন যাবৎ জনসধারণের সাথে প্রতারণা করে আসছেন । কুমারখালী শহরের নিজস্ব চেম্বার থাকার কারণে তিনি সরকারি দায়িত্ব পালনে অবহেলা করে থাকেন বলে ভুক্তভোগী মহলের অভিযোগ। নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক রোগীর অবিভাবক জানান, ডাক্তার ভেবে আমি রোগী নিয়ে মকলেছুর রহমানের কাছে যাই । তিনি ৪শ টাকা ফিস নিয়ে নানা ধরণের টেষ্ট দেন তাতে প্রায় দুই হাজার টাকা খরচ হয়। কিন্তু রোগীর কোন উপকার হয়নি।
কুষ্টিয়া বিডিএমএ’র জনৈক কর্মকর্তা জানান কুমারখালী বিডিএমএ’র সভাপতির হওয়ার সুবাদে তিনি প্রতি বছর পিকনিক করার অযুহাতে বিভিন্ন ওষুধ কোম্পানীর কাছ থেকে মোটা অংকের চাঁদাবাজি করে  থকেন । যার কোন হিসাব তিনি সংগঠনকে দেন না । এ নিয়ে সংগঠনের মধ্যে চরম ক্ষোভ রয়েছে।
কুষ্টিয়া বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আমিনুল হক রতন বিজয় নিউজকে বলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তৃতীয় শ্রেণীর কর্মচারি । তারা নামের আগে ডাক্তার লিখতে পারবেন না। যদিও তারা ডাক্তার পদ ব্যবহারের জন্য সাংগঠনিক ভাবে উচ্চ আদালতে রীট করেছেন কিন্তু কোন আদেশ পান নি।
শশী মেডিকেল সেন্টারের সত্বাধীকারী মকলেছুর রহমান তার বিরুদ্ধে উত্থাপিত সকল অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, আমার মত যারা তারা সকলেই নামের আগে ডাক্তার লেখে তাই আমিও ডাক্তার লিখি । আমি সব ধরণের রোগের চিকিৎসা দিই কিন্তু আমি কোন রোগের বিষয়ে বিশেষজ্ঞ না। নাক,কান গলা চিকিৎসা দেন এ তিনটি বিষয়ে চিকিৎসা দেয়ার জন্য কোন বিশেষ প্রশিক্ষণ আছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন সবাই চিকিৎসা করে,আমিও  করি।
দীর্ঘদিন যাবৎ মকলেছুর রহমান ডাক্তার পরিচয়ে  জনসধারণের সাথে প্রতারণা করে আসলেও এক অজ্ঞাত কারণে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি। ভুক্তভোগি মহল এই ভুয়া ডাক্তারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য স্বাস্থ্য মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
‘আমাদের বিয়ে নিয়ে আমি নিশ্চিত ছিলাম না’
সিলেট সীমান্তে বিজিবি-চোরাচালানি গোলাগুলিতে কিশোর নিহত
মীরসরাইয়ে স্বামীকে গলাকেটে হত্যা, প্রথম স্ত্রী আটক
প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ
সাবেক প্রধান বন সংরক্ষকের সাজা আপিলেও বহাল
চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান সমাপ্ত, আটক ১
কুমিল্লায় একই পরিবারের পাঁচ জনের হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ
সড়ক দুর্ঘটনায় নিহত ৬
কুষ্টিয়ায় জামায়াত কর্মীদের জাসদে যোগদানের খবরে তোলপাড়
ক্রিকেট জুয়ায় কাঁপছে দেশ
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই
এখন থেকে কেউ মিথ্যা মামলা করলে জেলে যেতে হবে
গাইবান্ধায় মানুষদের চরম বিপাকে ফেলেছে ট্রাক্টর নামক মালামাল পরিবহনের যানটি
সুন্দরগঞ্জে পাকা সড়ক বিনষ্ট করছে একশ্রেণীর বাহন
লালপুরে দুর্বৃত্তদের হাতে নিহত জামিরুলের দাফন সম্পন্ন
মৌলভীবাজারে ইয়াবাসহ আটক-১
ইবি কর্মকর্তার পিতার মৃত্যুতে উপাচার্যের শোক
প্রাথমিক জেলা মনিটরিং অফিসার হঠাৎ ক্লাসে : নীলফামারীতে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীরা বাংলা রিডিং পড়তে পারে না
নিজ গ্রামের বাড়ি আসছেন রেলপথ মন্ত্রী
ঝিনাইদহ জেলা জুড়ে যত্রতত্র বেকারী, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে নিন্মমানের খাবার তৈরী