শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫

Bijoynews24.com
বুধবার, ৫ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি » তিনটা ঘটনার মূল রহস্য উদঘাটন নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই সিদ্দিকীর মন্তব্য
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি » তিনটা ঘটনার মূল রহস্য উদঘাটন নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই সিদ্দিকীর মন্তব্য
বুধবার, ৫ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তিনটা ঘটনার মূল রহস্য উদঘাটন নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই সিদ্দিকীর মন্তব্য

---Bijoynews : পরীক্ষা ছিল আসিফের । মা কে কোন রকম বুঝিয়ে বাড়িতেই ছিল। মা কাজে ব্যস্ত,বাবা দোকানে রুটি রুজির সন্ধানে। এই ফাঁকে দুরন্ত আসিফ চলে যায় পাশের বাড়ির মিশুকের ঘরে টিভি দেখতে। মিশুক(২৩) আর আসিফের(১৪) বয়সের ফারাক ঘুচে যায়। চলতে থাকে গল্প,আড্ডা,ফাজলামো। টিভি দেখতে দেখতে মিশুক ভাতিজা আসিফকে পাঠায় সিগারেট আনতে। সিগারেটের বেঁচে যাওয়া ২ টাকা দিয়ে বিস্কুট কিনে দেয় আসিফ তার ছোট ভাই (১.৫) কে।কে জানত এটাই ছোট ভাইয়ের প্রতি আসিফের শেষ আদর,শেষ ভালবাসা! কে জানত পরবর্তী বছর আর ভাল প্রস্তুতি নিয়ে যাওয়া হবে না পরীক্ষার হলে! মা এসেছিল একবার আসিফকে ডাকতে।যায় নি আসিফ।কে জানত এটাই মায়ের সাথে আসিফের শেষ দেখা! ঠুনকো বিষয়ে কথা কাটাকাটি হয় মিশুক (চাচা- ভাতিজার)আসিফ।
মুহূর্তে খুনের নেশা চেপে বসে মিশুকের। কষে চড় মারে মিশুক।২৩ এর ধাক্কা ১৪ এর জন্য অসহনীয় হয়েই গেল। মুষড়ে পড়ল বেচারা আসিফ। কি করবে এখন? খুনের নেশা তখনও চড়া। হ্যাঁ, হাতের কাছেই তো কাপড় নাড়ার তার।ব্যাস লিখে ফেলল খুনির খাতায় নাম। তার দিয়ে আসিফের গলা পেঁচিয়ে নিশ্চিত করল আসিফের সব স্বপ্নের কবর! দুরন্তপনা নিমিষেই নিথর নিস্তব্ধ লাশে পরিণত হল। খুনির এবার খুনি পরিচয় গোপন করবার পালা। পাশেই খাল-ছুড়ে ফেললেই তো হয়।কিন্তু বাড়িতে মিশুকের মা যদি দেখে ফ্যালে? যদি আসিফের মা আবার ডাকতে এসে দেখে ফ্যালে? কি খেলেছিল মিশুকের মাথায়?! কি খ্যালে আসলে সে সময়?হ্যাঁ, উত্তম পথ পাওয়া গেল। পায়ের কাছেই এতবড় কাঠের বাক্স।
আঁতকে উঠবেন না। বাক্সটা মিশুকের ঘরেই; যে ঘরেই মিশুক তার শিশু সন্তান, স্ত্রীকে নিয়েই ঘুমায়।ঠিক সেই ঘরেই রচিত হয় আসিফের কবর। তালা খুলে চালান হল আসিফের ডেড বডি বাক্সের মধ্যে।দু হাত বুকের উপর, গায়ের উপর কাঁথা।কাঁথা মুড়ি দিয়ে ঘুমিয়ে গ্যাছে আসিফ।কিন্তু তালাবদ্ধ!? হ্যাঁ, এ ঘুম চিরদিনের জন্য ,চিরকালের জন্য এ ঘুম।এটিই দীর্ঘ শ্বাস-আজীবনের।ঘুম ভেঙ্গে বাক্সের ভিতর থেকে আসিফ আর কোনদিন জেগে উঠবে না। কোন দিন না!
———————————————————————————————-
মিশুক যে খুনি তার সকল পরিচয় নিয়েই ধরা পড়ে দ্রুততম সময়ের মধ্যে পুলিশী জালে। আসিফকে খুন করার পর মিশুক বাড়ি ছেড়ে গল্পের নতুন অধ্যায় তৈরি করে। দাবী করে ৫০,০০০ টাকা মুক্তিপণ। স্কুল ছাত্র আসিফ অপহরণ এবং হত্যার সকল অজানা গল্পের বহিঃপ্রকাশ ঘটেছে মিশুকের জবানে। মিশুকের স্ত্রী, সন্তান ঐদিন ঘরে না থাকায় শিশু সন্তান আর স্ত্রীকে হতে হয়নি এ খুনের সাক্ষী। থাকলে কি মিশুক ঘটাতে পারত এই অঘটন? জানা নেই উত্তর।
———————————————————————————————-
শুকরিয়া আল্লাহর কাছে যিনি দ্রুততম সময়ের মধ্যে ভাগ্য সুপ্রসন্ন করেছেন। অপরিসীম কৃতজ্ঞতা মাননীয় পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত স্যারের প্রতি যার সুনির্দিষ্ট এবং সময়োপযোগী দিকনির্দেশনা আমাকে সফলতার মুখ দেখিয়েছে। অপরিশোধীত ঋণ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জহির স্যারের কাছে। কৃতজ্ঞতা প্রিয় সহকর্মী এএসপি মাহফুজের প্রতি।
এস আই আকরাম, রাশেদ, কং জিল্লু,কং হাসিব ধৈর্য্যর পরীক্ষায় উত্তীর্ণ আমার প্রিয় সহচর। কৃতজ্ঞতা ওসি ভেড়ামারার প্রতি পাশে থাকার জন্য। অসংখ্য ধন্যবাদ সাংবাদিক বন্ধুদের প্রতি যারা সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম স্যারের “টিম কুষ্টিয়া”-র সক্ষমতার উপর আস্থা রেখেছেন-সত্যের প্রচার করেছেন।

বিদ্রঃ তদন্তের আদ্যপোন্ত, কৌশল জানিয়ে তো নিজের কাজটা কঠিন করতে পারি না!

লেখক.নূর-ই আলম সিদ্দিকী ,অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল ,কষ্টিয়া।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
শিক্ষা ব্যবস্থা আরও যুগোপযোগী করা হবে : শিক্ষামন্ত্রী
চতুর্থ শ্রেণির শিশুকে ‘ধর্ষণ চেষ্টা’
আগুনে পুড়ে ছাই ২টি গরু নিবাতে গিয়ে ঝলছে আহত-৩
গাইবান্ধার বিভিন্ন এলাকায় ভারতের বনাঞ্চল থেকে একটি হনুমানের দেখা গেছে
গোপালগঞ্জের কাশিয়ানীতে ছয় কোচিং সেন্টার সিলগালা : বেঞ্চ ধ্বংস
পদকপ্রাপ্তদের মাঝে একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী
ফেসবুকে পরিচয়,প্রেম-বিয়ে অত:পর
পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে শ্যালিকাকে ধর্ষণ
ইবিতে আন্তর্জাতিক পর্যটনের উপর সেমিনার
মনু নদী খননের দাবীতে বিশাল মানববন্ধন
সুন্দরগঞ্জে অমর একুশে বইমেলার উদ্বোধন
কুষ্টিয়ার বটতৈল জিকে খাল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
বাচ্চা শিশুদের বিষ খাওয়াচ্ছেন? কাপড়ের রং আর স্যাকারিন দিয়ে ম্যাঙ্গো জুস
সাড়ে ৩শ মাদক স্পট থেকে কোটি টাকা মাসোহারা, আখাউড়ার ওসি ক্লোজড
ইমরানের যুদ্ধ উস্কানির পরেই সীমান্তে ব্যাপক গোলাগুলি, পাল্টা জবাব ভারতের
চুপ করে বসে থাকবো না, পাল্টা হামলা চালাব: ইমরান খান
ভারতে পৌঁছেছেন সৌদি যুবরাজ
টেকনাফে ইয়াবা পাচারকারীদের সঙ্গে বিজিবির ‘বন্দুকযুদ্ধ’, রোহিঙ্গা নিহত
৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করলো এই দুই বখাটে!
কুষ্টিয়া ডিবি পুলিশের সফল অভিযান : ৩শ বোতল ফেন্সিডিল ৩ কেজি গাঁজাসহ আটক-১