শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

Bijoynews24.com
শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | লাইফ স্টাইল | শিরোনাম » কুষ্টিয়ায় নারী জোটের নেত্রী দুদিন ধরে নিখোঁজ : নানা গুঞ্জন
প্রথম পাতা » জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | লাইফ স্টাইল | শিরোনাম » কুষ্টিয়ায় নারী জোটের নেত্রী দুদিন ধরে নিখোঁজ : নানা গুঞ্জন
শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুষ্টিয়ায় নারী জোটের নেত্রী দুদিন ধরে নিখোঁজ : নানা গুঞ্জন

---কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার ৩ নং ওয়ার্ডের জাসদ নারী জোটের নেত্রী সিনথিয়া হক শান্তা গত দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। এই নিয়ে জেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। সিনথিয়া হক শান্তা (২৬) ভেড়ামারা পৌরসভার ৩নং ওয়ার্ডের জাসদ নারীজোটের সাধারণ সম্পাদক।
স্থানীয়রা জানান, ৮ বছর আগে ভেড়ামারা পৌরসভার কিলিক মোড় এলাকার সিনথিয়া হক শান্তা ও একই এলাকার মনোয়ার হোসেন মিঠুনের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এর পর দুইজন পরিবারের লোকজনকে না জানিয়ে পালিয়ে বিয়ে করেন। দুই পরিবারের লোকজন প্রথম দফায় এ বিয়ে না মানলেও কিছুদিন পর মেনে নেন। ভালোই চলছিলো তাদের সংসার। কোল জুড়ে এসেছিলো তাদের শিশু কন্যা। সম্প্রতি শান্তা পৌরসভার ৩নং ওয়ার্ডের জাসদ নারীজোটের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান। নেত্রী হওয়ার পর ভেড়ামারা পৌরসভার জাসদ ছাত্রলীগের আহবায়ক প্রত্যাশা শহীদের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে শান্তার।
দুজনের অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও নিজের মোবাইল ফোনে নিজেই ধারণ করেন এই নেত্রী। তার মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ও ছবি নিজের অজানতেই দলীয় নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে পড়ে। তোলপাড় সৃষ্টি হয় দলীয় নেতাকর্মীদের মাঝে। শান্তার এমন খবর শুনে মিঠুন তাকে ডির্ভোস দেন। তালাক দিয়ে গত দেড়মাস আগে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার একটি গ্রামে আবারো বিয়ে করেন মিঠুন।
সব কিছু ভুলে সংসার নিয়ে ব্যস্ত ছিলেন মিঠুন। কিন্তু শান্তা ও মিঠুনের সেই পুরোনো সম্পর্ক জোড়া লাগাই কাউকে না জানিয়ে আবারো দুইজন পালিয়েছে বলে জানা গেছে।
নারীজোটের নেত্রী সিনথিয়া হক শান্তার পিতা সামসুল হক শান্তা উধাও হওয়ার ঘটনার কথা স্বীকার করে বলেন, কোথায় গেছে আমি জানি না। এ ঘটনায় তিনি ভেড়ামারা থানায় সাধারণ ডায়রী করেছেন বলে দাবি করেন। নিখোঁজ সিনথিয়া হক শান্তার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।
তার সাবেক স্বামী মনোয়ার হোসেন মিঠুনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনটিও বন্ধ পাওয়া যাওয়ায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।
ভেড়ামারা পৌরসভার জাসদ ছাত্রলীগের আহবায়ক প্রত্যাশা শহীদের সাথে শান্তার পরকীয়া সম্পর্কের সত্যতা জানতে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোনটি তিনি রিসিভ করেননি।
ভেড়ামারা থানার (ওসি) খন্দকার শামীম জানান, এমন ঘটনায় কেউ থানায় সাধারণ ডায়রী করেননি। কেউও যদি সাধারণ ডায়রী করার কথা বলে থাকে এটা তার মিথ্যা কথা।
জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন বলেন, এমন ঘটনা আমি কাল শুনেছি। তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে কোনো ব্যবস্থা গ্রহণ করা হবে কি না এমন প্রশ্ন? করা হলে তিনি বলেন শনিবার সভায় এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এলাকাবাসীর ধারণা শান্তা তার আগের স্বামী মিঠুনের সাথে কাউকে না জানিয়ে পালিয়েছে। গত দুদিন ধরেই শান্তা এবং তার সাবেক স্বামী মিঠুনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তাদের দুজনকেই খুঁজে পাওয়া যাচ্ছে না।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বাহ! কি চমৎকার সাংবাদিকতা ?
যে কারনে বিধবাদের বিয়ে করতে চান বেশির ভাগ সৌদি যুবক
দুই দফা খননেও সুফল মেলেনি গড়াই নদীর
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা!
বাসের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকা নিহত
বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না, বললেন কোয়েল মল্লিক
আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদি ও তার পরিবার
পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার
কুষ্টিয়ায় গৃহবধুকে শারীরিক নির্যাতন করে গালে বিষ ঢেলে হত্যার চেষ্টা
সুন্দরগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে অমানুষিক নির্যাতন
শিক্ষকের কাজের মেয়ে অন্তঃসত্ত্বা, ঘটনা ধামাচাপার চেষ্টা!
কুষ্টিয়ায় স্থানীয় পত্রিকা অফিস থেকে অপহৃত উদ্ধার : গ্রেফতার ৫
বাসে তল্লাশিকালে চালককে পিটিয়ে হত্যা ডিবি পুলিশের
হাকালুকি হাওরে বাদাম চাষে বিপ্লব
ধর্ষণের পর সে বললো ‘বাহ! বেশ মজা তো’
অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রীর ধর্ষণ মামলা নেয়নি পুলিশ
ইবিতে ক্লাস পরীক্ষা বর্জন ও প্রশাসন ভবন অবরোধ
বাবার টাকায় প্রশাসন চললে সরকারের টাকা গেল কই?
নুসরাত হত্যাকান্ড : রায় কার্যকর হওয়া পর্যন্ত পরিবারের নিরাপত্তা দেবে সরকার
ব্ল্যাকমেইল করে ধর্ষণ করা হয়েছে এসএসসি পরীক্ষা দেওয়া এক তরুণীকে