শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫

Bijoynews24.com
বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | শিরোনাম » সিনেমার গল্পকেও হার মানিয়েছে মনিকার প্রেম কাহিনী
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | প্রেম / পরকিয়া | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | শিরোনাম » সিনেমার গল্পকেও হার মানিয়েছে মনিকার প্রেম কাহিনী
বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিনেমার গল্পকেও হার মানিয়েছে মনিকার প্রেম কাহিনী

---Bijoynews : সাত মাস আগে গান শেখানোর জন্য চট্টগ্রাম মহানগরীর লালখান বাজারের হাই লেভেল রোডের বাসা থেকে বের হয়েছিলেন সঙ্গিত শিক্ষিকা মনিকা বড়ুয়া রাধা। এরপর থেকে নিখোঁজ তিনি। তার খোঁজে প্রথমে থানায় সাধারণ ডায়েরি ও পরে অপহরণ মামলা করেন স্বামী দেবাশীষ বড়ুয়া।
কিন্তু ৪৫ বছর বয়সের এই শিক্ষিকা করে বসলেন অন্যরকম এক অদ্ভুত কান্ড। অপহরণ নয়, ভারতীয় নাগরিক এক ব্যবসায়ীর প্রেমে পড়ে স্বেচ্ছায় ঘর ছেড়েছেন গানের এই শিক্ষিকা। নাম পাল্টে ওই ব্যবসায়ীর সঙ্গে সংসারও পাতেন তিনি। তবে পুলিশের কৌশলের কাছে ধরা পড়ে তিনি এখন চট্টগ্রামে।
বৃহ¯পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম

 

ঝাড়লেন মনিকা বড়ুয়া রাধার মেয়ে ও বোনদের প্রতি ক্ষোভও। কারন তারা এ বিষয়ে জেনেও পুলিশকে কোনরকম সহযোগিতা করেননি।
আমেনা বেগম বলেন, মনিকা অপহরণ হয়েছেন অভিযোগ করে তার খোঁজ পেতে যে বোনেরা চট্টগ্রামের বিভিন্নস্থানে এতোদিন মানববন্ধন করেছেন তারা সবই জানতেন। ভারত থেকে বোনদের সঙ্গে যোগাযোগও করতেন মনিকা। এমনকি বাড়ি ছাড়ার আগে দুই মেয়েকেও বলে যান।
আমেনা বেগম জানান, মনিকা বড়ুয়া রাধার সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ভারতের নাগরিক ব্যবসায়ী কমলেশ কুমার মল্লিক (৩৫) এর সঙ্গে। পরিচয় প্রেমে রুপ নিলে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। এজন্য গত ১২ এপ্রিল চট্টগ্রামের নিজ বাসা থেকে বের হয়ে গরিবুল্লাহ শাহ মাজার স্টেশন থেকে শ্যামলী পরিবহনের গাড়িতে বেনাপোল সীমান্তে যান মনিকা। সাথে ছিলেন কমলেশ কুমার মল্লিক।

পাসপোর্ট-ভিসা না থাকায় মনিকাকে অবৈধভাবে সীমান্তের ওপারে ভারতে নিয়ে যান তিনি। কলকাতায় একটি মন্দিরে বিয়ে করেন তারা। পরে সিদ্ধেশ্বরী এলাকার একটি ফ্ল্যাটে সংসার পাতেন। মনিকা নাম বদলে নেন অনামিকা মল্লিক। স্বামীর সূত্রে স্থানীয় আধার কার্ডও পান তিনি।
কিন্তু তদন্তের সূত্র ধরে কমলেশ মল্লিকের খোঁজ পায় পুলিশ। ব্যবসার কাজে গত ৩ নভেম্বর বাংলাদেশে আসেন তিনি। পরে গত ৪ নভেম্বর ঢাকার ধানমন্ডির ৩২ নম্বর থেকে কমলেশ কুমার মল্লিককে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে কমলেশ চাঞ্চল্যকর এসব তথ্য দেন।
একপর্যায়ে গত ৬ নভেম্বর কমলেশের মাধ্যমে মনিকাকে কৌশলে সাতক্ষীরা সীমান্ত দিয়ে বাংলাদেশে আনা হয়। সেখান থেকে মনিকাকে গ্রেপ্তার করা হয়।
মনিকা স্বীকারোক্তি দেন-অপহরণ নয়, ভারতীয় নাগরিক ব্যবসায়ী কমলেশ কুমার মল্লিকের প্রেমে স্বেচ্ছায় ঘর ছেড়েছেন তিনি। বাড়ি ছাড়ার আগে দুই মেয়েকে বলে যান। ভারত থেকে বোনদের সঙ্গেও যোগাযোগ করতেন মনিকা। কিন্তু পুরো তদন্তে মনিকার মেয়ে ও বোনেরা কেউ পুলিশকে কোনো সহযোগীতা করেননি।
আমেনা বেগম বলেন-মনিকার খোঁজে যেহেতু অপহরণ মামলা হয়েছে, সেহেতু মনিকা এখনো পুলিশের কাছে ভিকটিম। সে কারণেই মনিকাকে সংবাদ সম্মেলনে হাজির করা হয়নি। তাকে আদালতে সোপর্দ করা হবে।
সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার উত্তর মিজানুর রহমান, অতিরিক্ত উপ কমিশনার উত্তর মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মনিকা বড়ুয়া রাধা (৪৫) গত ১২ এপ্রিল চট্টগ্রাম মহানগরীর লালখান বাজারের হাই লেভেল রোডের বাসা থেকে গান শেখানোর জন্য বের হয়ে নিখোঁজ হন। এ বিষয়ে তার স্বামী সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু গত ১৩ এপ্রিল নগরীর খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।
এরপর ২৮ এপ্রিল অপহরণ সন্দেহে মামলা করেন দেবাশীষ বড়ুয়া দেবু। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। দুই মেয়ের জননী মনিকা বড়ুয়া রাধা চট্টগ্রাম মহানগরীর কাতালগঞ্জের লিটল জুয়েলস স্কুলে গান শেখাতেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
শিক্ষা ব্যবস্থা আরও যুগোপযোগী করা হবে : শিক্ষামন্ত্রী
চতুর্থ শ্রেণির শিশুকে ‘ধর্ষণ চেষ্টা’
আগুনে পুড়ে ছাই ২টি গরু নিবাতে গিয়ে ঝলছে আহত-৩
গাইবান্ধার বিভিন্ন এলাকায় ভারতের বনাঞ্চল থেকে একটি হনুমানের দেখা গেছে
গোপালগঞ্জের কাশিয়ানীতে ছয় কোচিং সেন্টার সিলগালা : বেঞ্চ ধ্বংস
পদকপ্রাপ্তদের মাঝে একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী
ফেসবুকে পরিচয়,প্রেম-বিয়ে অত:পর
পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে শ্যালিকাকে ধর্ষণ
ইবিতে আন্তর্জাতিক পর্যটনের উপর সেমিনার
মনু নদী খননের দাবীতে বিশাল মানববন্ধন
সুন্দরগঞ্জে অমর একুশে বইমেলার উদ্বোধন
কুষ্টিয়ার বটতৈল জিকে খাল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
বাচ্চা শিশুদের বিষ খাওয়াচ্ছেন? কাপড়ের রং আর স্যাকারিন দিয়ে ম্যাঙ্গো জুস
সাড়ে ৩শ মাদক স্পট থেকে কোটি টাকা মাসোহারা, আখাউড়ার ওসি ক্লোজড
ইমরানের যুদ্ধ উস্কানির পরেই সীমান্তে ব্যাপক গোলাগুলি, পাল্টা জবাব ভারতের
চুপ করে বসে থাকবো না, পাল্টা হামলা চালাব: ইমরান খান
ভারতে পৌঁছেছেন সৌদি যুবরাজ
টেকনাফে ইয়াবা পাচারকারীদের সঙ্গে বিজিবির ‘বন্দুকযুদ্ধ’, রোহিঙ্গা নিহত
৬৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করলো এই দুই বখাটে!
কুষ্টিয়া ডিবি পুলিশের সফল অভিযান : ৩শ বোতল ফেন্সিডিল ৩ কেজি গাঁজাসহ আটক-১