শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
শনিবার, ২ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » অপরাধ চিত্র | রংপুর » সুন্দরগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগ-৫, বিএনপি-২, স্বতন্ত্র-৫
প্রথম পাতা » অপরাধ চিত্র | রংপুর » সুন্দরগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগ-৫, বিএনপি-২, স্বতন্ত্র-৫
শনিবার, ২ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুন্দরগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগ-৫, বিএনপি-২, স্বতন্ত্র-৫

------বিজয় নিউজ: বিজয় নিউজঃ মোঃ নুরন নবী সরকার, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ  সুন্দরগঞ্জের ১৫টির মধ্যে ১২ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ-৫, বিএনপি- ২ ও স্বতন্ত্র-৫ জন বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে বামনডাঙ্গা ইউনিয়নে ৭ হাজার ২শ ৪৮ ভোট পেয়ে বিএনপি মনোনীত প্রার্থী নাজমুল হুদা (ধানের শীষ) বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি মনোনীত প্রার্থী রেজাউল হক রেজা (লাঙ্গল) পেয়েছেন ৩ হাজার ৩শ ৪৯ ভোট। সোনারায় ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী সৈয়দ বদিরুল আহসান সেলিম  (নৌকা) পেয়েছেন ৫ হাজার ১শ ৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাপা মনোনীত প্রার্থী আনছার আলী সরদার পেয়েছেন ৪ হাজার ৭শ ৫১ ভোট। তারাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম (মোটর সাইকেল) পেয়েছেন  ৮ হাজার ৬শ ৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুস সামাদ (নৌকা)। তিনি পেয়েছেন ৫ হাজার ৬শ ২৯ ভোট। বেলকা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম খলিলুল্ল্যাহ্ (দুটিপাতা), ৩ হাজার ৫শ ৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম সরকার (আনারস) পেয়েছেন ৩ হাজার ৩শ ১৩ ভোট। দহবন্দ ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী গোলাম কবির ৩ হাজার ৩শ ২৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা প্রামানিক (চশমা) পেয়েছেন ৩ হাজার ২শ ৪৩ ভোট। সর্বানন্দ ইউনিয়নে স্বতন্ত্র প্রাথী মাহাবুর রহমান (চশমা) ৫ হাজার ৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শাহজাহান মিয়া  (ঘোড়া)’র প্রাপ্ত ভোট ৩ হাজার ৮শ ৮৭। রামজীবন ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান (চশমা)- ৩ হাজার ৫শ ২০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ ইউনিয়নে আ’লীগের মনোনীত প্রার্থী সুনীল কুমার বর্মন (নৌকা) পেয়েছেন ২ হাজার ৯৮ ভোট। ধোপাডাঙ্গা ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী মোখলেছুর রহমান রাজু (নৌকা)  ৩ হাজার ৪শ ৬৯ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি জাপা মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এটিএম মাহবুব আলম (লাঙ্গল) পেয়েছেন ৩ হাজার ৪৭ ভোট। ছাপড়হাটী ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী  কনক কুমার গোস্বামী  (নৌকা) ৫ হাজার ৯শ ৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র  প্রাথী ইয়াছিন আলী (চশমা) পেয়েছেন ৩ হাজার ৬শ ৯৩ ভোট। শান্তিরাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ছামিউল ইসলাম (মোটর সাইকেল) ৪ হাজার ২’শ ৬৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী এসএম মমিনুর রহমান (আনারস) পেয়েছেন ৩ হাজার ৪’শ ৭৬। কঞ্চিবাড়ি ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী মনোয়ার আলম সরকার (ধানের শীষ) পেয়েছেন ৫ হাজার ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আশরাফুল আলম চাকলাদার (লাঙ্গল) পেয়েছেন ৩ হাজার ৫শ ৬৯ ভোট ও শ্রীপুর ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম (নৌকা) ৮ হাজার ৬’শ ১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আজহারুল ইসলাম (আনারাস) ৬ হাজার ১’শ ৯৯ ভোট পেয়েছেন বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

        সুন্দরগঞ্জে ইউপি নির্বাচন

ব্যালট বাক্সসহ নির্বাচনী উপকরণ ছিনতাই ॥ ২শ জনকে আসামী করে থানায় মামলা

বিজয় নিউজঃ মোঃ নুরন নবী সরকার, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ  সুন্দরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেলা রায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ব্যালট বাক্সসহ নির্বাচনী উপকরণ ছিনতাইয়ের ঘটনায় ২শ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার উপজেলার ১২ ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হলেও ভেলারায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে গণনা করে স্থানিয়ভাবে ফলাফল প্রকাশ করে রাত আনুমানিক ৮ টার দিকে প্রিজাইডিং অফিসার আশাদুজ্জামান সরকার ব্যালট বাক্স, ব্যালট পেপার ও নির্বাচনী সরঞ্জামাদিসহ কন্ট্রোল রুমে জমা দিতে আসার সময় কেন্দ্র থেকে ২শ গজ পশ্চিম দিকে পৌছামাত্র দুর্বৃত্তরা হামলা চালায়। তারা ব্যালট বাক্স ও ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জামাদি ছিনতাই করে নিয়ে যায়। এ ব্যাপারে প্রিজাইডিং অফিসার আশাদুজ্জামান সরকার অজ্ঞাতনামা ২শ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। থানা অফিসার ইনচার্জ ইসরাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



এ পাতার আরও খবর

পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত
বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড
পঞ্চগড়ে ভূমি দস্যুদের হাত থেকে জমি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ভূমি দস্যুদের হাত থেকে জমি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন
মহেশপুরে গাজা ও মদসহ এক  ব্যক্তি র‌্যাবের হাতে আটক মহেশপুরে গাজা ও মদসহ এক ব্যক্তি র‌্যাবের হাতে আটক
মিরপুরের আলোচিত স্কুল ছাত্রী হত্যা মামলার ৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ! আসামি আপন গ্রেফতার মিরপুরের আলোচিত স্কুল ছাত্রী হত্যা মামলার ৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ! আসামি আপন গ্রেফতার
কুষ্টিয়ায় লাশ কাটা ঘরে টাকা না দিলে ছাড়া হয়না লাশ,দাবী করা হয় ৫ থেকে ১০ হাজার টাকা !! কুষ্টিয়ায় লাশ কাটা ঘরে টাকা না দিলে ছাড়া হয়না লাশ,দাবী করা হয় ৫ থেকে ১০ হাজার টাকা !!
পরকীয়ার জেরে স্ত্রী কর্তৃক ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন পরকীয়ার জেরে স্ত্রী কর্তৃক ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন
পঞ্চগড়ে গৃহবধূকে ধর্ষণসহ স্বামীকে বলাৎকারের অভিযোগে আটক ৪ পঞ্চগড়ে গৃহবধূকে ধর্ষণসহ স্বামীকে বলাৎকারের অভিযোগে আটক ৪
পঞ্চগড়ে বিয়ে ভাঙ্গঁতে গিয়ে সাবেক প্রেমিক আটক পঞ্চগড়ে বিয়ে ভাঙ্গঁতে গিয়ে সাবেক প্রেমিক আটক
স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা করে পরকীয়া প্রেমিক স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা করে পরকীয়া প্রেমিক

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নারী হাফেজকে ধর্ষণের মামলায় কারাগারে মাদ্রাসা শিক্ষক
‘লকডাউনের’ প্রথম দিন রাজধানীতে গ্রেপ্তার ৪০৩
লঘুচাপের প্রভাবে সাগর উত্তাল, ৩ নম্বর সতর্ক সংকেত
পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত
লকডাউনের প্রথম সকালে ট্রাকের ধাক্কায় ঝরল ৬ প্রাণ
কঠোর লকডাউন শুরু, শূন্য রাজপথ
চেতনা নাশক ইনজেকশন পুশ করে রোগীদের ধ”র্ষ’ণ করতো এই ডাক্তার!
করোনার ঝুঁকি সত্ত্বেও ঢাকা ছাড়ছে মানুষ, মানছে না স্বাস্থ্যবিধি
গতবারের চেয়েও কঠোর ভাবে মাঠে নামছে সেনাবাহিনী-বিজিবি
১৯ দিনের ছুটিতে দেশ
ভূমধ্যসাগরে নৌডুবিতে ১৭ বাংলাদেশির সলিল সমাধি
কঠোর বিধি-নিষেধের আওতামুক্ত থাকছে যেসব পণ্য ও প্রতিষ্ঠান
বিদেশযাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চলবে
একদিনে ভারতে করোনায় ৩ হাজার ৯৯৮ জনের মৃত্যু
মহামারির মাঝে সারা দেশে ঈদ উদযাপন
আজ পবিত্র ঈদুল আজহা
নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড
কুষ্টিয়ায় বাথরুমে ওড়নায় ঝুলছিল মা-ছেলের লাশ
বিএমএসএফের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ১২ সদস্যের অন্তর্ভুক্তি