শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

Bijoynews24.com
শনিবার, ২ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » অপরাধ চিত্র | রংপুর » ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে আ’লীগ ৫, বিএনপি ১, আ’লীগ বিদ্রোহী ১ প্রার্থীর জয়ী
প্রথম পাতা » অপরাধ চিত্র | রংপুর » ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে আ’লীগ ৫, বিএনপি ১, আ’লীগ বিদ্রোহী ১ প্রার্থীর জয়ী
শনিবার, ২ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে আ’লীগ ৫, বিএনপি ১, আ’লীগ বিদ্রোহী ১ প্রার্থীর জয়ী

---বিজয় নিউজ: মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের ১, বিএনপি ১, আ’লীগ বিদ্রোহী ১ চেয়ারম্যান প্রার্থীর জয়ী হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ৩১ মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি ভোটকেন্দ্রে সুষ্ঠ ও সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।৭টি ইউনিয়নে পুরুষ ভোটার ৫৩ হাজার ৪শ ৬৩ জন ও মহিলা ভোটার ৫১ হাজার ৪শ ৪৬ জন ভোটারসহ মোট ভোটার ১ লাখ ৫ হাজার ১ শ’ ১ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে ২২ জন প্রতিদ্বন্ধিতা করছেন

১নং এলুয়াড়ী ইউনিয়নে ১৭,৪৬৮ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেছেন ৩ জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নবিউল ইসলাম ধানের শীষ প্রতীক নিয়ে ৭,৯০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মঞ্জু রায় চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ৬,৬৫০ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মোঃ রেদওয়ানুর রহমান আনারস প্রতীক নিয়ে ১১৯ পেয়েছেন।

২নং আলাদীপুর ইউনিয়নে ১৪,৫,১৯ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেছেন জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মোজাফ্ফর হোসেন সরকার নৌকা প্রতীক নিয়ে ৪,৬৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মোঃ বেলাল উদ্দিন  আনারস প্রতীক নিয়ে ৪,৫৮৬ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি ২০ দলীয় জোটের (জামায়াত) সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মওলানা হাবিবুর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে ২,৬৮৮ ভোট পেয়েছেন।

৩নং কাজিহাল ইউনিয়নে ১৪,৭,৫৮ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেছেন জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে  মানিক রতন নৌকা প্রতীক নিয়ে ৫,৯০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আশরাফুল ধানের শীষ প্রতীক নিয়ে ৫,৪৯০ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল হোসেন আনারস প্রতীক ৮৩৬ ভোট পেয়েছেন।

৪নং বেতদীঘি  ইউনিয়নে ১৬,৫,২০ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেছেন ৩জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপাধ্যক্ষ শাহ্ মোঃ আব্দুল কুদ্দুস নৌকা প্রতীক নিয়ে ৫,৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মেজবাউল আলম ধানের শীষ প্রতীক নিয়ে ৪,৮৫৯ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ লিয়াকত আলী আনারস প্রতীক নিয়ে ৩, ৩২১ ভোট পেয়েছেন। 

৫নং খয়েরবাড়ী ইউনিয়নে ৮,০,৭২ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৩জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবু তাহের মন্ডল নৌকা প্রতীক নিয়ে ২,৬১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মোজাফ্ফর হোসেন চৌধুরী ধানের শীষ প্রতীক নিয়ে ২,৩৪২ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ মনজুরুল হক আনারস প্রতীক নিয়ে  ২,১২৫ ভোট পেয়েছেন। 

৬নং দৌলতপুর ইউনিয়নে ১০,৩,৭৪ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৩জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল আজিজ মন্ডল নৌকা প্রতীক নিয়ে ৩,৪০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ২,৯৮৯ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মাহফুজুর রহমান ধানের শীষ প্রতীক নিয়ে ২,০৫৯ ভোট পেয়েছেন।  

৭নং শিবনগর ইউনিয়নে ২৩,৪,৯০ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৩জন প্রার্থী। এই ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ মামুনুর রহমান বিপ্লব চৌধুরী মোটরসাইকেল প্রতীক নিয়ে ৬,৪৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হারুনুর রশীদ নৌকা প্রতীক নিয়ে ৪,৯৩৮ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রভাষক মোঃ মেহেদী হাসান সাজু ধানের শীষ প্রতীক নিয়ে ৪,০৪০ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীগের অপর বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম মন্টু আনারস) প্রতীক নিয়ে   ৩,০৬০ ভোট পেয়েছেন।

ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছিল। এর মধ্যে এলুয়াড়ী, আলাদীপুর, কাজিহাল, বেতদিঘী, খয়েরবাড়ী ও দৌলতপুর ইউনিয়নে ৯টি করে ৫৪টি ভোট কেন্দ্র ও ৭নং শিবনগর ইউনিয়নে ১০টি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছিল ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য ১জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত, ৪টি নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৩২৭ জন পুলিশ, ৪ প্লাটুন বিজিবি, ২ প্লাটুন র‌্যাব ও ১০৮৮ জন আনসার সদস্য নিয়োজিতছিল



এ পাতার আরও খবর

বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক পঞ্চগড়ে ২১টি গাঁজার গাছসহ ব্যবসায়ী আটক
স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও স্ত্রী তালাক দেয়ায় শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ফেসবুকে ভিডিও
রিমান্ডের প্রথম দিনেই একের পর এক বিস্ফোরক তথ্য দিলেন হেলেনা রিমান্ডের প্রথম দিনেই একের পর এক বিস্ফোরক তথ্য দিলেন হেলেনা
চিত্রনায়িকা একা আটক, বাসা থেকে মদ-ইয়াবা উদ্ধার চিত্রনায়িকা একা আটক, বাসা থেকে মদ-ইয়াবা উদ্ধার
দৌলতপুরে ভাতিজার চাপাতির কোপে চাচা নিহত দৌলতপুরে ভাতিজার চাপাতির কোপে চাচা নিহত
পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত
বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড বাংলাবান্ধা স্থলবন্দরে সরকারি নির্দেশনা না মানায় তিন সিএন্ডএফ প্রতিনিধিকে অর্থদন্ড

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিজিবি সদস্য মো: শহীদুল ইসলামকে ফাঁসানোর চেষ্টা ব্যর্থ
প্রযোজক-অভিনেতা নজরুল রাজ আটক
র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে পরীমনিকে
বিকৃত যৌনাচরণের উপকরণসহ পরীমণির সহযোগী রাজ আটক
পরীমনির বাসায় মিলেছে ভয়ংকর মাদক এলএসডি ও আইস
তালেবানের হাতে প্রাদেশিক রাজধানীর পতন সময়ের ব্যাপার মাত্র; আফগান বাহিনী বলছে লড়ে যাবে
ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ১৬ বরযাত্রীর মৃত্যু
মিন্টু’র প্রতারণা ফাঁদে পড়ে কুষ্টিয়ার অনেকেই সর্বশান্ত
আর কত টাকা হইলে তাহারা কুষ্টিয়াবাসীকে মাফ করিয়া দিবেন ?
কুষ্টিয়ায় দিবালোকে ঠিকাদারকে হাতুড়ি পেটার ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব
কলেজ ছাত্রকে বিয়ের দা’বিতে পাঁচ সন্তানের জননীর অনশন
গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি’র দৃষ্টি আকর্ষণ
কুষ্টিয়ায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ৪২.৬৬
মৌলভীবাজারে স্ত্রীর চুলের খোপা কেটে স্ত্রী নির্যাতন ! নির্যাতনকারী স্বামী আটক
গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পৃথক ৩৯ মামলায় ৩১ হাজার ৮শ’ টাকা জরিমানা
ধর্ষণশেষে স্কুলছাত্রীকে বাড়িতে দিয়ে গেল যুবক, বাবার মামলা
কুষ্টিয়ায় হাতুড়ি বাহিনীর হামলায় ঠিকাদার আহত
চিলাহাটি-হলদিবাড়ি দিয়ে নিয়মিত পণ্যট্রেন উন্মুক্ত হচ্ছে