শিরোনাম:
●   বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ? ●   কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ●   চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ ●   মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান ●   কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা ●   কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন ●   NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন ●   ‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’ ●   মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা ●   “বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?
ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮

Bijoynews24.com
সোমবার, ৭ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | কুষ্টিয়ার সংবাদ | ক্রাইম রির্পোট | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » ফলো আপ নিউজ : কল্যানপুর দরবার শরীফে সাঙ্গু-পাঙ্গুরা যুবককে পিটিয়ে হত্যা পীর তাছেরসহ ১০ জনের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের,গ্রেফতার-৬জন
প্রথম পাতা » অপরাধ চিত্র | কুষ্টিয়ার সংবাদ | ক্রাইম রির্পোট | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » ফলো আপ নিউজ : কল্যানপুর দরবার শরীফে সাঙ্গু-পাঙ্গুরা যুবককে পিটিয়ে হত্যা পীর তাছেরসহ ১০ জনের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের,গ্রেফতার-৬জন
সোমবার, ৭ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফলো আপ নিউজ : কল্যানপুর দরবার শরীফে সাঙ্গু-পাঙ্গুরা যুবককে পিটিয়ে হত্যা পীর তাছেরসহ ১০ জনের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের,গ্রেফতার-৬জন

---Bijoynews  : কুষ্টিয়ার দৌলতপুরে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে কল্যানপুর দরবার শরীফের তাছের ফকিরের ভক্তরা।গত রোববার দুপুরে মোবাইল চুরির অভিযোগে কল্যানপুর দরবার শরীফের ভেতরে তাকে পিটিয়ে হত্যা করা হয়।
নিহত যুবক দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিণগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এদিকে নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদি হয়ে দৌলতপুর থানায়  এই ভক্ত হত্যা ঘটনায় পীর তাছেরসহ ১০ জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫ জন অজ্ঞাতনামা বলে মামলা দায়ের করেছে। থানা পুলিশ এরই মধ্যে ৬জন কে গ্রেফতার করেছে। পীর তাছের গাঢাকা দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।
নিহত যুবকের পিতা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, তার ছেলে রাশেদ ৫-৬ মাস ধরে কল্যানপুর তাছেরের দরবার শরীফে থাকতো এবং সে ওই দরবার শরীফের ভক্ত ছিল। গতরবিবার সকালে দরবার শরীফরে লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে দরবার শরীফের ভেতরে ফেলে রাখে। পরে রাশেদের অবস্থা আশংকাজনক হলে ঐদিন দুপুরে দরবার শরীফের লোকজন তাকে উদ্ধার করে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ভেড়ামারা বারমাইলে সে মারা যায়। পরে তারা নিহত রাশেদকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রেখে তারা পালিয়ে যায়। রিফাইতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, মোবাইলফোন চুরির অভিযোগে কল্যানপুর দরবার শরীফের লোকজন তার ইউনিয়নের রাশেদ নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে শুনেছি এবং তার পিতা রাজ্জাক এমনটাই বলেছে আমাকে। পরে পুলিশ নিহত যুবকের লাশ ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে থেকে উদ্ধার করেছে বলে ও জেনেছি।
ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদী হয়ে আস্তানার পীর তাছের উদ্দিন সহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০/২৫ জনের নামে দৌলতপুর থানায় মামলা করেছে।
নিহতের বাবা আব্দুর রাজ্জাক মেম্বর জানান, তছের উদ্দিন একজন ভন্ড পীর সেজে মানুষকে ধোকা দিয়ে আসছে। নানা ধরণের কৌশল খাটিয়ে মানুষকে ভক্ত তৈরি করে নিজের স্বার্থ হাসিল করে চলেছে।
তিনি আরও জানান, মোবাইল চুরি বিষয়টি ছড়ানো হচ্ছে। আসলে রাশেদ হয়ত পীরের গোপন জারিজুড়ি দেখে ফেলেছিল, তাই তাকে মেরে ফেলা হয়েছে।
এ ব্যাপারে ওই আস্তানার পীর তাছের উদ্দিনের সাথে কথা বলার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, ঘটনায় জড়িত ওই আস্তানা থেকে ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা রাশেদকে পিটিয়ে হত্যার কথা স্বীকার করেছে।



এ পাতার আরও খবর

বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ? বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ?
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড
চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ
মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান
কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা
কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন
NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন
‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’ ‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’
মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা
“বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন? “বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ?
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড
চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ
মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান
কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা
কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন
NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন
‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’
“বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?
হরিনাকুন্ডুর শিক্ষক কর্মচারী ফোরাম মৃত দুজনশিক্ষক পরিবারের প্রতি মানবিক সহানুভূতির দৃষ্টান্ত স্থাপন করলো
কুমারখালীতে ইয়াবা ও ট্যাপেন্টা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী শাহিন গ্রেফতার
কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষীক নির্বাচন : কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
ঢাক-ঢোল পিটিয়ে লাশ দাফনকারী কুষ্টিয়া দৌলতপুরের সেই ‘ভণ্ড শামীম অবশেষে গ্রেফতার
ইভ্যালি কেলেঙ্কারি রাসেল দম্পতি গ্রেপ্তার
সর্বনিম্ম দরদাতাকে কার্যাদেশ দিতে ডিপিডিসির গড়িমসি, পিছিয়ে যেতে পারে সরকারের উন্নয়ন কর্মকান্ড
বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাঙামাটি সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন
আজগর আলীকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কুষ্টিয়াবাসী
অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা শৃঙ্খলায় সহায়ক -তথ্যমন্ত্রী
বনপা হাইকোর্টে আইনি প্রক্রিয়ার মাধ্যমে সদস্য অনলাইন নিউজ পোর্টাল গুলো সচল রাখবে
আজ রাত ৯টায় বনপার জরুরি সভা