শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ২ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | ঢাকা | বক্স্ নিউজ | শিরোনাম » সেই স্বর্ণা যিনি কিনা প্রবাসীদের আ’পত্তিকর ছবি তুলে ব্লাকমেইল করত!
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | ঢাকা | বক্স্ নিউজ | শিরোনাম » সেই স্বর্ণা যিনি কিনা প্রবাসীদের আ’পত্তিকর ছবি তুলে ব্লাকমেইল করত!
বুধবার, ২ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সেই স্বর্ণা যিনি কিনা প্রবাসীদের আ’পত্তিকর ছবি তুলে ব্লাকমেইল করত!

---Bijoynews : সৌদি প্রবাসীর কাছ থেকে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেওয়ার মা’মলায় মডেল ও অভিনেত্রী রোমানা ই’সলাম স্বর্ণাকে (৪০) গ্রে’ফতার করেছে পু’লিশ।

সৌদি আরব প্রবাসী কামরুল ই’সলাম জুয়েলের স’ঙ্গে প্রথমে ফেসবুকে প্রে;ম। সেই প্রে;ম থেকে বিয়ে। কৌশলে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেওয়া। সেই টাকায় কিনেছেন ফ্ল্যাটও। তিনি অভিনেত্রী রোমানা স্বর্ণা।

স্বর্ণা ও জুয়েলের বিয়ে হয় ২০১৯ সালের মার্চে। বিয়ের পর তাঁরা একস’ঙ্গে ছিলেনও কিছুদিন। অতঃপর জুয়েল পুনরায় সৌদি চলে যান। এরপর জুয়েলকে স্বর্ণা জানান, তাঁর স’ঙ্গে আর সংসার করতে পারবেন না তিনি। আর এতেই বাঁ’ধে বিপত্তি।

জুয়েল সৌদি থেকে দেশে ফিরে বৃহস্পতিবার স্বর্ণার নামে প্র’তারণার মা’মলা করেন ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) মোহাম্ম’দপুর থা’নায়। মা’মলার পর বিকেলে রাজধানীর লালমাটিয়ার সি ব্লকের একটি বাসা থেকে রোমানা ই’সলাম স্বর্ণাকে গ্রে’প্তার করে পু’লিশ।

বৃহস্পতিবার রাতে বিষয়টি জানিয়েছেন তেজগাঁও বিভাগের মোহাম্ম’দপুর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মৃ’ত্যুঞ্জয় দে সজল ও মোহাম্ম’দপুর থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল লতিফ।

ওসি বলেন, ‘তাঁদের দুজনের মধ্যে প্রথমে ফেসবুকে প্রে;মের স’ম্পর্ক গড়ে উঠে। বাদী জুয়েলের অ’ভিযোগ, স’ম্পর্ক শুরুর পর থেকে স্বর্ণা বিভিন্ন সময় নানা অজুহাতে তাঁর কাছ থেকে টাকা নিতেন। একপর্যায়ে তাঁরা বিয়েও করেন।

বিয়ের পর ফ্ল্যাট কেনার টাকাও নিয়েছেন স্বর্ণা। এভাবে এক কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা নিয়েছেন বলে বাদীর দা’বি। সর্বশে’ষে জুয়েলকে ডিভোর্স দেওয়ার কথা বলা হয়। এর আগে আবার জুয়েলের আ’পত্তিকর ছবি তুলে তা নিয়ে ব্লা’কমেইলও করার চে’ষ্টা করা হয়েছে বলে জুয়েলের দা’বি।

তারপর তিনি মা’মলা করেছেন। মা’মলার পর আমরা স্বর্ণাকে গ্রে’প্তার করেছি। বিস্তারিত জানার জন্য স্বর্ণাকে জি’জ্ঞাসাবা’দ করছি।’ এদিকে এডিসি মৃ’ত্যুঞ্জয় দে সজ বলেন, ‘বা’দী জুয়েল মাম’লার এজাহারে ৯১ লাখ টাকা দেওয়ার প্র’মাণের কথা উল্লেখ করেছেন। টাকাগুলো বিভিন্ন সময় ব্যাংকের মাধ্যমে দিয়েছেন। এ ছাড়া অনেক টাকা দেওয়ার কথা বলেছেন, তার লিখিত দলিল তাঁর কাছে নেই।’

মা’মলার বা’দীর বরাত দিয়ে মৃ’ত্যুঞ্জয় দে সজল বলেন, ‘২০১৯ সালের মার্চ মাসে তাঁদের বিয়ে হয়। সে সময় স্বর্ণা কাবিননামায় বিধবা বলে দা’বি করেছিলেন। কিন্তু তাঁর সংসার রয়েছে। চলতি বছরের শুরুর দিকে জুয়েলকে ডিভোর্স দেওয়া হয়েছে বলে স্বর্ণা তাঁকে জানান। তারপর জুয়েল দেশে ফিরে আসেন ফেব্রুয়ারি মাসে। কোনো উপায় না দেখে তিনি মা’মলা করেছেন।’

এডিসি আরো বলেন, ‘মা’মলা করার আগে জুয়েল ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিবাহ ও তালাক শাখায় যান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন, তার নামে কোনো তালাকনামা পৌঁছায়নি তখনও। এ ছাড়া স্বর্ণাও কোনো কাগজপত্র দেখাতে পারেননি বলে জুয়েল আমাকে জানিয়েছেন। জুয়েল মা’মলার এজাহারে তাঁদের ফেসবুক ও হোয়াটসঅ্যাপের কথোপকথন ও নানা বিষয়ের প্র’মাণ দেখিয়েছেন।’

২০০৬ সালের শে’ষের দিকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে নাম লেখান রোমানা স্বর্ণা। টিভি পর্দার এই অভিনেত্রী সিনেমাতেও অভিনয় করেছেন। ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এবং ২০১৬ সালে একই পরিচালকের ‘রান আউট’ সিনেমায় অভিনয় করেন তিনি।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী