শিরোনাম:
●   বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ? ●   কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ●   চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ ●   মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান ●   কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা ●   কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন ●   NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন ●   ‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’ ●   মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা ●   “বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?
ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮

Bijoynews24.com
রবিবার, ২ মে ২০২১
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ » কুষ্টিয়ায় ক‌থিত সাংবা‌দিক মা‌সোহারা নেওয়ার পরেও ১০ হাজার টাকা জ‌রিমানা, প্রতিষ্ঠান সিলগালা
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ » কুষ্টিয়ায় ক‌থিত সাংবা‌দিক মা‌সোহারা নেওয়ার পরেও ১০ হাজার টাকা জ‌রিমানা, প্রতিষ্ঠান সিলগালা
রবিবার, ২ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুষ্টিয়ায় ক‌থিত সাংবা‌দিক মা‌সোহারা নেওয়ার পরেও ১০ হাজার টাকা জ‌রিমানা, প্রতিষ্ঠান সিলগালা

---Bijoynews : কুষ্টিয়া কুমারখালীর ঝাউতলায় রেমিকো ফার্মা হেলথ ডিভিশন নামের একটি কারখানা দীর্ঘদিন অবৈধভাবে ভেটেরিনারি ওষুধ তৈরি ও বাজারজাত করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার( ০১ মে‌ )‌ কারখানায় অভিযান চালায় উপজেলা প্রশাসন। অভিযানে কারখানার অনুমোদন না থাকায় মালিককে ১০ হাজার টাকা জরিমানা ও কারখানাটিকে সিলগালা করা হয়।বিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীবুল ইসলাম খান। এসময় উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ নুরে আলম সিদ্দিকী ও কুমারখালী থানা পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান।
মা‌সোহারা নি‌য়ে অনুমোদনহীন ঐ প্রতিষ্ঠা‌নের হ‌য়ে প্রশাসন ও সাংবা‌দিক ম‌্যা‌নে‌জের দেখভাল কর‌তেন স্থানীয় এক ক‌থিত সাংবা‌দিক। অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে ক‌থিত ঐ সাংবা‌দিক তথ‌্য সংগ্রহ কর‌তে গে‌লে সাংবা‌দিক‌দের চাঁদাবাজ বানি‌য়ে প্রশাসন ও মা‌লিককে দি‌য়ে হয়রানী কর‌তো।

জানা গেছে, রেমিকো ফার্মা হেলথ ডিভিশনের মালিক পশু চিকিৎসক রাজীব মজুমদার। তিনি উপজেলার যদুবয়রা ইউনিয়নের মৃত দাসরত মজুমদারের ছেলে। তিনি অবৈধভাবে মেয়াদোত্তীর্ণ কাঁচামাল ও নোংরা পরিবেশে সাধারণ শ্রমিক দ্বারা ঝাউতলায় ভেটেরিনারি ওষুধ তৈরি করে বাজারজাত করছে।

এমন তথ্যের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। অভিযানে বিভিন্ন ধরনের ওষুধ তৈরি উপাদান, সরঞ্জামাদি, রেমিটপ পাউডার, রেমিজেন্ট, এনজাইম পাউডার, হান্ডেড- এ আই, জিংকোভেট ঔষুধ ও ভিটামিন পাওয়া যায়। কারখানায় মেডিসিন উৎপাদন ও প্রক্রিয়াজাতের বৈধ কোন কাগজপত্রাদি না থাকায় মালিককে ১০ হাজার টাকা জরিমানা ও কারখানাটি অনির্দিষ্টকালের জন্য সিলগালা করে মোবাইল কোর্ট।

এবিষয়ে অভিযানের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীবুল ইসলাম খান বলেন, ভোক্তা অধিকার আইন ও সংরক্ষণ ৫১ ধারায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ তৈরি ও বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও কারখানাটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।



এ পাতার আরও খবর

বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ? বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ?
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড
চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ
মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান
কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা
কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন
NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন
‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’ ‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’
মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা মৃত্যুভয়ে কাপঁছে আফগানিস্তানের রূপান্তরকামীরা
“বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন? “বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্বের ৫ লক্ষ সাংবাদিক ছিল আমাদের পক্ষে : সে দিন আমরা যদি দালালী করতাম তা হলে কি পেতাম ? ?
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড
চিলাহাটিতে নিরীহ লোকজনের নামে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ
মাহফুজুর রহমানকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান
কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা
কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,জননন্দিত নেতা জনাব মাহাবুব উল হানিফ এমপিকে অভিনন্দন
NID জ্বালকারী ভাতিজা সাংবাদিকদের উপর ক্ষেপিয়াছেন
‘‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’’
“বঙ্গবন্ধু মুজিব হত্যা মামলায় জিয়ার নাম নেই, আর জিয়া হত্যা মামলায় এরশাদের নাম নেই কেন?
হরিনাকুন্ডুর শিক্ষক কর্মচারী ফোরাম মৃত দুজনশিক্ষক পরিবারের প্রতি মানবিক সহানুভূতির দৃষ্টান্ত স্থাপন করলো
কুমারখালীতে ইয়াবা ও ট্যাপেন্টা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী শাহিন গ্রেফতার
কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষীক নির্বাচন : কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
ঢাক-ঢোল পিটিয়ে লাশ দাফনকারী কুষ্টিয়া দৌলতপুরের সেই ‘ভণ্ড শামীম অবশেষে গ্রেফতার
ইভ্যালি কেলেঙ্কারি রাসেল দম্পতি গ্রেপ্তার
সর্বনিম্ম দরদাতাকে কার্যাদেশ দিতে ডিপিডিসির গড়িমসি, পিছিয়ে যেতে পারে সরকারের উন্নয়ন কর্মকান্ড
বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাঙামাটি সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন
আজগর আলীকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কুষ্টিয়াবাসী
অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা শৃঙ্খলায় সহায়ক -তথ্যমন্ত্রী
বনপা হাইকোর্টে আইনি প্রক্রিয়ার মাধ্যমে সদস্য অনলাইন নিউজ পোর্টাল গুলো সচল রাখবে
আজ রাত ৯টায় বনপার জরুরি সভা