শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » গুড়ায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গুড়ায় ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

---

 

 গুড়ায় ইয়াবাসহ নারী

মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ৯০পিস ইয়াবাসহ সোহাগী বেগম(৩২) নামের নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুুরে শহরের শিববাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর ফাঁড়ির পুলিশ।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, ফুলবাড়ি দক্ষিণ পাড়া এলাকার শহিদুল ইসলামের স্ত্রী সোহাগী বেগম(৩২) দীর্ঘ দিন যাবৎ শিববাটি এলাকার  জনৈক খালেকের বাসা ভাড়া নিয়ে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। এর আগে দিনাজপুরের ঘোড়াঘাট থানায় মাদকসহ আটকের পর তার বিরুদ্ধে মামলা দায়ের হয়। গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে তার ভাড়া বাসা থেকে ৯০পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, ইয়াবা ব্যবসায়ী সোহাগী বেগমের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 অগ্নিসংযোগ ও বিস্ফোরক আইনে মামলায়  বগুড়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের  ৩২ জন নেতাকর্মী জেল হাজতে

ব্যুরো আফিস বগুড়া :  বগুড়ায় নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলায় শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগম এবং বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন সহ ৩২ জন কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল রোবিবার বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবগঞ্জ আমলী আদালতের বিচারক আছমা মাহমুদ ওই আসামিদের জামিন বাতিল করে কারাগারে প্রেরনের আদেশ দেন।

গত ২০১৮ সালে বগুড়ার শিবগঞ্জে জাতীয়পার্টির লাঙ্গল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে অগ্নিসংযোগ ও ক্ষতি সাধন সহ ককটেল বিস্ফোর নের অভিযোগ এনে দায়েরকরা মামলায় তাদের জামিন বাতিল করা হয়। শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগম এবং বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন সহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ৩২ নেতা কর্মীর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জেলহাজতে প্রেরনকৃত অপর আসামিরা হলেন মোঃ সোহেল রানা, খোরশেদ আলম, মোঃ কাইয়ুম, মোঃ সোহেল,সায়ন, মনোয়েম, সাগর, আবুল কাশেম, জুয়েল, শফিকুল ,রুহুল আমিন,মোঃ হালিম, আনিসুর রহমান, সেকেন্দার,আব্দুর রহিম, আলীম,শাহনেওয়াজ বিপুল, মোকলেছার , রহুল আমীন, ফেরদৌস, আনছার,রবিউল,হারুন,সাকিল, সাবুল, নয়ন, মান্নান, রানা মিয়া, আনিসার ও জাফরুল।

এই মামলায় অভিযোগপত্র দাখিল   হওয়ায় পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত জামিনে থাকা ওই ৩২ জন আসামি গতকাল রোববার বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবগঞ্জ আমলী আদালতের বিচারক আছমা মাহমুদ ওই আসামিদের জামিন বাতিল করে হাজতি পরোয়ানামুলে কারাগারে প্রেরনের আদেশ দেন।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার চকরামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের ছেলে মোঃ রাকিবুল হাসান কর্তৃক দায়েরকৃত এই মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, মহাজোর্ট সমর্থিত লাঙ্গল প্রর্তীকের প্রার্থী আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নার শিবগঞ্জের কাগইল রোড মোড়ে মহাসড়ক সংলগ্ন নির্বচনী ক্যাম্পে গত ২০১৮ সালের ২২ ডিসেম্বর রাত সোয়া ১০ টার দিকে ঐক্য ফ্রন্টের ধানের শীষ প্রতীকের সমর্থক আসামিরা হামলা চালিয়ে  মোটর সাইকেলে অগ্নি সংযোগসহ কর্কটেল বিস্ফেরন এবং নির্বচনী অফিস ভাংচুর করে ককটেল বিস্ফোরন ঘটায়।

পুলিশ তদন্ত শেষে  শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর শাহ আলম সহ ৪৭ জনকে অভিযুক্ত করে দন্ডবিধি ও বিস্ফোরক উপাদানাবলী আইনে পৃথক দুটি অভিযোগ পত্র পুলিশ তদন্ত শেষে আদালতে দাখিল করে।

মামলাটি পরিচালনা করেন বাদী রাষ্ট্র পক্ষে কোর্ট সাব ইন্সপেক্টর মো. বাবুল সেখ এবং আসামি পক্ষে এড, মোঃ আব্দুল বাছেদ, এড. সোলায়মান আলী, এড. মো .মতিন,্ এ, মোসলেম উদ্দিন, গোলাম রব্বানী।

বগুড়ার ৩২ নেতাকর্মীর

নিঃশর্ত মুক্তি দাবি

জেলা বিএনপির

বর্তমান আওয়ামী লীগ সরকারের দায়ের করা মিথ্যা মামলায় জামিন বাতিল করে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এমআর ইসলাম স্বাধীনসহ শিবগঞ্জ উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩২ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে বগুড়া জেলা বিএনপি। বিবৃতিতে বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেন, গায়েবী মামলায় জামিন না দিয়ে কারাগারে পাঠানো দুঃখজনক। কারণ আসামিরা উচ্চ আদালত থেকে এতদিন জামিনে ছিলেন। তাই অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি করা হয়। বিবৃতিদাতারা হলেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বগুড়া পৌর মেয়র এ্যাড. একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, মাহবুবর রহমান বকুল, আহসানুল তৈয়ব জাকির, ডাঃ মামুনুর রশীদ মিঠু প্রমুখ। খবর বিজ্ঞপ্তির

বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

নন্দীগ্রাম উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত

সভাপতি, সম্পাদককে অপসারণ দাবি

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের গায়েবী পদ থেকে অপসারণসহ বিভিন্ন দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বগুড়া প্রেসক্লাবে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি মোঃ আজিজুর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, তিন বছর আগে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মৃত্যুবরণ করেন। আর গত মার্চ মাসে সাধারণ সম্পাদক রিলিফের চাল চুরির দায়ে দল থেকে বহিস্কৃত হয়। এই সুযোগে মো. রফিকুল ইসলাম ও মো. আনোয়ার হোসেন রানা নিজেদের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের গায়েবী পদ ঘোষণা করে নানা অপকর্মে লিপ্ত। তাদের এই ঘোষণা আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধী। এ সময় গঠনতন্ত্রের উদ্ধৃতি দিয়ে বলা হয়, দলের গঠনতন্ত্র মোতাবেক ১০৮ পৃষ্ঠায় ২৪ (খ) ধারা মতে ‘আওয়ামী লীগের কোন পদ শূণ্য হলে কার্যনির্বাহী সংসদ উক্ত পদ শূণ্য হওয়ার ৬০ দিনের মধ্যে কো-অপশন বা মনোনয়ন দিয়ে ওই শূণ্য পদ অবশ্যই পূরণ করবে।’ অথচ ওই দুই ব্যক্তি দলীয় কার্যালয়ে না এসে গায়েবী পদ নিয়েছেন। তাদের সভা করার কথা বললেও তারা কর্ণপাত করেন না।

অভিযোগ করে বলা হয়, ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ছিলেন ১৯৭১ সালে মুসলীম লীগের দোসর এবং তার সন্তান বিএনপি’র দায়িত্বপ্রাপ্ত নেতা। আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা ২০১২ সালে জাতীয় পার্টি থেকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বনে যান। স্বঘোষিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এই হাইব্রিড নেতা দলের প্রবীণ, নবীন ও ত্যাগী নেতাদের মারধরসহ দলের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করছেন। অথচ এই নেতা ১৯৮৬ সালে বগুড়া-৪ আসনের নির্বাচনে নৌকার বিজয়কে ছিনিয়ে নেয়ার পর রাস্তায় জাতীয় পার্টির পক্ষে আনন্দ মিছিল করেন। এছাড়াও ১৯৯৬ থেকে ২০০১ সালে আওয়ামী লীগ ক্ষমতা থাকাবস্থায় জাতির পিতাকে ‘বঙ্গবল্টু’ বলে কুটুক্তিসহ নেত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গত ২৭ জুলাই নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের এক সভা কমিটির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস ছামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ওই সভায় গঠনতন্ত্র অনুযায়ী কমিটির ২নং সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সহ-অধ্যাপক মো. আজিজুর রহমানকে সভাপতির শূণ্য পদে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেনকে সাধারণ সম্পাদকের শূণ্য পদে কো-অপশন করে দায়িত্ব অর্পণ করা হয়। তারপর থেকেই তারাই নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। ফলে ওই দুই ব্যক্তিকে দলীয় ভারপ্রাপ্ত পরিচয় না দিতে বলা হয়।

এছাড়াও সংবাদ সম্মেলন থেকে উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্না ও সাবেক সভাপতির ছেলে মোক্তারীনের ওপর হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্রী স্বপন চন্দ্র, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বগুড়া পুন্ড্র বিশ্ববিদ্যালয়ে

সামাজিক বিজ্ঞান অনুষদের

ডিন অফিসের উদ্বোধন

বগুড়া পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি) গোকুল ক্যাম্পাসে মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিসের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার ডিন অফিসের উদ্বোধন করেন পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম।

এ সময় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ (বিওটি)‘র ভাইস-চেয়ারম্যান ডাঃ মোঃ মতিউর রহমান, সেক্রেটারী এ.এইচ.এম গোলাম রসুল খান রানা, সদস্য আয়েশা বেগম, বিওটি‘র চেয়ারম্যানের জুরি প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী, পিইউবি‘র ট্রেজারার (ভারপ্রাপ্ত) ও ডিন প্রফেসর মোঃ নজরুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলা উদ্দিনসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকগণ, চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ খোরশেদ আলম ও সহকারি পরিচালক নজরুল ইসলাম। খবর বিজ্ঞপ্তির


বগুড়ায় নুতন আরও ৩০

জন করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে আরও ৩০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে নতুন সুস্থ হয়েছেন ৪১ জন। নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ২২ জন, ও নারী ৮ জন। গতকাল রোববার বগুড়া সিভল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে ২১ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১টি নমুনা পরীক্ষার ফলাফলে ৯ জন পজিটিভ আসে। এরমধ্যে বগুড়া সদর উপজেলার ২৫ জন, শাজাহানপুর উপজেলার ৩ জন এবং শিবগঞ্জ উপজেলার ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত ৬ হাজার ৯১৩ জন, মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৮৮৩ জন, মোট মৃত্যু হয়েছে ১৬০ জনের,  বর্তমানে জেলায় আক্রান্ত রয়েছেন ৮৭০ জন।

বগুড়ার আপডেট- ০৫-০৯-২০২০ এ ২০৯ নমুনার ফলাফলে ৩০জন শনাক্ত।। শনাক্তের হার- ১৪.৩৫%

★ বগুড়ায় নতুন করে ৩০জন করোনায় শনাক্ত। এদের মধ্যে পুরুষ- ২২জন, নারী- ৮জন।

★ উপজেলাভিত্তিক- সদর উপজেলার ২৫জন। অন্যান্য উপজেলার মধ্যে- শাজাহানপুর ৩জন এবং শিবগঞ্জ ২জন করে নতুন  করোনায় আক্রান্ত হয়েছেন।

★ এদের মধ্যে শজিমেকের ১৮৮নমুনা পরীক্ষার ফলাফলে ২১জন পজিটিভ এবং টিএমএসএস এ ২১নমুনা পরীক্ষার ফলাফলে ৯জন পজিটিভ।

★ এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত- ৬৯১৩

মোট সুস্থ- ৫৮৮৩(নতুন ৪১)

মোট মৃত্যু- ১৬০(নতুন ০)

এখন করোনা রোগী আছে- ৮৭০

সূত্র- ডা. ফারজানুল ইসলাম, সিভিল সার্জন অফিস, বগুড়া।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী