শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Bijoynews24.com
বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর ২০২০
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়ায় বাঁশ বোঝাই ট্রাক খাদে পড়ে হেলপার নিহত
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়ায় বাঁশ বোঝাই ট্রাক খাদে পড়ে হেলপার নিহত
বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বগুড়ায় বাঁশ বোঝাই ট্রাক খাদে পড়ে হেলপার নিহত

--- : ব্যুরো অফিস বগুড়া :  বগুড়ায় বাঁশ বোঝাই ট্রাক খাদে পড়ে হেল্পার নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল ৯ টার দিকে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কে নিশ্চিন্তপুর নামক স্থানে । নিহতের নাম পরিচয় জানতে পারেনি পুলিশ । ঘটনার পর মহাসড়কে ২ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

জানাগেছে, ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী বাঁশ বোঝাই একটি  লংভিকহেল ঢাকার দিকে যাচ্ছিল। সকাল ৯ টার দিকে নিশ্চিন্তপুর এলাকায় মহাসড়কে বাঁকে নিয়ন্ত্রন হারিয়ে লংভিকহেলটি খাদে পড়ে যায়।  এসময় চালক বের হয়ে পালিয়ে গেলেও হেলপার কেবিনে আটকা পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে বেলা সাড়ে ১১ টার দিকে কেবিন কেটে হেলপারের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার কারণে মহাসড়কের উভয় পার্শ্বে অসংখ্য যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

শাজাহানপুর থানার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাজু কামাল বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা হেলপারের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। নিহতের নাম পরিচয় জানা যায়নি।

বেতন ভাতাসহ ১৪ দফা দাবি

বগুড়ায় প্রাণ-আরএফএল সেলস

অফিসে তালা দিয়ে কর্ম-বিরতি

বকেয়া বেতন-ভাতাসহ ১৪ দফা দাবীতে প্রান-আরএফএল এর ৬শতাধিক কর্মী বগুড়া সেলস অফিসে তালা দিয়ে কর্মবিরতী শুরু করেছেন। গতকাল বুধবার  দুপুরে বগুড়া শহরের কৈগাড়ি এলাকায় প্রান-আরএফএল এর সেলস অফিসে তালা দেয়া হয়।

জানাগেছে, বগুড়া সেলস অফিস থেকে ৩৪টি গ্রুপের অধীনে ৬৮০ জন কর্মীর মাধ্যমে বগুড়া, সিরাজগঞ্জ, জয়পুরহাট ও নওগাঁ জেলায় কোম্পানীর পন্য বাজারজাত করা হয়। বিক্রয় প্রতিনিধিদের দাবী তাদের কেউ তিন মাস কেউবা দুই মাস বেতন ভাতা পান না। সকলের টিএ ডিএ বন্ধ রয়েছে তিন মাস ধরে। এমনকি কমিশন দেয়া হয় না নিয়মিত। একারনে চার জেলায় কর্মরত বিক্রয় প্রতিনিধিগন কাজ বন্ধ করে দেন বুধবার সকাল থেকে। এরপর বগুড়ায় কর্মরত কর্মীগন তাদের সেলস অফিসের সামনে সমবেত হয়ে ১৪ দফা দাবী পেশ করেন এবং অফিসে তালা ঝুলিয়ে দেন। বগুড়া সেলস অফিসের অধিনে ৩৪ টি গ্রুপের এডমিন আব্দুর আউয়াল বলেন, তাদের ১৪ টি দাবীর মধ্যে বকেয়া বেতন পরিশোধ, টিএডিএ সর্বনিম্ন ৬ হাজার টাকা এবং মুল বেতন সর্বনিম্ন ১২ হাজার টাকা করতে হবে। এছাড়াও প্রতি বছর বেতন বৃদ্ধি, কমিশন পলিসি পরিবর্তন, স্বেচ্ছায় চাকুরি ছেড়ে দিলে শতভাগ প্রাপ্য পরিশোধ এবং আন্দোলনরত কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ার দাবী  অন্যতম।

প্রান-আরএফএল প্রধান কার্যালয়ের সেলস এডমিন মাহবুবর রহমান বলেন, কর্মীদের আন্দোলন বিষয়ে তার জানা নেই। তবে বকেয়া বেতনের মধ্যে এক মাসের বেতন গতকাল (বুধবার) প্রধান কার্যালয় থেকে ছাড় করা হবে।

জামাইসহ গ্রেফতার ৩

বগুড়ায় শ্বশুরকে অপহরণ

করে মুক্তিপণ দাবি

বগুড়ায় জামাই কর্তৃক শ্বশুড়কে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি। এঘটনায়  পুলিশ অপহৃত শ্বশুর গফ্ফার শাহ কে (৬০) উদ্ধার এবং আপন জামাই আবু সাঈদ (৩০)সহ ৩ অপহরণকারিকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বগুড়া সদরের বুজরুক বাড়িয়া গ্রামে।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, বগুড়া সদরের বুজরুক বাড়িয়া গ্রামের বাসিন্দা গফ্ফার শাহ স্থানীয় বায়তুল রহিম জামে মসজিদের মুয়াজ্জিন। সোমবার রাতে তিনি মসজিদে ঘুমিয়ে ছিলেন। রাত ১০ টার দিকে তার জামাই আবু সাঈদের নেতৃত্বে কয়েকজন অপহরণকারি গফ্ফার শাহকে মসজিদ থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তার ছেলে আলালের কাছে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তপন দাবি করা হয়। বিষয়টি সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশের পরামর্শে আলাল অপহরণকারীদের সাথে যোগাযোগ করেন। অপহরনকারীরা মুক্তিপনের টাকা নিয়ে বগুড়া সদরের চন্ডিহারা বন্দর এলাকায় যেতে বলেন। মঙ্গলবার গভীর রাতে পুলিশ এবং অপহৃতের ছেলেসহ মুক্তিপনের টাকা নিয়ে চন্ডিহারা বন্দরে যান।  আলাল অপহরনকারীদের সাথে টাকা লেনদেনের সময় ওৎ পেতে থাকা পুলিশের দল ৩ অপহরনকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো অপহৃত গফ্ফার শাহের জামাই আবু সাঈদ (৩০), তার সহযোগী জিয়াউর রহমান (৩৮) ও হৃদয় প্রামানিক  (২২)। পরে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত গফ্ফার শাহকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। এঘটনায় অপহৃতের ছেলে আলাল বাদী হয়ে গ্রেফতারকৃত ৩ জনসহ ৪ জনের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, অপহৃত গফ্ফার শাহ’র ছেলে আলাল বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

তিন মাসের মধ্যে সর্ব নি¤œ

বগুড়ায় নুতন করে ২৪

জন করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সংখ্যা গত ৩ মাসের মধ্যে সর্বনি¤œ। আর সুস্থ হয়েছেন ৪৪ জন। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষার ফলাফলে ২০ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১১টি নমুনা পরীক্ষার ফলাফলে ৪ জন পজিটিভ। নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে পুরুষ ১৬ জন, নারী ৭ জন ও শিশু ১ জন। এর মধ্যে বগুড়া সদরে ১৬ জন, শাজাহানপুরে ৫ জন ও কাহালুতে ৩ জন রয়েছেন। এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ৬ হাজার ৭৬১ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯২ জন। এ পর্যন্ত মারা গেছেন ১৫৬ জন। চিকিৎসাধীন রয়েছেন ৯১৩ জন।

দেশব্যাপী সরকারদলীয় লোকদের

দ্বারা ত্রাণ চুরির ঘটনা ঘটছে

জি.এম সিরাজ -এমপি

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, দেশব্যাপী সরকারদলীয় লোকজনদের দ্বারা ত্রাণ সামগ্রী চুরির ঘটনা ঘটছে এবং তা গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী ভ্রুক্ষেপহীন থাকছে। এই প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও পুলিশি ক্ষমতার যথেচ্ছা প্রয়োগ থেমে নেই। তিনি গতকাল বুধবার বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপি আয়োজিত ৫ দিনব্যাপী কর্মসূচির ২য় দিন দলীয় কার্যালয়ে গরীব, অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন প্রমুখ।

জিএম সিরাজ বলেন, এ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই পুলিশ বাহিনী দিয়ে বিএনপির ত্রাণ বিতরণে বাধা দিচ্ছে। আজ বগুড়ার আলতাফুন নেছা খেলার মাঠে ৬০০ জন গরীব, অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণ করার জন্য স্লিপ দেওয়া হয়েছিলো কিন্তু স্থানীয় পুলিশের অনুমতি না দেওয়ায় ও তাদের বাধার মুখে উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে আজ দলীয় কার্যালয়ে ৩০ জনের মাঝে ত্রান সামগ্রী বিতারণ করা হলো। এই স্বল্প পরিসরে ত্রাণ সামগ্রী বিতরণ করে ত্রান সামগ্রী বিতারণের কার্যক্রম শুরু করলাম। বগুড়া পৌরসভা ও সদর উপজেলায় ২ হাজার পরিবারের মাঝে আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এই মহামারীর মধ্যে সরকারের লোকজন ত্রাণের চাল চুরি করছে। চারদিকে চাল চুরির হিড়িক পড়েছে। আসলে জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই ক্ষমতাসীন সরকারের কোনো জবাবদিহিতা নেই।

মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ের পৃথক অভিযান

বগুড়ায় দেড় হাজার পিস ইয়াবা

ও ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়’র সদস্যরা মহাসড়কে অভিযান চালিয়ে ১৫শ’ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গতকাল বুধবার বগুড়া-রংপুর মহাসড়কের গোকুল ওজন নিয়ন্ত্রণ কেন্দ্রের সামনে অভিযান দু’টি পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় বগুড়ার পরিদর্শক মোঃ জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে সদরের গোকুল ওজন নিয়ন্ত্রণ কেন্দ্রের সামনে মহাসড়কে মোঃ আতিক(৩৫) নামের মোটর সাইকেল আরোহীকে আটক করা হয়। এরপর তার ব্যাগ তল্লাশী করে ৩ কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যবহারের মোটরসাইকেলটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মোঃ আতিক রংপুর সদরের তাজহাট এলাকার মোঃ মঞ্জিল এর ছেলে।

এরপর একই স্থানে জয়পুরহাট জেলার সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেট কার এ মাদক নিয়ে ঢাকায় রওয়ানা দিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সকাল  সাড়ে ৯ টার দিকে একটি প্রাইভেট কার (চট্র মেট্রো-গ-১১-৬৯৯৩) আটক করা হয়। এরপর কার এর চালক হেলাল উদ্দিন(৩৭) ও যাত্রী রাজ বাবু(২১)কে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দল। কার চালক হেলাল উদ্দিনের দেহ তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও কারের যাত্রী রাজ বাবুর দেহ তল্লাশী করে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় তাদেরকে গ্রেফতার এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত কার চালক হেলাল উদ্দিন বগুড়ার শিবগঞ্জ বিহার ইউনিয়নের সংসার দিঘী দক্ষিণপাড়া এলাকার মৃত মিছির উদ্দিনের ছেলে। প্রাইভেট কারের যাত্রী রাজ বাবু বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার রতন শেখ এর ছেলে।

বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ জাকির হোসেন বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া মাদকদ্রব্য বহনের কাজে প্রাইভেট কার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী