শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ২ সেপ্টেম্বর ২০২০
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | রাজনীতি | শিরোনাম » ফুলবাড়ীতে গাঁজা ও মোটরসাইকেলসহ আটক ২
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | রাজনীতি | শিরোনাম » ফুলবাড়ীতে গাঁজা ও মোটরসাইকেলসহ আটক ২
বুধবার, ২ সেপ্টেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফুলবাড়ীতে গাঁজা ও মোটরসাইকেলসহ আটক ২

---

মোঃ আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ২কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ ২জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

আটক মাহাফুজার উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর এলাকার আমিনুল ইসলামের ছেলে। আটক মহব্বত আলী একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

গত ৩১ আগস্ট সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেতদিঘী ইউনিয়নের চকএনায়েতপুর এলাকা থেকে মাহাফুজার (৩৫) ও মহব্বত আলী (৩৩) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলাম বলেন, গত ৩১আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রওশন, এসআই আরিফ ও এএসআই আলাল বিশেষ অভিযান পরিচালনা করে ২কেজি গাঁজা এবং ১টি গ্লামার মোটরসাইকেলসহ তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০১। তারিখ ০১/০৯/২০২০। আটক ব্যাক্তিদের মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পর্শ হয়ে এক মুক্তিযোদ্ধার স্ত্রী’র মৃত্যু ॥

মোঃ আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পর্শ হয়ে নালভী বেওয়া (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় পৌর এলাকার মধ্যগৌরী পাড়া গ্রামে এই দুর্ঘ টনা ঘটে।

নালবি বেওয়া পৌর শহরের মধ্যগৌরী পাড়া কাজীখানা রোডের বীর মুক্তিযোদ্ধা মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী।

ফুলবাড়ী থানা সূত্রে জানা যায়, নালভী বেওয়া তার বাড়ীর বারান্দার টিনে হাত দিতে গিয়ে টিনের সাথে থাকা বিদ্যুতের তার লেগে টিন বিদ্যুতায়িত হওয়ার কারনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে নালভী বেওয়ার মেয়ে মঞ্জীলা বেগমের সাথে কথা বললে সে জানায়, তার মা একা ওই বাড়ীটিতে ভাড়া থাকতেন। কখন ইলেকট্রিক তার ফল্ট হয়ে টিন বিদ্যুতায়িত হয়ে যায় সে বুঝতে না পারায় এই দূঘটনাটি ঘটে।

ফুলবাড়ী থানার ওসি তদন্ত মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং তার পরিবারের কোন দাবী দাওয়া নাথাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

ফুলবাড়ী পৌরসভার উর্বশী সিনেমা হলের পিছনের রাস্তাটিতে ময়লার ভাগার ॥

মোঃ আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ী পৌরসভার উর্বশী সিনেমা হলের পিছনে ধানহাটির রাস্তাটিতে ময়লা জমে রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে, জনগনের চরম দূর্ভোগ। ফুলবাড়ী পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নিত হওয়ায় স্থাানীয় জনগন তেমন কোন পৌরসভার সুযোগ সুবিধা পাচ্ছেনা। বছরের পর বছর বিভিন্ন ট্যাক্স প্রদান করলেও সাধারণ জনগণ তেমন কোন সুবিধা পাচ্ছেনা ফুলবাড়ীর প্রথম শ্রেণির পৌরসভা থেকে। ফুলবাড়ী পৌরসভার পশ্চিম গৌরিপাড়া গ্রামের শাহ্ রেষ্টুরেন্ট থেকে পশ্চিম গৌরিপাড়া পার্বতীপুর বাস ষ্ট্যান্ড আসার মেইন রোডের ধানহাটি সংলগ্ন স্থাানের স্থাানীয় জনগণ বাসাবাড়ীর ও দোকান পাটের আবর্জনা ফেলে রেখে ময়লা ¯‘প জমিয়েছে। ময়লা আবর্জনার দূরগন্ধে ঐ রাস্তা দিয়ে সাধারণ মানুষ এখন চলাচল করতে পারছে না। প্রতিদিন আবর্জনা জমা হচ্ছে। মূল রাস্তার উপরেই প্রায় ১০ ইঞ্চি আবর্জনা জমে রয়েছে। এতে পরিবেশের একদিকে যেমন ক্ষতিসাধন হচ্ছে অন্য দিকে মশামাছি ভাইরাস ছড়াচ্ছে। ধানহাটিতে প্রায় ৪০ জন ধান ব্যবসায়ী নিজেস্ব গোডাউন রয়েছে সেখানে বসে প্রতি হাটবার দিনগুলিতে দূরদুরান্ত থেকে আসা ধান বিক্রেতাদের ধান ক্রয় করে থাকেন। বর্তমান দূরাবস্থাার কারনেই সেখানে ধান কেনাকাটা প্রায় বন্ধ হয়ে গেছে। ধান ব্যবসায়ী মোঃ শাহাগার, লিটন ও শাহাদত আলী জানান, আমরা নিয়মিত পৌর কর প্রদান করি এবং হাট বাজারের কর দেই। পৌর কর্তৃপক্ষকে পরিষ্কার করার জন্য বহুবার বলার সত্তেও তারা কোন গুরুত্ব দেননা। যার কারণে এখন ধানহাটিতে ধানের ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছেনা। কারণ দূর্গন্ধ ও যাতায়াতের সমস্য। এ ব্যাপারে স্থাানীয় ধান ব্যবসায়ীরা ময়লা আবর্জনা সরাতে সংশ্লিষ্ট্য পৌরকর্তৃপক্ষের আসুহস্তক্ষেপ কামনা করেছেন।

ফুলবাড়ী পৌরসভার স্বজন পুকুর গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে শ্যালোকের হাতে দুলাভাই আহত॥

মোঃ আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার স্বজনপুকুর গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে শ্যালোকের হাতে দুলাভাই শাহাজুল ইসলাম (৪০) হাশুয়ার কোপে মারাত্বক ভাবে আহত হন। ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার স্বজন পুকুর গ্রামের মোঃ শাহাজুল ইসলাম এর স্ত্রী মোছাঃ সুমি আক্তার এর ফুলবাড়ী থানায় গত ৩১/০৮/২০২০ ইং তারিখে দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, আবু আব্বাস এর পুত্র মোঃ জাকির হোসেন (৪৫) এবং আজাহার আলীর পুত্র মোঃ শাতিল (২৮) সর্ব সাং স্বজন পুকুর, আক্তার হোসেন এর পুত্র মোঃ মাসুদ (২৫) সাং বিরামপুর তারা দলবদ্ধ হয়ে বসতবাড়ীর বাস্ত ভিটা দখল কে কেন্দ্র করে গত ৩১/০৮/২০২০ ইং তারিখে সন্ধ্যা সাড়ে ৬ টায় শাহাজুল ইসলাম এর বাড়ীতে প্রবেশ করে বসত বাড়ী দখল নেওয়ার চেষ্টা করে এবং বাড়ী থেকে সকল পরিবার পরিজনদের বের করে দেওয়ার চেষ্টা করে ।

এ সময় বাড়ীর মালিক মোঃ শাহাজুল ইসলাম বাধা দিতে গেলে তার আপন শ্যালোক মোঃ জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে হাশুয়া দিয়ে আঘাত করে তার আপন দুলাভাই শাহাজুল ইসলাম কে। স্বামীকে উদ্ধার করতে গেলে শাতিল ও মাসুদ এর হাতে থাকা লাঠি দিয়ে শাহাজুল এর স্ত্রী সুমি আক্তারকে এলোপাথাড়িভাবে মারপিট করে।

এ সময় শাহাজুল ইসলাম এর স্ত্রী সুমি আক্তার বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে গ্রামের মোঃ সুলতান এর স্ত্রী পুতুল ও মৃত ছলেমন মন্ডলের পুত্র মোঃ সাখাওয়াত হোসেন সহ স্থাানীয় লোকজন এসে মোঃ শাহাজুল ইসলামকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম এর সাথে সোমবার রাত্র সাড়ে ৮ টায় কথা বললে তিনি জানান , অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাা নেওয়া হবে।

বীরগঞ্জে ‘গোধুলী বৃদ্ধাশ্রমে’ স্বাস্থ্যা চিকিৎসা কেন্দ্রের

উদ্বোধন করলেন এমপি মনোরঞ্জন শীল গোপাল॥

মোঃ আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রসুলপুর ‘গোধুলী বৃদ্ধাশ্রমে’ স্বাস্থ্যা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন হয়েছে। মঙ্গলবার রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রমে স্বাস্থ্যা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় উপস্থিাত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের সাধারন সম্পাদক মো. ইয়ামিন আলী, কাহারোল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা, উপজেলা ভাইস চেয়ারম্যান আয়সা আক্তার বৃষ্টি, কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল।পরে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ‘‘গোধুলী বৃদ্ধাশ্রমে’’ আশ্রায়িত বৃদ্ধাদের শারিরিক খোজ-খবর নেন ও তাদের নিয়ে একসাথে দুপুরের খাবার খান।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী