শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ২ সেপ্টেম্বর ২০২০
প্রথম পাতা » জাতীয় সংবাদ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » শহরের বেশিরভাগ সড়ক পানির নিচে জনজীবন অচল
প্রথম পাতা » জাতীয় সংবাদ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » শহরের বেশিরভাগ সড়ক পানির নিচে জনজীবন অচল
বুধবার, ২ সেপ্টেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শহরের বেশিরভাগ সড়ক পানির নিচে জনজীবন অচল

---

ভাদ্রের তালপাকা ভ্যাপসা গরমের মাঝে

বগুড়ায় ২ ঘন্টার ঝুম বৃষ্টিতে স্বস্তি

ব্যুরো অফিস বগুড়া ঃ ভাদ্রের তালপাকা ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজীবনে বগুড়ায় দুই ঘন্টার ঝুম বৃষ্টিতে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে টানা ২ ঘন্টার বৃষ্টিতে আবার জনজীবন অচল হয়ে পড়ে। বগুড়া আবহাওয়া অফিসের তথ্য অনুসারে গতকাল ৮টা ৪০ থেকে দুপুর ৩টা পর্যন্ত ৮৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

বগুড়া জেলা ও এর আশপাশের জেলাগুলোতে বেশ কিছুদিন থেকেই বৃষ্টির দেখা নেই। প্রচন্ড রোদে ও ভ্যাপসা গরমে হাঁসফাঁস উঠেছিল এসব এলাকার মানুষ । গতকাল সকালেও যারা প্রাতভ্রমণে বের হয়েছিলেন ভ্যাপসা গরমে তাদের শরীরে ঘেমে  যাচ্ছিল মুহুর্তেই। নাভিশ্বাস ওঠা গরমে শহরের জীবনের সাথে সাথে গ্রামীণ জীবনও দুর্বিষহ হয়ে পড়েছিল। বৃষ্টি হওয়ায় জনজীবনে স্বস্তি ফিরে এলেও অস্বস্থি কিন্তু পিছু ছাড়েনি। ভাদ্রের পরিষ্কার আকাশ থেকে গতকাল সকালে হঠাৎ আকাশ কালো করা মেঘে ঝরঝর করে ঝরা বৃষ্টির পানিতে ডুবে যায় বগুড়া শহরের বেশিরভাগ সড়ক। সকালের উত্তাপ ছড়ানো আকাশ হঠাৎ কালো হয়ে বৃষ্টি নামলেও, আবহাওয়া দফতর গত কয়েকদিন ধরেই এই বৃষ্টির পূর্বাভাস দিয়ে আসছিল। মূষলধারে বৃষ্টিপাতের ফলে অল্প সময়ের মধ্যে বগুড়া শহর ও এর আশপাশের এলাকা পানিতে পরিপূর্ণ হয়ে যায়। ড্রেনেজ ব্যবস্থা ভাল না থাকায় শহরের বেশিরভাগ সড়ক তলিয়ে যায় পানির নিচে। এতে সাধারন মানুষের চলাচল ও যানবাহন চলাচলে বাধাগ্রস্ত হয়ে পড়ে।

কেনাকাটায় যারা শহরে এসেছিলেন তাদের অনেককেই দোকানে এবং শেডে জায়গা সংকুলান না হওয়ায় ভিজতে দেখা গেছে। তারা জানান বাইরে বের হওয়ার সময় আকাশ পরিস্কার ছিল। কিন্তু বাজার করবো হঠাৎ বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। এমনই একজন চাকরিজীবী অফিস যাওয়ার জন্য বের হয়েছেন। বললেন, অফিসের যাওয়ার জন্য দেরি হয়ে গেছে। তাড়াহুড়ো করে বের হয়ে অফিসে পৌছানোর জন্য রিক্সায় কেবল উঠেছি, তখনই হঠাৎ করে শুরু হওয়া বৃষ্টির কারনে ভিজে গেলাম। কয়েকদিন আগে ভ্যাপসা গরমে গা ভিজে যেত, আর এখন এখন বৃষ্টিতে ভিজে গিয়ে অস্বস্তি লাগছে।

হঠাৎ করে বৃষ্টি আসায় সাতমাথার ফুটপাত এবং ভ্যানের ওপরের ব্যবসায়ীরা পড়েছিলেন সবচেয়ে বেশি বিপদে। অনেকের কাপড় এবং অন্যান্য সামগ্রী ভিজে একাকার হয়ে গেছে। বিপাকে পড়েছিলেন  বিক্সা এবং অটোতে থাকা যাত্রীরা। দমকা বাতাস আর বৃষ্টির তোড়ে তাদের প্রায় সবাইকে বৃষ্টির পানিতে ভিজতে হয়েছে। এছাড়াও ঝুম বৃষ্টিতে শহরের সাতমাথায়, সেউজগাড়ি, বাদুরতলা, খান্দার কলোনী, ঠ্নঠরিয়া, মালতীনগর, চেলোপাড়া, কাটনারপাড়া, বাদুরতলা, রহমান নগর, সুত্র্পাুর, উপশহর, বৃন্দাবনপাড়া, আটাপাড়া, ফুলবাড়িসহ শহরের প্রায় সব এলাকার সড়ক উপচে পানি গড়িয়ে যেতে দেখা যায়। এসব এলাকার বেশিরভাগ সড়কে হাঁটুপানি জমে যায়।

অন্যদিকে আবার উল্টো চিত্র দেখা গেছে। গত কয়েকদিনে ওষ্ঠাগত গরমের কারণে মানুষ ও অন্যান্য প্রাণিকূলের অবস্থা ছিল ভয়াবহ। এই জন্য যখন স্বস্তির বৃষ্টি পড়ছিল তখন অনেক কিশোর ও যুবককে করোনার চোখ রাঙানীকে উপেক্ষা করে বৃষ্টির পানিতে শরীর মেলে ধরতে দেখা গেছে। ঝুম বৃষ্টির মাঝেই বগুড়া জিলা স্কুুল মাঠ ও আলতাফুন্নেসা খেলার মাঠে দেখা গেছে উঠতি বয়সের দূরন্ত কিশোররা মেতে উঠে ফুঠবল খেলায়।তবে অনেকেই এ ধরণের বৃষ্টি দেখে আনন্দিত হয়েছেন। কারণ এ ধরণের বৃষ্টিপাত কৃষিকাজের জন্যও খুবই জরুরি।

বগুড়া আবহাওয়া অফিস জানায়, গতকাল মঙ্গলবার সকাল ৮টা ৪০ থেকে দুপুর ৩টা পর্যন্ত ৮৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৯ দশমিক ৪ ডিগ্রী সেলসিয়াস। সর্বোনি¤œ তাপমাত্রা ছিল ২৮ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস। গত সোমবার তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস। বৃষ্টিপাতের পর কয়েকদিনের চেয়ে তাপমাত্রা ও ভ্যাপসা গরম কিছুটা কমেছে। তবে আজ এবং কালও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

 ---

 ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে

বগুড়া জেলা বিএনপি’র

বিভিন্ন কর্মসুচি পালন

ব্যুরো অফিস বগুড়া :  বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপি আয়োজিত ৫ দিনব্যাপী কর্মসূচির প্রথম দিন গতকাল মঙ্গলবার বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

দিনের শুরুতে জেলা বিএনপি কার্যালয়ে সকাল সাড়ে ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

পরে সকাল ৯ টায় শহরের দত্তবাড়িতে অবস্থিত এ্যাজমা কেয়ার প্রিভেনশন সেন্টারে অসহায় ও দরিদ্র মানুষদের ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের এমপি গোলাম মোহাম্মদ সিরাজ। উক্ত চিকিৎসা ক্যাম্পে ডক্টরস এ্যাসোসিয়েশনের চিকিৎসকরা চিকিৎসা সেবা প্রদান করেন।

সকাল সাড়ে ১০ টায় বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সভাপতি আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, তৌহিদুল আলম মামুন, এনামুল কাদের এনাম, সাইদুজ্জামান শাকিল, মনিরুজ্জামান মনির, বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, জেলা কৃষক দলের আহ্বায়ক আকরাম হোসেন, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ ।

সভাপতির বক্তব্যে গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, মুক্তিযুদ্ধের মূল চেতনাকে যখন আওয়ামী লীগ কেড়ে নিয়ে তাদের ক্ষমতাকে চিরস্থায়ী করতে একদলীয় শাসন বাকশাল প্রতিষ্ঠিত করলো। ঠিক সেই শূন্যতার কাটাতে দেশপ্রেমিক মানুষদের নিয়ে জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল প্রতিষ্ঠিত করেন। তিনিই প্রথম দেশে আওয়ামী লীগের গড়া একদলীয় বাকশালের পরিবর্তে বহুদলীয় গণতন্ত্র চালু করেন। ১৯৭৮ সালের এই দিনে বিএনপি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে বাদ জোহর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এবং দুপুর আড়াই টায় সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় টিএমএসএস অডিটোরিয়াম বিসিএল মার্কেটে অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্যবৃন্দ ও সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সদস্যরা অংশগ্রহণ করেন।


খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাত

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউপি’র

সদস্য মকবুল সাময়িক বরখাস্ত

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য মোঃ আজাদুর রহমান ওরফে মকবুল কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। হতদরিদ্রদের বরাদ্দকৃত সরকারী খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগে স্থানীয় সরকার বিভাগ থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

জানাগেছে, লাহিড়ীপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য মোঃ আজাদুর রহমান ওরফে মকবুল হতদরিদ্রদের জন্য সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ২৪ জনের কার্ড নিজ হেফাজতে রেখে ১ বছরের অধিক সময় অবৈধভাবে চাল উত্তোলন করে নিজে আত্মসাত করেন। এমন অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসনের তদন্তে বিষয়টির সত্যতা পাওয়া গেলে জেলা প্রশাসন তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট সুপারিশ করেন। উক্ত সুপারিশের ভিত্তিতে ইউপি সদস্য মোঃ আজাদুর রহমানের অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকারি ইউনিয়ন পরিষদ আইন অনুযায়ী তাকে তার স্বীয় পদ হতে সাময়িক বরখাস্তের প্রজ্ঞাপন জারি করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের উপসচিব কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে।


বগুড়ায় ৬৮ জন করোনায়

আক্রান্ত : নতুন মৃত্যু ৩

বগুড়ায় নতুন করে আরও ৬৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময় সুস্থ হয়েছেন ৭৮জন ও করোনায় আক্রান্ত হয়ে জেলায় নতুন করে আরও ৩জন মারা গেছেন । বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষার ফলাফলে ৬২টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪টি নমুনা পরীক্ষার ফলাফলে ৬ জনের পজিটিভ আসে। নতুন আক্রান্ত ৬৮জনের মধ্যে পুরুষ ৪৫জন, নারী ১৭জন এবং ৬জন শিশু।  এ নিয়ে জেলায় মোট ৬ হাজার ৭৩৭জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৬৪০জন। জেলায় নতুন করে ৩জন মারা যাওয়ায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৫৬জন। মারা যাওয়া ৩জনের মধ্যে ২জন বগুড়ার অন্য একজন অন্য জেলার বাসিন্দা। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদর উপজেলার ৪৮জন, শেরপুর উপজেলার ৯ জন, কাহালু উপজেলার ৩জন, শাজাহানপুর উপজেলার ৩জন, ধুনট উপজেলার ২জন, সারিয়াকান্দি উপজেলার ২জন এবং আদমদীঘি উপজেলার একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

পৃথক ভ্রাম্যমান আদালতের অভিযান

বগুড়ায় ওসমানিয়া ক্লথ স্টোরসহ

বিভিন্ন প্রতিষ্ঠানের জরিমানা

বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতে ওসমানিয়া ক্লথ স্টোরসহ ৫টি প্রতিষ্ঠানে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া ঐ দিন মোট ১৩টি মামলায় ৩১ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়। সোমবার শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, সোমবার অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী লাইসেন্স বিহীন কাপড়ের ব্যবসা পরিচালনার অপরাধে বগুড়া নিউমার্কেটের ওসমানিয়া ক্লথ স্টোর-কে ১০ হাজার টাকা এবং ওসমানিয়া গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সিটি ক্লথ স্টোর কে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নাছিম রেজা। একই অপরাধে টপ টেন ক্লথ স্টোর-কে ৫ হাজার টাকা, ইমাম সিট বিতান-কে ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ২টি প্রতিষ্ঠান কে ৭ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমানা রিয়াজ ও মো. তাসনিমুজ্জামান। সড়ক পরিবহন আইনে অপর ৭টি মামলায় ৩ হাজার ৬শ’ টাকা অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজন ও ফেরদৌস আরা।


বগুড়ায় কলেজ ছাত্রীকে

ধর্ষণের অভিযোগে

যুবক গ্রেফতার

বগুড়ায় ধর্ষণের অভিযোগে আহসান হাবিব ওরফে আতিক(৪০) নামের যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কাহালু সদরের জনৈক বাবলুর ছেলে আতিককে সোমবার গ্রেফতার করে পুলিশ।

সদর থানা সূত্রে জানাগেছে, আতিক এর সাথে গত কয়েক মাস আগে শহরের ঠনঠনিয়া শাহপাড়া এলাকার এক কলেজ ছাত্রীর সাথে পরিচয় হয়। এরপর বন্ধুত্বও গড়ে ওঠে। এর সুবাদে তারা বিভিন্ন স্থানে দেখা সাক্ষাৎ করে। এরই এক পর্যায়ে গত জানুয়ারী মাসের প্রথমদিকে শহরের চারমাথা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ঐ কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে আতিক। এরপর থেকে ঘটনাটি কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার হুমকী দিয়ে আসছিল। ঐ হুমকীর পর নির্যাতিত কলেজ ছাত্রীর মা বাদী হয়ে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় বগুড়া সদর থানা পুলিশ আতিককে গ্রেফতার করে। এবং গতকাল মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী