শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম | স্পেশাল রির্পোট » ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ যমুনা ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার সওগাত আরমান গ্রেফতার
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম | স্পেশাল রির্পোট » ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ যমুনা ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার সওগাত আরমান গ্রেফতার
বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ যমুনা ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার সওগাত আরমান গ্রেফতার

---
মিলন আলম ,ব্যুরো অফিস, বগুড়া
:  যমুনা ব্যাংক বগুড়ার শাখা ম্যানেজার সওগাত আরমানকে ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার করা হয়েছে । গতকাল বুধবার সকালে দুদক বগুড়া জেলা সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা তাকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নেন।

জানাগেছে, সওগাত আরমান যমুনা ব্যাংক বগুড়া শাখায় ম্যানেজার হিসেবে কর্মরত থাকাকালে বিভিন্ন সময়ে জালিয়াতির মাধ্যমে অন্যের একাউন্টে ১২ কোটি ১৬ লাখ টাকা স্থানান্তর করেন। পরে সেই টাকা নিজের একাউন্টে স্থানান্তর করে আত্মসাৎ করেন। দুদক সমন্বিত বগুড়া জেলা  কার্যালয়ের সহকারি পরিচালক আমিনুল ইসলাম জানান, স্থানীয় ভাবে অভিযোগের প্রেক্ষিতে দীর্ঘদিন অনুসন্ধান করা হয়। অনুসন্ধানে ম্যানেজার সওগাত আরমান টাকা আত্মসাতের সাথে জড়িত থাকার সতত্য পাওয়া যায়। এরপর মঙ্গলবার রাতে ব্যাংকের শাখায় অভিযান চালিয়ে তাকে আটক করে বগুড়া সদর থানা হেফাজতে রাখা হয়। গতকাল বুধবার দুদকের সহকারি পরিচালক আমিনুল ইসলাম বাদী হয়ে সওগাত আরমানের নামে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখানো হয়।

দুদক সমন্বিত  বগুড়া জেলা কার্যালয়ের সহকারি পরিচালাক আমিনুল ইসলাম বলেন, সওগাত আরমানকে দুদক হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করা হবে।

বগুড়ায় নতুন করে ৬১

জন করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন একজন। গতকাল বুধবার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে ৪৫ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষার ফলাফলে ১৬ জন পজিটিভ। একই সময়ে ১০৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। আক্রান্তদের মধ্যে পুরুষ ৩৬ জন, নারী ২১ জন ও শিশু ৪ জন। এরমধ্যে বগুড়া সদরে ৫০ জন, শেরপুরে ১০জন এবং শাজাহানপুরে একজন। এনিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ৪ হাজার ৬৮৭ জন, সুস্থ হয়েছেন ৩ হাজার ১০৪ জন, মারা গেছেন ১০২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১হাজার ৪৮১ জন।

 বগুড়ার সাবেক মুক্তিযোদ্ধা

কমান্ডার সৈয়দ ফজলুল হক

ইফতারির ইন্তেকাল
---
বগুড়ার সুলতানগঞ্জপাড়া নিবাসী মরহুম সৈয়দ মাহফুজুল হকের তৃতীয় পুত্র এবং ঢাবিয়ান বগুড়ার সদস্য, মুক্তিযোদ্ধা, সাবেক বগুড়া জেলা কমান্ডার ও ৭ নং কোম্পানী কমান্ডার সৈয়দ ফজলুল হক ইফতারি (৬৯) বার্ধক্যজনিত কারনে গত মঙ্গলবার সন্ধ্যায় মৃত্যুবরন করেছেন। (ইন্নালিল্লাহি………রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার নামাজের যানাজা গতকাল মঙ্গলবার বাদ আসর সুলতানগঞ্জ পাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সম্পুর্ন রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে নামাজগড় আঞ্জুমান-উ গোরস্থান কমিটির পক্ষ থেকে শোক প্রকাশ করে এক বিবৃতি দেওয়া হয়েছে। বিবৃতিতে নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিবৃতিদাতারা হলেন ওই কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার আলী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম নয়ন, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ। খবর বিজ্ঞপ্তির।

সংবাদ সম্মেলনে অভিযোগ

বগুড়ায় আ’লীগ নেতার

জমিতে জোরপূর্বক

ভবন নির্মাণ

বগুড়ায় সাবেক আওয়ামীলীগ নেতার জায়গায় জোরপুর্বক বাড়ি করার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শিবগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের মৃত হাফিজুর রহমান মাস্টারের ছেলে মোঃ তরিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তরিকুল ইসলাম বলেন, শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের তাদের পৈতৃক বাড়ির জায়গায় ও সীমানা প্রাচীর ভেঙ্গে জোরপূর্বক বাড়ি নির্মাণ করছে ওই গ্রামের মাতব্বর মকবুল হোসেন, আফজাল হোসেন ও তসলিম উদ্দিন আকন্দ। এ বিষয়ে বাধা দিতে গেলে তারা তরিকুলের বাড়ির মধ্যে গিয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকী প্রদর্শন করে। উপায় না দেখে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের করার পর থানা পুলিশ ও ইউপি চেয়ারম্যান শালিশে বসে। সেই শালিশে তারা তাদের নির্মাণাধীন প্রাচীর সড়ে নেয়ার জন্য কথা দেয়। তারপরও তারা তাদের নির্মাণাধীন প্রাচীর সড়ে না নিয়ে পুনরায় জোরপূর্বক নির্মাণ কাজ অব্যাহত রেখেছে। এ অবস্থায় বাধা দিতে গেলে রক্তক্ষয়ী সংর্ষসহ যে কোন অনাকাঙ্খিত ঘটনা তারা ঘটাতে পারে বলে তরিকুল ইসলাম আশঙ্কার মধ্যে দিন যাপন করছেন। এ বিষয়ে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে শিবগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল হোসেন সাবুর সাথে কথা বললে তিনি জানান, তরিকুলের অভিযোগের পর থানা পুলিশ ও তিনি নিজে বিষয়টি নিয়ে বৈঠক করেন। বৈঠকে তারা উভয় পক্ষকে আমিন নিয়ে এসে জমি মাপযোকের কথা বললে তারা সে উদ্যোগ নেয়নি। জমি না মেপে বিষয়টি মীমাংসা ঝুলে আছে।

বন্যার্তদের ত্রাণ সহায়তার

দাবিতে বগুড়ায় মানববন্ধন

বগুড়ার সারিয়াকান্দি-ধুনট-সোনাতলাসহ সারাদেশের বন্যাকবলিত মানুষদের পর্যাপ্ত ত্রাণ সহায়তা প্রদান ও পুনর্বাসনের দাবিতে বগুড়ায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় শহরের সাতমাথায় সমাজতান্ত্রিক দল বাসদ বগুড়া জেলা শাখার  উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাসদ বগুড়া জেলা আহবায়ক এ্যাড.সাইফুল ইসলাম পল্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম জেলা সদস্য রাধা রানী বর্মন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন প্রমূখ ।

বক্তাগণ বলেন, প্রবল বর্ষণও উজানের ঢলে বগুড়ায় যমুনা ও বাঙালী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় তৃতীয় দফা বন্যা  দেখা  দেয়েছে। এই পাহাড়ী ঢলে বগুড়ার সারিয়াকান্দিসহ যমুনা তীরবর্তী সোনাতলা ও ধুনট উপজেলার প্রায় ৩২ হাজার ৩৪২ পরিবারের ১ লাখ ২৫ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। বন্যায় ১৬২টি গ্রাম এখনও পানির নিচে রয়েছে। পাট, আউশ, আমনের বীজতলাসহ বিভিন্ন ফসলের প্রায় ৯ হাজার হেক্টর জমি পানিতে ক্ষতিগ্রস্থ হয়েছে। অথচ এই অসহায় বন্যাকবলিত মানুষদের মাঝে  সরকারি পর্যাপ্ত পরিমাণ ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে না। সরকারি সংস্থার আমলারা ও দলীয় কর্মীদের দিয়ে বন্যা  মোকাবিলার এই প্রক্রিয়ায় দুর্নীতি উৎসাহিত হচ্ছে এবং অব্যবস্থাপনা বাড়ছে। এভাবে চলতে থাকলে সামনের দিনের পরিস্থিতি আরও জটিল হবে।’ তাই অবিলম্বে সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সেচ্ছাসেবী সংগঠন, গণতান্ত্রিক , প্রগতিশীল ব্যাক্তিবর্গকে যুক্ত করে সম্মিলিত ভাবে করোনা ও বন্যারমত দুর্যোগ মোকাবিলার উদ্যোগ নিতে সরকারের প্রতি জোর দবি জানানো হয়।

বগুড়ায় মাদকদ্রব্যসহ

৪ ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় গোয়েন্দা(ডিবি) পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেন্সিডিল ও ১শ’ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে শহরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জেলার গোয়েন্দা পুলিশের কার্যালয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে বগুড়া সদরের জয়বাংলা বাজারে অভিযান চালিয়ে ১৮০বোতল ফেন্সিডিলসহ গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ী(ভবের বাজার) এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আশিকুর রহমান ওরফে আশিক(৩৬) ও মৃত ফরিদ উদ্দিন প্রামানিকের ছেলে টুটুল প্রামানিক(২২) কে গ্রেফতার করে। এছাড়া ডিবি পুলিশের অপর দল গতকাল বুধবার দুপুর ১২টার দিকে বগুড়া শহরের নামাজগড় এলাকা থেকে ১শ’ পিস ইয়াবাসহ নামাজগড় ডালপট্রি এলাকার বাদশা শেখ এর স্ত্রী মনি বেগম(৪৩) ও তার ছেওেল আরিফ শেখ(২৬) কে গ্রেফতার করে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ায় ধারালো অস্ত্রসহ

৮ ছিনতাইকারি গ্রেফতার

বগুড়ায় ধারালো অস্ত্রসহ ৮ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে শহরের ফুলবাড়ি-রাজাপুর সড়কে লোহার ব্রিজের নিকট থেকে তাদের গ্রেফতার করে ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি ধারালো হাসুয়া ও ২টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ফুলবাড়ি লোহার ব্রিজের পাশ থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, শহরের ফুলবাড়ি এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে জিতু(৪১), সেলিম এর ছেলে নোমান(২৫), তবিবর রহমানের ছেলে আবু সাইদ(২০), বাবু’র ছেলে আরিফ(৩৪), বৃন্দাবন পাড়ার রফিক এর ছেলে মারুফ(২৩), কাটনার পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে সাকিব(২৪), সুলতানগঞ্জপাড়ার আইয়ুব এর ছেলে রুকু(২১), কাবিল হোসেনের ছেলে মোহাম্মদ আলী(২০)।

 

 গাবতলী থানার দঃ দাড়াইল গ্রামের একটি বাড়ীতে রাতে অগ্নি সংযোগের অভিযোগ

ব্যুরো অফিস বগুড়া :   গাবতলী (বগুড়া) ২৯ জুলাই ২০২০ আজ রাত অনুমান ৯টার দিকে পিয়ারা নামে একজন অসহায় প্রতিবন্ধী মহিলার ঘরে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে,এ সময় পিয়ারা শহরের কৈ পাড়ায় তার জামাতার বাসায় অবস্থান করছিলেন।পিয়ারার জামাই জাহিদ মনিরাকে বেধে রাখা হয়েছিল

ফোনে জানায় ১ বছর আগে তার স্ত্রীকে সুদের টাকা দিতে গেলে টাকা দিতে দেরী হওয়ায় মধ্যযুগীয় কায়দার বেধে মারপিট করে এ ব্যাপারে উক্ত ব্যক্তিদের নামে২০১৯ সালে মামলা দায়ের করলে আজ ২৯ জুলাই ২০২০ ইং দুপুর অনুমান ১২ টায়বগুড়া থেকে পিবিআই দাড়াইল গ্রামে তদন্তে যায় তদন্ত শেষে মণিরা তার মা পিয়ারাসহ এরপর কৈপাড়ায় চলে যায়।রাতে ফোনে খবর পান কে বা কারা পিয়ারার ঘরে আগুন দিয়েছে।জাহিদ জানায় সে গাবতলী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

উল্লেখ্য আজ সকাল একই গ্রামে ৬টি পরিবারকে রাস্তা বন্ধ করে দিয়ে অবরুদ্ধ করে রাখা হয়েছে।অভিযোগ আছে ঐ গ্রামের মসজিদে সবার নামাজ পড়ার অধিকার নেই,এমনকি জানাজা ও খাটিয়া দেয়ার উপরও আছে নিষেধাজ্ঞা।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী