শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ২৯ জুলাই ২০২০
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | ক্রাইম রির্পোট | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » কুষ্টিয়ায় দুলাভাইকে বাবা সাজিয়ে প্রতারণা করে জমি রেজিস্ট্রি করে নিলেন সৎ ভাই ও মা….!
প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি | ক্রাইম রির্পোট | খুলনা | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম » কুষ্টিয়ায় দুলাভাইকে বাবা সাজিয়ে প্রতারণা করে জমি রেজিস্ট্রি করে নিলেন সৎ ভাই ও মা….!
বুধবার, ২৯ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুষ্টিয়ায় দুলাভাইকে বাবা সাজিয়ে প্রতারণা করে জমি রেজিস্ট্রি করে নিলেন সৎ ভাই ও মা….!

------

Bijoynews , কুষ্টিয়া, ২৯জুলাই, ২০২০।। কুষ্টিয়া সদর উপজেলায় আলামপুর ইউনিয়নের দহকুলা মন্ডলপাড়া সৎ দুই ভাইকে ফাঁকি দিয়ে পাশ্ববর্তী দুলাভাইকে বাবা সাজিয়ে ১২ বিঘা জমি রেজিস্ট্রি করে নেওয়ার অভিযোগ সৎ মা ও তিন ভাইয়ের বিরুদ্ধে। পাশ্ববর্তী দুলাভাই মজিবার (৬০) নামের এক ভ্যানচালক।
প্রতারক তিনভাই হলেন-কোরবান আলী, মুক্তার আলী ও আব্দুর রহমান এবং মা জফিরিন নেছা।
অসহায় সৎ দুই ভাই আজিজুল হক রানা ও আলামিন আলী। এরা বিচারের আশায় বিভিন্ন দারে-দারে ঘুরছে। এদিকে কোরবান আলী জমি জালিয়াতি কথা শিকার করেন। তিনি বলেন যখন ধরা পড়ে গেছি গোপন করে লাভ নেই। আমি আমার ভাইদের সাথে ঠিক করে নেবো। কিভাবে এই রকম জালিয়াতি করলেন জানতে চাইলে তিনি বলেন এটা জানার দরকার নেই। যে সবকিছু ঠিক করে দিয়েছিল সে এবং রেজিষ্ট্রার দুই জনই মারা গেছে।
মজিবরের সাথে কথা বললে তিনি বলেন, আমার এনআইডি কার্ড ও ছবি নিয়ে যায় কোরবান আলী। সে আমাকে বয়স্ক ভাতার কার্ড করিয়ে দেবে বলে নিয়ে যায়। এখন শুনছি সেই ছবি ও এনআইডি কার্ড দিয়ে তারা প্রতারনা করে জমি রেজিস্ট্রি করে নিয়েছেন। আমাকে কোরবান দুলাভাই বলে ডাকে। দলিলে আমি কোন স্বাক্ষর করি নি।
জানা যায়, দহকুলা গ্রামের মৃত জিন্দার আলী মন্ডলের ছেলে পিয়ার আলী মন্ডলের প্রথম পক্ষের ছেলে আব্দুর রহমান, কোরবান আলী, মুকতার আলী এবং স্ত্রী জফিরন নেছা।
পিয়ার আলী মন্ডল দ্বিতীয় বিয়ে করেন। তার দ্বিতীয় স্ত্রীর দুই সন্তান রয়েছে। তারা হলেন-আজিজুল হক রানা ও আলামিন।
এ ব্যাপারে আব্দুর রহমানের সৎ ভাই আজিজুল হক রানা জানান, আমার পিতা পিয়ার আলী মন্ডল ২০২০ সালের ১২ জানুয়ারি মারা যান। এরপরে আমরা জানতে পারি আমাদের দুই ভায়ের ফাঁকি দিয়ে আমার সৎ তিন ভাই ও আমার সৎ মা বাবার সমস্ত জমি দহকুলা গ্রামের ভ্যানচালক মজিবুর রহমানকে বাবা বানিয়ে লিখে নিয়েছে। কুষ্টিয়া রেজিস্ট্রি অফিস থেকে ২০১৮ সালের ২৭ মার্চ ৬০ লাখ টাকা দামের দলিল করা হয়। যার দলিল নং- ৩০৮০। কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়িনের আরএস শিমুলিয়া মৌজার ধানী-ভিটা-বাঁশঝাড় ও বাড়ির জমি অবৈধভাবে রেজিস্ট্রি করে নেয়।
জানা যায়, ২০১০ সালে দহকোলা গ্রামে নাসির ও আকবার নামের দুজনকে হত্যার ঘটনা ঘটে। এই ঘটনার প্রধান আসামি প্রতারক ভ্যান চালক মজিবর কোরবান আলী, মোক্তার আলি ও আব্দুর রহমান। এখনো মামলা বিচারীন রয়েছে। এরা দহকুলা এলাকার ভয়ংকর সন্ত্রাসী। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খোলে না। মরহুম পিয়ার আলীর দুই ছেলে কুরবান আলী ও রহমান আলী। পিয়ার আলীকে গত ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি চাইনিস কুড়াল দিয়ে ডানপায়ে কোপ দেয় এবং মুখে আঘাত করে দাত ভেঙ্গে ফেলে। কারণ তার এই ছেলেরা পিয়ার আলী মন্ডলকে দহকুলা চুলকানীর বাজারে ২২ বিঘা জমি রেজিস্ট্রি করে দিতে বলে। এ ঘটনায় পিয়ার আলী অস্বীকার করলে এ ঘটনা ঘটায় এবং বাড়ি থেকে বের করে দেয়। পিয়ার আলী মন্ডল এই ঘটনার পর দুই ছেলে কোরবান আলী ও রহমান আলীকে তাজ্যপুত্র করে দেয়।
দহকুলা এলাকাবাসী জানান, অবৈধভাবে জমি রেজিস্ট্রিকারী মজিবর ও জমি দখলকারী কুরবান আলী রহমান আলী মুক্তার আলীর বিরুদ্ধে এলাকার জনগণ বিচারের দাবিতে ফুশে উঠেছেন। কুষ্টিয়া জেলা প্রশাসক ও দুর্নীতি দমন কমিশনে আশু হস্তক্ষেপ কামনা করেছে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী