শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
শনিবার, ২৫ জুলাই ২০২০
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়ায় যাত্রীবেশে অটো-রিকশা ছিনতাই এর চেষ্টা : গ্রেফতার ৩
প্রথম পাতা » অপরাধ জগত | জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » বগুড়ায় যাত্রীবেশে অটো-রিকশা ছিনতাই এর চেষ্টা : গ্রেফতার ৩
শনিবার, ২৫ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বগুড়ায় যাত্রীবেশে অটো-রিকশা ছিনতাই এর চেষ্টা : গ্রেফতার ৩

---

ব্যুরো অফিস,
বগুড়া :

বগুড়া-গাবতলী সড়কে যাত্রীবেশি ছিনতাইকারিরা চালকের মুখ বেধে একটি সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইকালে ৩ জন আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সাবগ্রাম ছাতিয়ানতলা এলাকায়।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের চেলোপাড়া এলাকা থেকে এক সিএনজি চালিত অটোরিকশা চালক গাবতলীর সন্ধ্যাবাড়ি এলাকার আব্দুল মজিদের ছেলে তোতা মিয়া যাত্রী না পেয়ে খালি অটো নিয়ে গাবতলী যাচ্ছিল। পথে নারুলী কবরস্থানের পরে যাত্রীবেশি ৪ ছিনতাইকারি গাবতলী যাবার কথা বলে তার অটোতে উঠে। পথে সাবগ্রামের ছাতিয়ানতলা এলাকায় ঐ যাত্রীবেশি ছিনতাইকারিরা চালক তোতা মিয়ার মুখ কাপড় দিয়ে বেধে অটোটি ছিনতাই এর চেষ্টা করে । এসময় চালকের সাথে ধ্বস্তা ধব্বস্তির এক পর্যায়ে অটোটি উল্টে যায়। এ সময় অটো চালক নাঈম প্রামানিক (২০) নামের এক ছিনতাইকারিকে জাপটে ধরে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং ঐ ছিনতাইকারিকে আটক করে। এসময় অন্য ছিনতাইকারিরা সটকে পড়ে। ঘটনাস্থলে পুলিশের একটি টহল দলও উপস্থিত হয়। পরে ছিনতাইকারি নাঈমকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এ ঘটনায় অটো চালক তোতা মিয়া ৩ জনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় অভিযোগ দায়ের করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে আরো ২ ছিনতাইকারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো নারুলী তালপট্রি এলাকার তাজুল ইসলাম ওরফে সাজু’র ছেলে পাপ্পু আকন্দ(২২), নারুলী মধ্যপাড়ার সাজু প্রামানিকের ছেলে রবি প্রামানিক (২৫)।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক হুমায়ুন কবীর জানান, গ্রেফতারকৃত ৩ ছিনতাইকারির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বগুড়ায় করোনায় আক্রান্ত

আরও ৪ জনের মৃত্যু

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্তআরও ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোর  থেকে সকাল ১০টার মধ্যে সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলো বগুড়া জেলার শেরপুর উপজেলার দক্ষিণ শাহ্পাড়া এলাকার দীপা রাণী (৬৫), শাজাহানপুর উপজেলার জোড়া মুলপাড়ার মনসুর আলী (৬৫), সিরাজগঞ্জের উল্লাপাড়ার নারায়ণ চন্দ্র সাহা (৮০) ও বগুড়া শহরের বাদুড়তলা এলাকার জাহাঙ্গীর আলম (৬৫)।

বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে সহকারি নির্বাহী আব্দুর রহিম রুবেল শেরপুরের দীপা রাণী করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার ভোর ৪টার দিকে হাসপাতালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বগুড়া শহীদ জিয়্উার রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতাল সূত্র জানায়, শাজাহানপুর উপজেলার মনসুর আলী শ্বাসকষ্ট নিয়ে ১৭ জুলাই ওই হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। শুক্রবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে মারা যান বগুড়া শহরের বাদুড়তলা এলাকার জাহাঙ্গীর আলম। একটি পরিবহন সংস্থায় কর্মরত জাহাঙ্গীর গত ২৫ জুন করোনায় আক্রান্ত হন। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ৩০ জুন শজিমেক হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

এদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নারায়ণচন্দ্র সাহা করোনায় আক্রান্ত হয়ে গত ১৮ জুলাই সন্ধ্যায় তাদের হাসপাতালে ভর্তি হন। সেখানে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

৯ লাখ টাকার মালামাল ধ্বংস

বগুড়ায় ভ্রাম্যমান অভিযানে

দুই প্রতিষ্ঠানের জরিমানা

জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর যৌথ অভিযানে অনুমোদনবিহীন দুই প্রতিষ্ঠানের দেড় লাখ টাকা জরিমানা আদায় সহ ৯ লাখ টাকার মালামাল ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া জেলার কাহালু উপজেলায় দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। উপজেলা নির্বাহি কর্মকর্তা মাসুদুর রহমান এতে নেতৃত্ব দেন।

বিএসটিআই বগুড়ার কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহমেদ জানান, বিএসটিআই’র গুণগতমান সনদ গ্রহণ না করে অবৈধভাবে ‘চকলেট, লাচ্ছা সেমাই, বিস্কুট ও আর্টিফিশিয়াল ফ্লেভার্ড ড্রিংকস’ বিক্রয়-বিতরণ এবং মোড়কে বিএসটিআই’র লোগো সম্বলিত স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় মুরইল এলাকার মেসার্স মুরসালিন ফুড প্রোডাক্টসকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। সেইসাথে ৯ লাখ টাকা মূল্যের অবৈধ মালামাল জব্দ করা হয়। পরে জব্দকৃত মালামাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়া কারখানাটি সীলগালা করে দেওয়া হয়। এরপর একই অপরাধে কাহালু পৌরপার্ক এলাকায় অবস্থিত মেসার্স আরিফ লাচ্ছা সেমাই কারখানার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন এনএসআই এর কর্মকর্তাবৃন্দ, বিএসটিআই জেলা অফিস, বগুড়া এর পরিদর্শনকারী কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহমেদ ও জুলফিকার আলী, র‌্যাব-১২ এর সদস্যবৃন্দ ।

বগুড়ার গাবতলীতে সুকদহ

নদীতে ডুবে কৃষকের মৃত্যু

বগুড়া জেলার গাবতলী উপজেলার সুকদহ নদীতে ডুবে মন্তেজার রহমান হিরু (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সুকদহ নদী সাতরে পার হবার সময় তিনি নিখোঁজ হন। গতকাল শুক্রবার তার মরদেহ পাওয়া যায়।

জানা গেছে, গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ দক্ষিণপাড়া গ্রামের মৃত মোকছেদ আলী প্রামানিকের ছেলে মন্তেজার রহমান হিরু গত বৃহস্পতিবার বেলা সাড়ে ৫টায় বাড়ি থেকে বের হয়ে জমির আইল কাটার কথা বলে কোদালসহ সুকদহ নদী পার হবার সময় নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেলে গতকাল শুক্রবার বেলা ১১টায় মন্তেজার রহমান হিরু’র ভাসমান দেহ সুকদহ নদীতে পাওয়া যায়। গাবতলী মডেল থানার এসআই নিরঞ্জন জানান, মন্তেজার রহমান হিরু’র পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশের সুরুতহাল রিপোর্ট ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।


বগুড়ায় ৪শ’ পিস ইয়াবাসহ

দুই ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ৪শ’ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া সদর থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশের একটি দল শহরের গোদারপাড়া এলাকা থেকে ৪শ’ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো রাজশাহীর মতিহার থানার মির্জাপুর এলাকার ইন্তাজ আলীর ছেলে সুজন আলী(২৫) ও বগুড়ার সোনাতলা উপজেলার চুকাইনগর এলাকার মন্টুর ছেলে লিটন(৪০)।

বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

মাদক ছেড়ে স্বাভাবিক জীবন

-যাপনে সহযোগিতা কামনা

মাদকের নেশা ও ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবন করার জন সকলের সহযোগিতা কামনা করেছেন বগুড়ার শাজাহানপুর উপজেলার জোকা গ্রামের মৃত-রমজান আলী মোল্যার পুত্র মো. রবিউল ইসলাম ভোট ও তার ছেলে মো. শামীম আহম্মেদ সবুজ। গতকাল শুক্রবার বগুড়া প্রেসক্লাবে আয়োজিত  সংবাদ সম্মেলনে এ সহযোগিতা কামনা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউল ইসলাম ভোট বলেন, বিগত ৫ বছর তিনি মাদকাসক্ত ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। ইতিমধ্যে তার ও ছেলের বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলা হয়। এতে তিনি সামাজিক ভাবে এলাকায় হেয় প্রতিপন্ন হয়ে পড়েন। পাশাপাশি তিনি আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েন। এ অবস্থায় তিনি গত তিন বছর যাবৎ মাদক সেবন ও ব্যবসা থেকে দূরে সরে যান। এছাড়া প্রতিজ্ঞা করেন আর মাদকের সাথে থাকবেন না এবং স্বাভাবিক জীবন-যাপন করেন। তার পরেও পুলিশী হয়রানী চলতে থাকলে বিষয়টি নিয়ে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূয়ার কাছে একটি লিখিত আবেদন জানান। এতে পুলিশ সুপার তাকে আশ্বস্ত করেন যদি তিনি মাদকের সাথে না থাকেন তবে পুলিশ বাহিনী তাকে আর হয়রানী করবে না। এরপর থেকে পুলিশ সদস্যরাও তাকে আর কোন প্রকার হয়রানী করছেন না বলে তিনি বলেন। এ অবস্থায় তিনি স্বাভাবিক জীবন-যাপন করতে সকলের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে রবিউল ইসলামের ছেলে মো. শামীম আহম্মেদ সবুজ উপস্থিত ছিলেন।

বগুড়া প্রেসক্লাবের সাধারণ

সম্পাদক আরিফ এর

সুস্থ্য’তা কামনা

বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান করোনা পজেটিভ হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তার দ্রুত সুস্থ্য’তা কামনা করে বিবৃতি দিয়েছেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালিব মানিক, এস.এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলিম, কার্যনির্বাহী সদস্য জেএম রউফ, তানসেন আলম, মিলন রহমান, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আবদুর রহিম, ইনছান আলী শেখ, লতিফুল করিম, ফরহাদুজ্জামান শাহী, প্রবীর মহন্ত সহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

অসুস্থ্য’ অন্যান্য সদস্যদের রোগমুক্তি কামনা সহ ক্লাবের সকল সদস্যদের সুস্বাস্থ’্য ও দীর্ঘায়ু কামনা করেছেন বিবৃতিদাতা নেতৃবৃন্দ।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী