শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, রবিবার, ২২ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Bijoynews24.com
মঙ্গলবার, ২৩ জুন ২০২০
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | রাজনীতি | শিরোনাম | স্পেশাল রির্পোট » পঞ্চম বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | রাজনীতি | শিরোনাম | স্পেশাল রির্পোট » পঞ্চম বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান
মঙ্গলবার, ২৩ জুন ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পঞ্চম বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান

---

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ মরনব্যাধি করোনা ভাইরাস সারা দেশে ছড়িয়ে পরলে লকডাউনের প্রেক্ষাপটে অফিস-আদালত প্রায় বন্ধ হয়ে গেলেও গাইবান্ধা জেলার সুযোগ্য মানবিক পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম নির্দেশে জেলার ৭টি থানার অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যরা বাংলাদেশ পুলিশের মানবিকতার দৃষ্টান্ত নিয়ে করোনায় আক্রান্তদের পাশে দাড়ালেও পুলিশ বিভাগের অভ্যন্তরীণ মিটিং সেমিনার বন্ধ হয়ে যায়।

এমতাবস্থায় গত মার্চ,এপ্রিল ও মে/২০২০সালের মাসের রংপুর রেন্জের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা আজ ২৩শে জুন ২০২০ ইং রোজ মঙ্গলবার সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন রংপুর রেন্জের সুযোগ্য ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য। তার সাথে রংপুর রেন্জের ৮ জেলার পুলিশ সুপার গন স্ব- স্ব অফিস থেকে সংযুক্ত হন। সভার শুরুতেই বিগত ৩ মাসের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত বিভিন্ন পর্য়ায়ের পুলিশ অফিসারদের হাতে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারের মাধ্যমে পুরষ্কার তুলে দেন রংপুর রেন্জের ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য মহোদয়। রংপুর বিভাগের ৬০ টি থানার মধ্যে গত এপ্রিল/২০২০ মাসের শ্রেষ্ঠ থানার অফিসার ইনচার্জ, জনাব একেএম মেহেদী হাসান এবং মার্চ/২০২০ মাসের শ্রেষ্ঠ এএসআই শওকত আলম সিদ্দিকী নির্বাচিত হলে তাদের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন বাংলাদেশ পুলিশের আইকন ও গাইবান্ধার জেলার সুযোগ্য মানবিক পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

উল্লেখ্য যে, অফিসার ইনচার্জ একেএম মেহেদী ইতিপূর্বে ঠাকুরগাঁও ও গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ হিসাবে দুবার ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবেও দুবার পুরষ্কৃত হন। পাশাপাশি এএসআই শওকত আলম সিদ্দিকী ১৬ বারের মতো শ্রেষ্ঠ এএসআই হিসাবে পুরষ্কৃত হন।


গাইবান্ধায় করোনা ভাইরাসে পুলিশের মহিলা ইন্সপেক্টরসহ নতুন

করে ৫ জন আক্রান্ত ঃ হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫৩১ জন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় করোনা ভাইরাসে পুলিশের মহিলা ইন্সপেক্টর শাকিলা পারভীনসহ নতুন করে আরও ৫ জন আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন সুত্রে মঙ্গলবার সকাল ১০টার রিপোর্টে জানা গেছে। এরমধ্যে করোনায় আক্রান্ত শাকিলা পারভীনকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে স্থানান্তর করা হয়েছে। দুর্ভাগ্যজনক হলো দিনাজপুরের ঘোড়াঘাটের বাসিন্দা উক্ত পুলিশ কর্মকর্তার ব্যবসায়ি স্বামী গত ১৯ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এদিকে সোমবার পর্যন্ত গাইবান্ধায় করোনা ভাইরাসের আক্রান্ত সংখ্যা ছিল ২১১ জন। গত ২৪ ঘন্টায় আরও ৫ জন বেড়ে জেলায় এখন মোট সংক্রমণের সংখ্যা দাঁড়িয়েছে ২১৬ জন।

তবে করোনা ভাইরাস সন্দেহে নানা উপসর্গে নতুন করে ২৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৩১ জন। এদিকে জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা এখন ২১৬ জন। এরমধ্যে ৬ জন মারা গেছে। ১৬৮ জন গাইবান্ধা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন আইসোলেসনে রয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত ৪২ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

প্রসঙ্গত উল্লে¬¬¬¬খ্য যে, সিভিল সার্জন প্রদত্ত তথ্যে আরও জানা গেছে, জেলায় গত ২৪ ঘন্টায় ৫৩১ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ৯২, গোব্দিন্দগঞ্জে ১৮২, সদরে ১১৪, ফুলছড়িতে ১৯, সাঘাটায় ২৯, পলাশবাড়িতে ৩৯ ও সাদুল্যাপুর উপজেলায় ৫৬ জন।


প্রতারণার অভিযোগে গাইবান্ধায়

পুলিশের ভূয়া ডিআইজি গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলা সদরের পশ্চিম চৌরাস্তা মোড় এলাকা থেকে সোমবার রাতে পুলিশের ভূয়া ডিআইজি পরিচয়ে প্রতারণার অভিযোগে মাসুদ সরকার (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে। মাসুদ সরকার ওই উপজেলার চকরহিমাপুর মধ্যপাড়া এলাকার মজিদ সরকার ছেলে।

গোবিন্দগঞ্জ থানা সুত্রে জানা গেছে, মাসুদ সরকার কখনও পুলিশের ডিআইজি, কখনও সেনা বাহিনীর কর্মকর্তা, আবার কখনও নারী নেত্রী পরিচয় দিয়ে কণ্ঠ নকল করে প্রতারণা করার অভিযোগে তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ ও মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আদালতে আরও ছয়টি মামলা বিচারাধীন রয়েছে। মাসুদ গত ১৪ জুন রাতে তার প্রতিবেশি সৌদি প্রবাসী জাকির হোসেনের কণ্ঠ নকল করে জাকিরের মামিকে ফোন করে বলে, ‘মামি আমি জাকির, সৌদি পুলিশের কাছে ধরা পড়েছি, মাকে ফোনটা দেন।’ পরে মাকে বলে, ‘১০ মিনিটের মধ্যে ৩০ হাজার টাকা বিকাশে না দিলে সৌদি পুলিশ আমাকে জেলে ঢোকাবে।

এই ফোন পেয়ে জাকিরের স্বজনরা তার দেয়া বিকাশ নম্বরে দুই বারে মোট ২৫ হাজার টাকা পাঠায়। এর কিছুক্ষণ পর পুনরায় জাকির ফোন করে কান্নাকাটি করে এবং আরও ১৫ হাজার টাকা বিকাশে পাঠাতে বলে। আবারো জাকিরের স্বজনরা ১৫ হাজার টাকা সংগ্রহ করে। পরে টাকা পাঠানোর আগে ওই নম্বরে ফোন দেয়। কিন্তু ফোন নম্বরটি বন্ধ পায়। এতে তাদের সন্দেহ হয়। বিষয়টি জাকিরের বাবা থানায় এসে পুলিশকে অবহিত করে। থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হয় এটি প্রতারক মাসুদ সরকারের ব্যবহৃত ফোন নম্বর। কিন্তু মোবাইল ফোনের সিমটি তার নামে রেজিস্টেশন করা নাই। পুলিশ প্রাথমিক তদন্তে আরও অবগত হয় মাসুদ তার সহযোগী একই গ্রামের তুহিন মিয়াসহ কতিপয় সিম বিক্রয়কারীর সহায়তায় এই সব মোবাইল ফোনের সিম সংগ্রহ করে। আবার বিশিষ্ট ব্যক্তিদের মোবাইল ফোন নম্বরও ক্লোন করে এইসব প্রতারণা করে।

তিনি আরও বলেন, এসব ঘটনার পরেও গত ১৯ জুন মাসুদ নিজেকে পুলিশ হেডকোয়ার্টাস এর ডিআইজি পরিচয় দিয়ে তার নিজের মামলা সংক্রান্ত ব্যাপারে থানায় তদবির করে।

ফুলছড়িতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ সংস্কারের

দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ সংস্কারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুরে গাইবান্ধা-বালাসী সড়কে একঘন্টা ব্যাপী চলা এ মানববন্ধনে ভুক্তভোগী এলাকাবাসী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে অংশগ্রহন করে এলাকাবাসীর সাথে একত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম জাভেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস ছামাদ, সিদ্দিকুর রহমান সাজু, মামুন মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২০১৯ সালের বন্যায় ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর খেয়াঘাট হতে বালাসীঘাট পর্যন্ত পুরাতন বন্যা নিয়ন্ত্রণ বাঁধটির কয়েকটি স্থানে ভেঙে যায়। এতে নদী পানি প্রবেশ করায় ফসলের ক্ষয়ক্ষতিসহ জনজীবনে নানা দুর্ভোগ নেমে আসে। বর্ষা মৌসুম শুরু হওয়ায় এরই মধ্যে ভাঙা অংশ দিয়ে নদীর পানি প্রবেশ করতে শুরু করেছে। কিন্তু গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের কোন কার্যক্রম চোখে পড়ছে না। তারা বলেন, জরুরী ভিত্তিতে বাঁধটি সংস্কার না করা হলে অত্র এলাকায় অবস্থিত পাঁচটি মসজিদ, চারটি প্রাথমিক বিদ্যালয়, একটি উচ্চ বিদ্যালয়, একটি ইউনিয়ন ভূমি অফিস, একটি পোস্ট অফিস, হাজার হাজার একর আবাদি জমি সহ প্রায় এক হাজার পরিবার নদী ভাঙনের কবলে পড়বে। তাই তারা জরুরী ভিত্তিতে বাঁধটি সংস্কারের দাবী জানান।

এদিকে গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমান বলেন, বাঁধটি সংস্কারের জন্য কোন বরাদ্দ পাওয়া যায়নি। তবে জরুরী ভিত্তিতে আমরা কিছু কাজ শুরু করেছি।

গাইবান্ধায় পরকিয়ার জেরে খুন হওয়া মর্জিনা

হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে পরকীয়ার জেরে গৃহবধু মর্জিনা বেগম হত্যার ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

২৩ জুন (মঙ্গলবার) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের ডেকে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গাইবান্ধার ফুলছড়িতে গৃহবধু মর্জিনা হত্যাকান্ডের ২১ দিনপর প্রেমিক আজিবর ও তার শ্যালক সামিউলকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরকীয়ার জের ধরেই গৃহবধু মর্জিনাকে গলায় ওড়না পেচিয়ে হত্যা করার পর ফুলছড়ি উপজেলার পুর্ববাগবাড়ী খেয়াঘাটের পাশের একটি ডোবায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে নিহত মর্জিনার মোবাইল ফোনের কললিস্টের সুত্র ধরে এই দুই জনকে গ্রেপ্তার করা হয়। চলতি বছরের ৩১ মে রাতে মর্জিনা হত্যাকান্ডের শিকার হয়। পরে সাংবাদিকদের সামনে অভিযুক্ত আজিবর রহমান গৃহবধু মর্জিনাকে হত্যার কথা স্বীকার করে।

গাইবান্ধায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের চেক বিতরণ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় জেলা পাসপোর্ট অফিস ভবন নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মাঝে ক্ষতিপুরনের চেক বিতরণ করা হয়েছে।

২৩ জুন (মঙ্গলবার) সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের টেংগরজানি এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে এই চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

এসময় জেলা পাসপোর্ট অফিসার মো. শামীম হোসেন, সহকারী কমিশনার এসএম ফয়েজ উদ্দিন, এ্যাড. মো. আইয়ূব আলী প্রধান, সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল জলিল, আওয়ামী লীগ নেতা জুলফিকার আলী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রথম পর্যায়ে জমির মালিককে ৬২ লাখ টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক।

উল্লেখ্য; গণপূর্ত বিভাগ ৩ কোটি ৪৫ লাখ ৪৩ হাজার ৮শ’ ৬৮ টাকা ব্যয়ে জেলা পাসপোর্ট অফিস ভবন নির্মানের কাজ বাস্তবায়ন করবে।


গোবিন্দগঞ্জে করোনায় সংক্রমিত আরোএকজনের মৃত্যু

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা ভাইরাস কোভিট-১৯ আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তি শ্রীবাস সরকার (৬০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ঔষধের দোকান করতেন। গত সপ্তাহে তাঁর দেহে করোনা উপসর্গ দেখা দিলে টিএমএসএস ল্যাবে পরীক্ষা করে গত ২০জুন তাঁর শরীরে করোনা শনাক্ত হয়। তারপর থেকে তিনি বগুড়া মোহাম্মদ আলী করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মৃত্যুবরণ করেন তিনি। তাঁর এ মৃত্যুর তথ্য মোহাম্মদ আলী হাসপাতাল এর আবাসিক মেডিকেল অফিসার খায়রুল বাসার মোমিন এবং একই সাথে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা মজিদুল ইসলাম নিশ্চিত করেছেন। এ নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত ৩ জনের মৃত্যু হয়।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী