শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Bijoynews24.com
মঙ্গলবার, ৯ জুন ২০২০
প্রথম পাতা » অপরাধ চিত্র | জাতীয় সংবাদ | ফটো গ্যালারী | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম » সিংড়ায় রাস্তা সংস্কারের কাজ অনিয়মের অভিযোগ
মঙ্গলবার, ৯ জুন ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিংড়ায় রাস্তা সংস্কারের কাজ অনিয়মের অভিযোগ

---
মোঃ এমরান আলী রানা,সিংড়া (নাটোর)প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় ইটালী পয়কাম্বার ব্রীজ হতে ৩নং ইটালী ইউনিয়ন পরিষদ ভবণ পর্যন্ত ১ কিলো ৮০মিটার পাকা সড়ক সংস্কার কাজের ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজনের অভিযোগ, রাস্তা সংস্কার কাজে খোয়ার পরিবর্তে মাটি, ধুলো-ময়লা ও পুরোনো রাবিশ ব্যবহার করা হচ্ছে। যত্রতত্র ভাবে রাস্তা সংস্কারে গুনগত মান এতটাই খারাপ করা হচ্ছে যে এটা দেখতে মাটি ও আবর্জনার কাজ মনে হচ্ছে।

সিংড়া উপজেলা এলজিইডি কার্যালয় সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থ বছরে সিংড়া উপজেলা গ্রামীণ রাস্তা উন্নয়ন প্রকল্পের আওতায় ইটালী পয়কাম্বার (আজরাঈল) ব্রীজ হতে ইটালী ইউনিয়ন পরিষদ ভবণ পর্যন্ত ৫০লক্ষ টাকা মূল্যে ১ কিলো ৮০মিটার পাকা সড়ক সংস্কার কাজ পান রাজশাহীর ঠিকাদারী প্রতিষ্ঠান আলমগীর। কিন্তু কাজটি পরে বাগাতিপাড়ার জনৈক ব্যক্তি মো. পারভেজ বাচ্চু মিয়ার কাছে বিক্রয় করে দেয়া হয়।

সরেজমিনে ইটালী বাজারে গিয়ে দেখা যায়, সংস্কার কাজে খোয়ার পরিবর্তে ব্যবহার করা হচ্ছে পুরোনো রাবিশ ও মাটি এবং ময়লা-আবর্জনা। তড়ি ঘড়ি করে যত্রতত্র ভাবে রুলিং করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এলাকাবাসীরা জানান, সিংড়াতে রাস্তা সংস্কারের পরের দিনই কার্পেটিং উঠে যায়। আর এসব বিষয়ে কথা বললে তাকে বিপদেও পড়তে হয়।

ঠিকাদার মো. পারভেজ বাচ্চু মিয়া বলেন, এটা পুরোনো কাজ। মাত্র তিনটি জায়গায় খোয়া ধরা রয়েছে। তাই যেখানে যেখানে খোয়া ধরা হয়েছে শুধু সেখানেই খোয়া দেয়া হচ্ছে। বাঁকিটা পুরোনো অবস্থার উপরই কাজ করা হচ্ছে।

কাজ তদারকি কাজে নিয়োজিত উপ-সহকারী প্রকৌশলী মো. গোলাম হোসেন বলেন, আগের খোয়া তো তাই কিছুটা মাটি থাকবেই ভাই। তবে পানি দিয়ে ধুয়ে দিলে মাটি ও আবর্জনা ধুয়ে যাবে বলে জানান তিনি।


সিংড়ায় দুই সতীনের ঝগড়ায় প্রথম স্ত্রী সহ স্বামীর আত্মহত্যা

সিংড়া,নাটোর,প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় দুই সতীনের ঝগড়ার জেরে দ্বিতীয় স্ত্রীর ওপর অভিমান করে স্বামী উজ্জল হোসেন ও প্রথম স্ত্রী জলি খাতুন গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার পুঠিমারী গ্রামে।

গ্রামবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, পুঠিমারী গ্রামের আবু বক্কারের ছেলে উজ্জল হোসেন (২৮) প্রথম স্ত্রী জলি খাতুন ঘরে থাকা সত্বেও ১ বছর আগে লিপি খাতুন নামে আরেকটি মেয়েকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে দুই সতীন ও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া কলহ লেগেই থাকতো। সোমবার রাতে দ্বিতীয় স্ত্রী লিপি খাতুনের সাথে উজ্জলের ঝগড়া কলহের এক পর্যায়ে প্রথম স্ত্রী জলি খাতুন ও উজ্জল আত্মহত্যার উদ্দেশ্যে গ্যাস ট্যাবলেট খায়। পরে বাড়ির লাকজন জানতে পেরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁদের দুইজনেরই মৃত্যু হয়।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী