শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
মঙ্গলবার, ৯ জুন ২০২০
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম | স্পেশাল রির্পোট » করোনা থেকে সুস্থ হলেন বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | রাজশাহী | শিরোনাম | স্পেশাল রির্পোট » করোনা থেকে সুস্থ হলেন বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য
মঙ্গলবার, ৯ জুন ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনা থেকে সুস্থ হলেন বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য

গতকাল কাজে যোগদান করেছেন

---

মিলন আলম বগুড়া : বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। গতকাল সোমবার তারা কাজে যোগদানও  করেছেন। বিকেলে পুলিশ লাইন্স প্রাঙ্গনে তাদেরকে ফুল দিয় বরণ করে নেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

জানাগেছে, গত মার্চ মাস থেকে করোনা সংক্রমন রোধে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞাসহ সকল পুলিশ সদস্যরা সরাসরি মাঠে কাজ শুরু করেন। মানুষকে ঘরমুখী করা, সঙ্গরোধে থাকা, বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়িতে খাবার পৌছে দেয়া, অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি করে দেয়া, মরদেহ কাফন-দাফন থেকে শুরু করে সব ধরনের কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা। এ কারণে জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্বাবধানে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন ১৫ জন পুলিশ সদস্য। করোনা জয়ী পুলিশ সদস্যরা হলেন এসআই আব্দুল বারী,  এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন, এসআই ইলিয়াস কাঞ্চন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কনস্টেবল আজিজুল হক, সুজন কুমার,  মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, মোসলিমা বানু এবং  আনিছুর রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী বলেন, সুস্থ হয়ে ওঠা বগুড়া জেলা পুলিশের ১৫ জন সদস্য সোমবার থেকেই কাজে যোগ দিয়েছেন। এখনও চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ২৬ জন পুলিশ সদস্য।

 

 

 

 

 

 

 

জেলায় মৃত্যুর সংখ্যা ৮

বগুড়ায় করোনা আক্রান্ত

আরও ১ জনের মৃত্যু

মিলন আলম বগুড়া : বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে আরও ১ জন মারা গেছেন। তিনি সোনাতলা উপজেলার উত্তর কালাইহাটার শালিখা গ্রামের বাসিন্দা আব্দুস সোবহান (৫০)। বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে  সোমবার সকালে তার মৃত্যু হয়েছে। এ নিয়ে বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে দুই নারীসহ ৮ জনের মৃত্যু হলো।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা: শফিক আমিন কাজল জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২৩ মে আইসোলেশন ইউনিটে ভর্তি হন সোবহান। তিনি জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার সকাল থেকে তার শ্বাসকস্ট বেড়ে যায়। সকাল ১০ টায় তিনি মারা যান।

এদিকে করোনার হটস্পট বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। রোববার ঢাকা ও বগুড়ায় পরীক্ষা করা ৭৭৩টি নমুনা পরীক্ষায় সর্বোচ্চ ১৬১ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়ায় জেলায় মোট ৭৯০জন আক্রান্ত হলেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন রোববার রাত ৮টার দিকে জেলার সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে ব্রিফিং করেন।

বগুড়ায় ভ্রাম্যমান আদালতে

৩ ফার্মেসীর জরিমানা

মিলন আলম বগুড়া:

বগুড়া শহরের ওষুধের ফার্মেসীতে ভ্রাম্যমান অভিযান চালিয়ে ৩ ফার্মেসীর ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে শহরের খান মার্কেটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম রাশেদুল ইসলাম। ভ্রাম্যমান অভিযানকালে মাস্ক ব্যবহার না করায় ৫ জনের ১ হাজার ৮শ’ টাকাও জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, অনুমোদনবিহীন ওষুধ সংরক্ষণ ও বিক্রি এবং নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করার অপরাধে বগুড়া শহরের খান মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত বন্ধু ফার্মেসীর প্রোপাইটর ফজলুল হকের ১০ হাজার টাকা, হোসনে আরা ফার্মেসীর প্রোপাইটর হুমায়ুন কবীরে ১০ হাজার টাকা ও একই মার্কেটের প্রথম তলায় অবস্থিত স্বপ্ন মেডিকেলের প্রোপাইটর সুজা কুমারের ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ ছাড়াও মাস্ক ব্যবহার না করার অপরাধে ঐ মার্কেটের ৫ জনের ১৮শ’ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় বগুড়া ওষুধ প্রশাসনের সহকারি পরিচালক মোঃ আহসান হাবিব, বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক মোঃ শাহ আলী খান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


লায়ন্স ক্লাব অব বগুড়া করতোয়া

প্রেসিডেন্ট দেবদুলাল দাস

সেক্রেটারী শাহজাহান আলী

 

 

---মিলন আলম বগুড়া: লায়ন্স ক্লাব অব বগুড়া করতোয়ার ২০২০-২১ সালের প্রেসিডেন্ট লায়ন দেবদুলাল দাস, সেক্রেটারি লায়ন মোঃ শাহজাহান আলী, ও লায়ন মোঃ রেজাউল করিম ট্রেজারার নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটি গঠনকল্পে গত রোববার রাতে লায়ন্স ক্লাব অব বগুড়া করতোয়ার এক অন-লাইন/ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। ক্লাব প্রেসিডেন্ট ও জোন চেয়ারপার্সন ক্লাবস ১৮, লায়ন আব্দুল মোবিন জিন্নাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ক্লাবের সেক্রেটারি লায়ন মোঃ শাহজাহান আলীর সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন লায়ন আনোয়ার হোসেন, লায়ন রেজাউল করিম, লায়ন রাকিব হোসেন, লায়ন আলমগীর হোসেন, লায়ন সাবিনা ফেরদৌস শুপ্তি, লায়ন আরিফুল ইসলাম, লায়ন মামুনুর রশিদ তুহিন, লায়ন খালেদা আক্তার এবং লিও শাকিল আহমেদ। আলোচনা সভা শেষে ক্লাবের ২০২০-২১ সালের জন্য প্রেসিডেন্ট পদে লায়ন দেবদুলাল দাস, সেক্রেটারি পদে লায়ন মোঃ শাহজাহান আলী, ট্রেজারার পদে লায়ন মোঃ রেজাউল করিমসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে লায়ন্স ক্লাব অব বগুড়ার সাবেক সভাপতি এ কে এম জাহিদুল ইসলাম দুলাল এর জৈষ্ঠ্য প্ত্রু শাহারিয়ার ইসলাম রাহিদ এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশীর বর্তমান সেবা বর্ষের ট্রেজারার লায়ন এনামুল কবির করোনায় আক্রান্তহয়ে মৃত্যুবরণ করায় মৃতসহ বিশ্বের সকল মানুষের বিদেহী আত্মার শান্তি কামনা ও সকল বিপদ থেকে বিশ্ববাসীর মুক্তির জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন লায়ন রুহুল আমিন।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী