শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

Bijoynews24.com
সোমবার, ২৭ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিক্ষা সংবাদ | শিরোনাম » শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রাজনীতি | শিক্ষা সংবাদ | শিরোনাম » শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ
সোমবার, ২৭ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

 

---স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহের শৈলকুপায় সরকারি ডিগ্রি কলেজে ক্লাসে শিক্ষক অনুপস্থিত, অনিয়মিত ক্লাস গ্রহণ, বিজ্ঞান বিষয়ের প্রাক্টিক্যাল না নেওয়া ও পর্যাপ্ত শিক্ষকের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এ সময় ক্ষোভে ফুঁসে ওঠা সাধারণ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসের ফটকে বসে উপজেলা শহরের প্রধান সড়ক অবরোধ করে ন্যায়সংগত দাবি বাস্তবায়নের জন্য বিক্ষোভ দেখায়। ফলে দীর্ঘসময় অফিসপাড়া জুড়ে বিশাল যানজটের সৃষ্টি হয়। শিক্ষার্থীদের অভিযোগ, সরকারি ডিগ্রি কলেজ অধ্যক্ষসহ বেশিরভাগ শিক্ষক নিয়মিত কলেজে আসেনা, রুটিন মোতাবেক ক্লাস হয়না। এছাড়া বিজ্ঞান বিভাগের কোন প্রাক্টিক্যাল ক্লাস এবং শীতকালীন খেলাধুলাসহ আনুসাঙ্গিক সমগোত্রীয় বিষয়ে কোন লেখাপড়ার বালাই নেই। শিক্ষার্থীদের দাবি তারা বেশিরভাগ সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। বিতর্ক, বার্ষিক ক্রীড়া না থাকলেও আছে ক্লাস ফাঁকির পায়তাড়া। অধ্যক্ষের গাফিলতির কারনে পূরনো শিক্ষাব্যবস্থার তেমন পরিবর্তন নেই কলেজটিতে। আধুনিক শিক্ষা কার্যক্রমসহ অনার্স কলেজ খোলার দাবিও রেখেছে শিক্ষার্থীরা। বস্তুুত বিভিন্ন অনিয়ম দূর্নীতিতে জেঁকে বসা কলেজের দিকে খেয়াল নেই উর্দ্ধতন কর্তৃপক্ষের। যে কারনে দিনের পর দিন সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার গুনগত মান কমতে শুরু করেছে কলেজটিতে। সকাল ১০ টায় কলেজ গেট থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি সময় বাড়ার সাথে সাথে জনাকীর্ণ সাধারণ শিক্ষার্থীদের বিশাল মিছিলে পরিনত হয়। তাদের দাবি আধুনিক শিক্ষা ব্যবস্থার সকল সরকারি সুযোগ সুবিধা বঞ্চিত কলেজ ক্যাম্পাসের সব ধরনের অনিয়ম দূর করে নিয়মিত পাঠদান শুরু করা হোক। সকাল সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন, অধ্যক্ষ প্রফেসর আব্দুস সোবহান, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, শৈলকুপা থানার তদন্ত কর্মকর্তা মহসিন হোসেনসহ আওয়ামী অঙ্গ সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ আগামী ১৫দিনের মধ্যে তাদের দাবি পূরনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

 

ঝিনাইদহে পাবলিক পরীক্ষার সময় ফ্রিল্যান্সারদের শ্যাডো এডুকেশন সেন্টার গুলো বন্ধের আওতামুক্ত রাখার দাবিতে সাংবাদিক সম্মেলন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

পাবলিক পরীক্ষার সময় ফ্রিল্যান্সারদের শ্যাডো এডুকেশন সেন্টার গুলো বন্ধের আওতামুক্ত রাখার দাবিতে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। রোববার ঝিনাইদহ প্রেসক্লাবে এসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশে, ঝিনাইদহ ইউনিট এ সাংবাদিক সম্মেলন করে।। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে ঝিনাইদহ ইউনিটের আহবায়ক অমিয় মজুমদার অপু বলেন, যারা শ্যডো এডুকেশন সেন্টার পরিচালনা ও পাঠাদান করেন তারা কোন স্কুল কলেজের শিক্ষক নন। তারা কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও বেকার শিক্ষিত যুবক যুবতী। তিনি দাবি করেন, তারা প্রশ্নপত্র ফাঁসের মত কাজের সাথে জড়িত নন। এ প্রতিষ্ঠানে যারা পাঠদান করেন তাদের প্রায় সকলে কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। এসব প্রতিষ্ঠানে পাঠাদান করে নিজের থাকা, খাওয়া ও পড়াশুনার খরচ চালান। পাবলিক পরীক্ষার সময় প্রায় ৩ মাস তাদের প্রতিষ্ঠান বন্ধ রাখেতে হয়।  এতে তারা চরম অর্থিক সংকটে পড়ে। বন্ধ রাখার জন্য এসব শ্যাডো এডুকেশন সেন্টারে ছাত্রী ছাত্রী কমে যায়। এর সুবিধা নেয় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকদের দ্বারা পরিচালিত কোচিং সেন্টার গুলো। যারা সরকারে নীতিমালা লংঘন করে কোচিং স্টোর চালাচ্ছেন বা ক্লাশ নিচ্ছেন। সংবাদ সম্মেলনে এসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশে ঝিনাইদহ ইউনিটের যুগ্ম আহ্বায়ক আল ইমরান, নাঈম, অমর ফারুক, কোষাধ্যক্ষ মিঠুন গোপাল কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন।

ভয়ে স্কুলের কোন শিক্ষক প্রতিবাদ করার সাহস পান না !

পিতা স্কুলের সভাপতি তাই পিয়ন ছেলের দাপট!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

পিতা স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ায় ক্ষমতার দাপট দেখিয়ে নিয়মিত স্কুলে আসেন না ছেলে রবিউল ইসলাম। স্কুল না এসেই মাসের শেষ দিকে হাজিরা খাতায় পুরো মাসের স্বাক্ষর করে চলে যান। ভয়ে স্কুলের কোন শিক্ষক প্রতিবাদ করার সাহস পান না। ক্ষমতা অপব্যবহারের এমন ঘটনা ঘটেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৪৬নং পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। তথ্য নিয়ে জানা গেছে, ২০১৪ সালে পাইকপাড়া সরকারি প্রাথমিক পিয়ন পদে চাকরি নেন একই গ্রামের ইসরাইল মেম্বরে ছেলে রবিউল ইসলাম। চাকরিতে যোগদান করার পর থেকেই অনিয়মিত পিয়ন রবিউল। পুরো মাসে অনুপস্থিত থেকে একদিন এসে হাজিরা খাতায় স্বাক্ষর করে চলে যান। কারণ তার পিতা ইসরাইল মেম্বর ওই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। স্কুলের শিক্ষকরা জানিয়েছেন, বরিউল চাকরির শুরু থেকেই অনিয়মিত। স্কুলের হাজিরা খাতায় ২০১৯ সালের অক্টোবর-ডিসেম্বর মাসে কয়েকদিন উপস্থিতির স্বাক্ষর পাওয়া গেলেও চলতি বছরের জানুয়ারী ১৫ তারিখ পর্যন্ত হাজিরা খাতায় কোন স্বাক্ষর নেই। আগরে বছরের হাজিরা খাতা দেখাতেও ব্যর্থ হন প্রধান শিক্ষক দিলরুবা আক্তার। চাকরী নেওয়ার সময় অষ্টম শ্রেনী পাশ সার্টিফিকেট দেওয়ার কথা থাকলেও প্রধান শিক্ষক পিয়ন রবিউলের প্রত্যয়নপত্র ছাড়া কোন কাগজপত্র দেখাতে পারেনি। প্রধান শিক্ষিকা দিলরুবা আক্তার বলেন, গত বছরে রবিউল ১৫/৯/২০১৯ থেকে ১৭/১০/২০১৯ তারিখ পর্যন্ত মোট ২৮ দিন শারীরিক অসুস্থতার কথা বলে ছুটি ভোগ করেন। ছুটির মেয়াদ শেষ হলেও স্কুলে নিয়মিত আসেন না। অনেকবার সভাপতির কাছে বলেছি তবুও কোন সুরাহা মেলেনি। ওর বাবা স্কুলের সভাপতি ও ইউপি সদস্য হওয়ায় শিক্ষকদের পরোয়া করেন না। বিপ্রবগদিয়া মাধ্যমিক স্কুলে প্রধান শিক্ষক মনিরুজ্জামান সাচ্চু প্রত্যয়নপত্র দেওয়া সম্পর্কে বলেন, আমি রবিউলকে যে প্রত্যয়নপত্র দিয়েছি সেটি ২০১২ সালে স্বাক্ষরকৃত। যেহেতু সে চাকরীতে ২০১৪ সালে যোগদান করছে, সেহেতু ওই প্রত্যয়নপত্রের কোন মুল্য নেই। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ইসরাইল হোসেনের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন বাইরে আছি। এবিষয়ে পরে কথা হবে। শৈলকুপা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইসরাইল হোসেন বলেন, পিয়ন রবিউলের বিরুদ্ধে আগেও অনেক অভিযোগ পেয়েছি। যার কারণে তার বেতন বন্ধ রাখা হয়েছে। আর ভুয়া প্রত্যয়নপত্র নিয়ে চাকুরীর বিষয়ে তদন্ত করে দেখা হবে। অভিযোগ প্রমানিত হলে অবশ্যই তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

কালীগঞ্জ থানা পুলিশের সফল অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে আলোচিত নারী মাদক ব্যবসায়ী চায়না বেগম সহ ৩ মাদক ব্যবসায়ী আটক। ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল উদ্ধার। শনিবার (২৫ জানুয়ারী-২০) রাত ৮ টার সময় কালীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালীগঞ্জের গান্না রোডের সিও এনজিওর সামনে থেকে আলোচিত মাদক স¤্রাজ্ঞী চায়না বেগম (৩৮) কে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক নারী এই মাদক ব্যবসায়ীর নামে কালীগঞ্জ থানায় ৭ টিরও অধিক মাদক মামলা রয়েছে। সে কালীগঞ্জ শহরের আড়পাড়া (নদিপাড়া) গ্রামের আবদুস সালামের স্ত্রী। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। একই দিনে সন্ধ্যা ৬ টার সময় পৃথক আরেক অভিযানে কালীগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামে থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার চটকা বাড়িয়া গ্রামের আবদুল আজিজের ছেলে মাদক ব্যবসায়ী হোসেন আলী (৩৫) এবং একই উপজেলার পাখিমারা (ভায়না) গ্রামের আনোয়ার চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী (২৫) কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহফুজুর রহমান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কালীগঞ্জ গান্না রোডের সিও এনজিও সামনে অভিযান চালিয়ে ৩৬ বোতল ফেন্সিডিল সহ আড়পাড়া (নদিপাড়া) গ্রামের আলোচিত মাদক স¤্রাজ্ঞী চায়না বেগমকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে কালীগঞ্জের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল। তার নামে কালীগঞ্জ থানায় ৭ টিরও অধিক মাদক মামলা রয়েছে। সে ইতঃপূর্বে একাধিক বার মাদক সহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। একই দিন পৃথক আরেক অভিযানে উপজেলার কাদিপুর গ্রাম থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ হরিনাকুন্ডু উপজেলার চটকা বাড়িয়া গ্রামের আবদুল আজিজের ছেলে মাদক ব্যবসায়ী হোসেন আলী এবং একই উপজেলার পাখিমারা (ভায়না) গ্রামের আনোয়ার চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার আটক আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঝিনাইদহ অলংকার প্রস্তুতকারী শ্রমিক ইউনিয়নের ত্রী-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি অশোক মজুমদার, সম্পাদক চঞ্চল রায়

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর উপজেলা অলংকার প্রস্তুতকারী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ২’শ ৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৮ টি পদে মোট ১৪ জন প্রতিদ্বন্দীতা করেন। নির্বাচিতরা হলেন সভাপতি পদে অশোক মজুমদার, সাধারণ সম্পাদক চঞ্চল রায়, সহ সভাপতি প্রভাত কর্মকার, সহ-সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার মন্ডল, বিনা প্রতিদ্বন্দীতায় সাংগঠনিক সম্পাদক বিপুল ভৌমিক, কোষাধ্যক্ষ পলাশ সরকার ও কার্যকরী সদস্য পদে সমির কুমার বিশ্বাস এবং সবুজ অধিকারীকে নির্বাচিত করা হয়। নবনির্বাচিত এই কমিটিকে সকল শ্রেণীপেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

ঝিনাইদহের কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে এ উপলক্ষে প্রতিষ্ঠান প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি এ্যাড. আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস, সদস্য আক্কাস আলী, মাসুদুজ্জামান, সাংবাদিক ফয়সাল আহমেদ, সুচিত্রা সেন। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক ঈশিতা ইসলাম ও শাওন হোসেন । পরে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ কুষ্ঠমুক্ত হোক, আমাদের বাংলাদেশ’ শ্লোগানে ঝিনাইদহে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

‘প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ কুষ্ঠমুক্ত হোক, আমাদের বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত হয়েছে। ওয়েলফেয়ার এফোর্টস (উই) এর আয়োজনে রোববার সকালে সদর হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে চিকিৎসক, স্বাস্থ্য কর্মীসহ অন্যান্যরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, তালাত তাসনিম, সানজিদা শারমিন, সদর হাসপাতালের মেডিকেল অফিসার নাইম সিদ্দিকী, নবগঙ্গা ইনস্টি্িটউটের অধ্যক্ষ হাফিজুর রহমান, ল্যাপরোসি মিশন ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি মাসুমা পারভীন, উই এর পরিচালক শরিফা খাতুন। এসময় বক্তারা, কুষ্ঠ রোগ দেশ থেকে দুর করতে রোগিদের অবহেলা না করে চিকিৎসকদের শরণাপন্ন হওয়ার আহ্বান জানান।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী